লাল রঙের সুই ফুলের সৌন্দর্য, ১০% @shy-fox কে উপহার

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20211018_172903_218.jpg

সবাইকে স্বাগতম @amarbanglablog এ আমার পক্ষ থেকে আমি @zubir-steen .. 10% 🦊 @shy-fox 🦊 কে উপহার 🎁

  • শুভরাত্রি সব বন্ধুরা এখানে আমার সাথে ফিরে এসেছে @জুবির-স্টিম এবং কেমন আছেন বন্ধুরা, আশা করি সব বন্ধুরা সব সময় ভালো আছেন এবং আশা করি জীবিকা সুচারুভাবে চলবে,
    এই উপলক্ষে আমি বাঙালি সম্প্রদায়ের মধ্যে একটি পোস্ট শেয়ার করতে চাই, এইবার আমি আমার সম্প্রদায়ের কিছু ফটোগ্রাফি দেখাতে চাই, আমার ফটোগ্রাফি এইবার সুই ফুলের সৌন্দর্য যা আমি আমার নিজের বাড়ির সামনে পেয়েছি, আমার নিজের বাড়ির সামনে এটা সত্যিই অনেকটা ফুলে আছে কারণ পরবর্তীতে যদি কেউ বাড়িতে আসে তবে দেখলে সুন্দর দেখাবে, আমার সুই ফুলের সৌন্দর্য এই সময় লাল এবং আরো বিভিন্ন ধরনের রং আছে যা আমি উল্লেখ করতে পারি না একটার পর একটা,
    এবং নীচে কিছু ছবি আছে আশা করি সব বন্ধুরা পছন্দ করবে

IMG_20211018_172938_931.jpg

IMG_20211018_172933_776.jpg

  • যদি আমরা এমন ফুলের কথা বলি যা কখনো ফুরাবে না, এবং এই একটি ফুল হল একটি সুই ফুল, যা আমি বাগানে নিয়েছিলাম, আমার নিজের বোনের লাগানো বাড়ির সামনে, এই ফুলটি এমন একটি ফুল যা বিটল সত্যিই পছন্দ করে কারণ এটি আছে প্রচুর পরাগ, যা বিটল, প্রজাপতি এবং অন্যান্য পোকামাকড় দ্বারা খুব পছন্দ করে।
    এই সুই ফুলের সৌন্দর্য আমরা আমাদের নিজের বাড়ির সামনে এবং অন্যান্য মানুষের বাড়িতেও খুঁজে পেতে পারি, এই সুই ফুলটি দেখা হলে খুব সুন্দর হয়, তাই এই ফুলের অনেক সৌন্দর্য রয়েছে, এবং এই সুই ফুলের সৌন্দর্যও বিভিন্ন ধরনের আছে। এবং আরেকটি আকৃতি আছে,

IMG_20211018_172928_842.jpg

IMG_20211018_172916_907.jpg

IMG_20211018_172836_517.jpg

  • এবং এটা সুই ফুলের সৌন্দর্য সম্পর্কে আমার পোস্ট এবং আশা করি তার বন্ধুরা সবাই এটি পছন্দ করতে পারে এবং যদি আমার কথাগুলো ভালো না হয়, আমি সমস্ত স্টিমিয়ান বন্ধুদের কাছে ক্ষমা চাই, এবং আমাকে অনুসরণ করতে ভুলবেন না @জুবির-স্টিম

  • আমার পক্ষ থেকে শুভেচ্ছা @জুবির-স্টিম

ক্যামেরা ব্যবহৃতইনফিনিক্স হট 9 প্লে
বিভাগফটোগ্রাফি
ফটোগ্রাফিফুল
অবস্থানআচেহ বন
ফটোগ্রাফার@জুবির-স্টিম
Sort:  
 3 years ago 

এই লাল ফুলগুলো সত্যি খুব সুন্দর হয়
আপনার ছবি তোলাও খ্যব সুন্দর হয়েছে
অনেক অনেক ভালোবাসা রইল আপনার জন্য ❣️❣️

 3 years ago 

বন্ধুরা মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

সুন্দর ফটোগ্রাফি করেছেন ফুলের। শুভকামনা রইল।

 3 years ago 

মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ বন্ধু

 3 years ago 

এই ফুলটির নাম সুইফুল আমি আগে জানতাম না। একবার আমি নিজেও এই ফুলের ফটোগ্রাফি করছিলাম তখন আমি বলেছিলাম কেউ যদি জানেন তাহলে নামটি আমাকে জানাবেন ধন্যবাদ আপনার কাছ থেকে নতুন কিছু শিখলাম ‌।

 3 years ago 

মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ বন্ধু ..

 3 years ago 

বাহ লাল ফুলের অনেক সুন্দর ফটোগ্রাফি করেছেন ভাই। প্রতিটা ফটো আমার কাছে অনেক ভালো লেগেছে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65269.28
ETH 3441.23
USDT 1.00
SBD 2.62