আচেহ বনে হলুদ ফুলের সৌন্দর্য

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20210503_172712_839.jpg

শুভ বিকাল, বন্ধুরা, আপনারা সবাই ফিরে এসেছেন এবং আমার সাথে আবার দেখা করুন, এখানে, ব্যাখ্যা করুন, বন্ধুরা, আপনারা কেমন আছেন, এই উপলক্ষে, আমি আশা করি আপনারা সবাই সুস্থ আছেন এবং আশা করি সর্বশক্তিমান দ্বারা রিযিকের সুবিধা হবে। বিকেলে আমি কমিউনিটিতে একটি পোস্ট শেয়ার করতে চাই, বাং আলী এবং আমি এই ব্যাগের জন্য আমার ফুলের সৌন্দর্যের কিছু ছবি দেব, এই ফুলের সৌন্দর্য জানতে আমার সত্যিই কোন সমস্যা হয়নি, তাই আমি শুধুমাত্র তৈরি করেছি এটা হলুদ ফুলের সৌন্দর্য দিয়ে।আমি আসলে এই ফুলের সৌন্দর্য জানি না, তাই আমি শুধু হলুদ ফুলের সৌন্দর্য দিয়েই বানিয়েছি,
এবং যদিও এটির একটি অবিশ্বাস্য সুন্দর সৌন্দর্য রয়েছে যাতে এই ফুলের এমন লোক রয়েছে যারা আজ আমাদের পছন্দ করে এবং বিশেষ করে আমি নিজেও সত্যিই হলুদ ফুলের সৌন্দর্য পছন্দ করি এবং বিশেষ করে আমি নিজেও সত্যিই এই হলুদ সৌন্দর্য পছন্দ করি

IMG_20210503_172652_207.jpg

IMG_20210503_172606_203.jpg

যখন গ্রীষ্ম আসে, সুন্দর হলুদ ফুল বাগানকে এক মিলিয়ন আকর্ষণ দিয়ে রঙিন করতে পারে।
সুন্দর রঙের পাশাপাশি, এটি দেখা যাচ্ছে যে আকর্ষণীয় রঙের ফুলগুলি যখন আপনি তাদের দিকে তাকান তখন খুশি মেজাজ তৈরি করতে পারে।
এবং আবার, প্রতিটি ফুলের নিজস্ব অর্থ রয়েছে যা কাউকে পাঠানো হলে নির্দিষ্ট উদ্দেশ্য থাকবে, হলুদ ফুলেরও বিভিন্ন রঙ এবং আকার রয়েছে এবং এই ফুলগুলির কারণে হলুদ ফুলও মানুষের আঙিনায় পাওয়া যায়। এটিও সামনে লাগানো হয়েছে। মানুষের ঘরবাড়ি, এবং আমি আমার নিজের সেলফোন ক্যামেরা দিয়ে এই হলুদ ফুলের সৌন্দর্যের কিছু ছবি তুলেছি, এবং নীচে কিছু ছবি দিলাম, আশাকরি তার সকল বন্ধুদের ভালো লাগবে,

IMG_20210503_172548_848.jpg

IMG_20210503_172530_752.jpg

IMG_20210503_172511_165.jpg

IMG_20210503_172434_840.jpg

এবং এটি এই বিকেলে এবং হলুদ ফুলের সৌন্দর্য সম্পর্কে আমার পোস্ট এবং আমি আশা করি সমস্ত বন্ধুরা এটি পছন্দ করবে এবং যদি আমার কিছু কথা থাকে তবে আমি এখানে এবং এই সম্প্রদায়ের প্রাচীনতম বন্ধুদের কাছে ক্ষমা চাইছি এবং ভুলে যাবেন না @zubir02 এখানে আমাকে অনুসরণ করুন

আমার পক্ষ থেকে শুভেচ্ছা @zubir02

Sort:  
 3 years ago 

আপনার আচেহ বনের হলুদ ফুল টি সত্যিই অসাধারণ ।আপনি ফটোগ্রাফিও করেছেন দারুণভাবে ।ফুলটির কালারটি আমাকে মুগ্ধ করেছে। প্রতিটি ফটোগ্রাফ আপনার খুবই সুন্দর হয়েছে ।আপনাদের এই বনটি মনে হয় খুব সুন্দর ।বিভিন্ন ধরনের ফুল পাওয়া যায়। ধন্যবাদ আপনাকে এত সুন্দর ফুলের ফটোগ্রাফি আমাদের সঙ্গে শেয়ার করার জন্য ।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

আপনার আচেহ বনের হলুদ ফুলটি সত্যিই অনেক সুন্দর হয়েছে।আমি খুব ভালোভাবে ফটোগ্রাফি করেছেন যা আমাদেরকে মুগ্ধ করেছে।আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর একটি ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল🥰।

 3 years ago 

ভাইয়া আপনার আছে হ বোনটি কোথায় যদি জানতে পারতাম নিজের কাছে ভালো লাগতো। কারণ আপনি আমাদের সাথে অনেকগুলো পোস্ট শেয়ার করেছেন। আচেহ বনের বিভিন্ন ফুল, পাখি, জীবজন্তু,পোকা মাকড় নিয়ে। তবে খুবই সুন্দর ভাবে আপনি আপনার পোস্টগুলো আমাদের উপহার দেন। আপনার এই হলুদ ফুলটি অনেক সুন্দর ছিল এবং অনেক সুন্দর করে বর্ণনা করেছেন। আমাদের সাথে এত সুন্দর একটা ফুল শেয়ার করার জন্য শুভেচ্ছা রইল ভাই।

 3 years ago 

আপনি বেশ ভালো ফটোগ্রাফী করেন এবং বনের সবুজ ফুলের সৌন্দর্য ফুটে উঠেছে। আমার খুবই ভালো লেগেছে। আপনি খুব দক্ষতার সাথে ছবিটি ক্লিক করেছেন এবং সুন্দর বর্ণনা দিয়েছেন। আপনার জন্য অনেক অনেক ভালোবাসা রইলো

বাহ আপনি তো অনেক সুন্দর হলুদ ফুলের ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো অনেক ভালো লেগেছে আমার। প্রত্যেকটা ফটোগ্রাফি যেন মন ছুয়ে যাওয়ার মত। ধন্যবাদ সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য। আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

আপনার ফটোগ্রাফি দেখে আমি পুরাই হতবাগ।হলুদ ফুল গুলো দেখতে অনেক জোশ লাগছে।খুবই সুন্দর উপস্থাপন করেছেন হলুদ ফুল সম্পর্কে। শুভকামনা রইল।

 3 years ago 

খুবই সুন্দর হয়েছে আপনার হলুদ ফুলের ফটোগ্রাফি প্রত্যেকটা ফুল দেখতে অসাধারণ লাগছে আমার কাছে বেশ ভালো লেগেছে সেই সাথে আপনি খুব সুন্দর করে ধাপগুলো উপস্থাপন করেছেন শুভকামনা থাকলো আপনার জন্য

ফটোগ্রাফি দারুন ছিল ভাইয়া। আসলে অবজেক্ট যেমনি হোক,ফটোগ্রাফি বিশাল একটা অবদান রাখে সেইটাকে সুন্দরভাবে উপস্থাপন করতে। খুবই ভালো লেগেছে। এগিয়ে যান ভাই এভাবেই।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57050.09
ETH 3060.34
USDT 1.00
SBD 2.32