ধানের ক্ষেতে একটি বুনো ফুলের গাছে বসে থাকা একটি কালো লোমশ শুঁয়োপোকার সৌন্দর্য

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20211014_165919.jpg

© 2021 দ্বারা মূল ছবি @zulfikar88 || পশু
অবস্থান: https://w3w.co/penting.martil.tenggiri

হ্যালো সকল বাষ্পীয় বন্ধুরা, শুভ বিকাল আশা করি আমরা সবাই ভালো আছি এবং আজ শুক্রবার 15-10-2021 আমি পশুর ফটোগ্রাফি সম্পর্কে একটি পোস্ট শেয়ার করতে চাই, যেমন একটি বন্য ফুলের গাছে শুঁয়োপোকার সৌন্দর্য।
আমি এই ফটোগ্রাফিটি নিয়েছিলাম যখন আমি রাম্বুটান বাগানে গিয়েছিলাম যেখানে আমি একটি খুব সুন্দর শুঁয়োপোকা দেখেছিলাম, হঠাৎ আমি কিছুক্ষণের জন্য থেমে গেলাম এবং আমার সেলফোনটি নিয়ে ক্যামেরা খুললাম এবং আমি একটি ছোট ম্যাক্রোও নিলাম তারপর আমি এটি আমার সেলফোন ক্যামেরায় ইনস্টল করলাম।

IMG_20211014_165907.jpg

© 2021 দ্বারা মূল ছবি @zulfikar88 || পশু
অবস্থান: https://w3w.co/penting.martil.tenggiri

এই শুঁয়োপোকাটি খুব সুন্দর যখন আমি এটি দেখি এবং একটি বন্যফুল গাছের উপর, এই শুঁয়োপোকাটিও কালো লোমশ এবং খুব সুন্দর যখন আমি এটি দেখি এবং যখন আমি এই শুঁয়োপোকার ছবি তুলি তখনও খুব সুন্দর।
এই শুঁয়োপোকাটিকে প্রায়শই একটি কালো লোমশ শুঁয়োপোকা হিসাবেও উল্লেখ করা হয়, যেখানে এই শুঁয়োপোকার রঙ প্রকৃতপক্ষে কালো এবং অন্যান্য রং যেমন সাদা এবং হলুদও রয়েছে।

IMG_20211014_165853.jpg

© 2021 দ্বারা মূল ছবি @zulfikar88 || পশু
অবস্থান: https://w3w.co/penting.martil.tenggiri

শুঁয়োপোকার রঙের সংমিশ্রণটি খুব সুন্দর, আমি এই কালো লোমশ শুঁয়োপোকার ফটোগ্রাফি পছন্দ করি, আকৃতি এবং রঙ খুব সুন্দর।
আমি রামবুটান বাগানের দিকে যাওয়ার রাস্তার পাশে কালো লোমশ শুঁয়াপোকার এই ছবিটি তুললাম।

IMG_20211014_165844.jpg

© 2021 দ্বারা মূল ছবি @zulfikar88 || পশু
অবস্থান: https://w3w.co/penting.martil.tenggiri

আমি সত্যিই এই শুঁয়োপোকা পছন্দ করি, কারণ এর অনন্য আকৃতি এবং খুব আকর্ষণীয় যখন আমরা এটি দেখি, এটি আমাদের জায়গায় প্রাকৃতিক সৌন্দর্য। এই কালো লোমশ শুঁয়াপোকা প্রাণীটিও যদি আমরা ধরে রাখি তাহলে আমরা অবশ্যই চুলকাবো, কারণ সূক্ষ্ম চুল তীক্ষ্ণ এবং যে কেউ এটিকে ধরে রাখতে পারে সে অবশ্যই চুলকায়।
এটি আমার আজকের পোস্ট, আশা করি এটি সবার জন্য কাজে লাগবে, এবং এই ছবিটি আমি গতকাল বিকেলে তোলা যখন আমি আমার রাম্বুটান বাগানে গিয়েছিলাম।

IMG_20211014_165823.jpg

© 2021 দ্বারা মূল ছবি @zulfikar88 || পশু
অবস্থান: https://w3w.co/penting.martil.tenggiri

ফটোগ্রাফিVIVO 1820
বিভাগফটোগ্রাফি
ফটোগ্রাফিপশু
অ্যাপ্লিকেশন সম্পাদকআমার গ্যালারি
অবস্থানACEH
ফটোগ্রাফার@zulfikar88

এটা আমার আজকের পোস্ট, আশা করি সবার জন্য উপকারী, আমার পরবর্তী পোস্টে দেখা হবে। আশা করি ভবিষ্যতে আমি আরও ভাল লিখতে পারব, আমি আশা করি আমরা সবাই সফল হব, আমার বন্ধুদের যারা আমার ব্লগে সমর্থন করেছেন এবং ভিজিট করেছেন তাদের জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

আমার শুভ কামনা @zulfikar88

Sort:  
 3 years ago 

আমি প্রথমে ভেবেছিলাম এটা সাপ😁😁😁 পরে ক্যাপশন পড়ে বুঝলাম সাপ না। খুব নিখুত ভাবে ছবিটা ক্যাপচার করেছেন। মান সম্মত একটা পোস্ট তবে ছবির নিচের ডিটেইল গুলি আরেকটু আপডেট হলে আরো ভালো হবে। একদম সেরা পোস্ট 🥰🥰🥰🥰

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ, হয়তো আমার লেখায় একটু ভুল আছে, দু sorryখিত, ভাল মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ, এবং পরামর্শও। 🙏🙏

 3 years ago 

শুয়া পোকা টি কে দেখতে একদম সাপের মত লাগছে। রাজু ভাইয়ার মতো আমিও প্রথমে সাপ মনে করেছিলাম। সম্পূর্ণ পরে বুঝতে পারলাম যে এটা সাপ না। পোকাটা দেখতে অনেক সুন্দর। ধন্যবাদ আপনাকে । আপনার সুন্দর পোস্টের জন্য এত সুন্দর একটি পোকা দেখতে পেলাম।

 3 years ago 

শুয়োপোকার অসাধারণ সৌন্দর্য। কিন্তু এই পোকা গুলো কৃষিকাজের শত্রু। কৃষজ ক্ষেতের ক্ষতি সাধন করে এই পোকা গুলো।যাই হোক খুব সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ, এবং সুন্দর মন্তব্যের জন্য আপনাকেও ধন্যবাদ।

 3 years ago (edited)

আমি প্রথম দেখায় খুবই ভয় পেয়ে গিয়েছিলাম, ভেবেছিলাম এটা অনেক বড় একটি সাপ। পরে বুঝলাম এটা একটি পোকা।

ধান ক্ষেতে এ ধরনের পোকা মাঝে মাঝেই দেখা যায়। এই পোকা ধানের পাতার খায়, পাতা খেতে একটা সময় ধান গাছটা মারা যাওয়ার উপক্রম হয়।সুতরাং এই পোকা যত তারাতাড়ি সম্ভব দমন করা উচিত। যাইহোক ফটোগ্রাফি টা ভালো হয়েছে। আমার কাছে বেশ ভালো লেগেছে।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

খুব নিখুত ভাবে ছবিটা ক্যাপচার করেছেন।সেই সাথে খুব সুন্দর আলোচনা করেছেন।

 3 years ago 

ধন্যবাদ

 3 years ago 

আসলে আল্লাহ তায়ালার কি অপরিসীম সৃষ্টি যা দেখে আমরা সবাই মুগ্ধ হয়ে যাই। কত রকমের যে কীটপতঙ্গ আল্লাহ তালা সৃষ্টি করেছেন তারই একটি ছবি আপনি খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ খুব ভালো মন্তব্য করার জন্য। আমি আপনার মন্তব্য পছন্দ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66437.31
ETH 3491.76
USDT 1.00
SBD 2.69