সাধারণ Acehnese কেক যা খুব ভাল স্বাদ আছে

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20211124_105648_185.jpg

10% of Rewards Donated To Charity Account @shy-fox

হ্যালো শুভ সন্ধ্যা বন্ধুরা সকল বন্ধুরা আবার ফিরে আসুন এবং এখানে আমার সাথে দেখা করুন @zubir-steem এবং আজ রাতে কেমন আছেন বন্ধুরা আমি আশা করি সব বন্ধুরা সবসময় ভালো থাকবেন এবং আশা করি তাদের ভরণপোষণ সর্বশক্তিমান দ্বারা সুগম হবে, এই শুভ রাতে আমি চাই Acehnese কেক সম্পর্কে কয়েকটি পোস্ট শেয়ার করছি, যেমন তারকা-আকৃতির কেক, আমি কেন বলি এই Acehnese কেকটি কারণ এই কেকটি অন্য লোকের জায়গায় নয় কিন্তু ঠিক সেখানে আছে আচেহ, এবং এই Acehnese কেকটিও সরাসরি দাদির দ্বারা তৈরি করা হয়েছে I Am আমার ঘরে একা,

IMG_20211124_105622_021.jpg

IMG_20211124_105613_163.jpg

আচ্ছা এই আচেনিজ কেকটিও খুব সুস্বাদু, আমার বন্ধু এবং আমার দাদী এই কেকটি হরি রায় এবং অন্যান্য দিনে তৈরি করতেন এবং আজ আমার দাদী এই কেকটি তৈরি করেছেন কারণ আমার দাদীও উলিমে তার সন্তানের বাড়িতে যেতে চেয়েছিলেন। এছাড়াও তার সন্তানের পছন্দের কেকটি তৈরি করে এবং পরে আমার দাদী এটিকে তার জায়গায় নিয়ে আসবেন, এই আচেনিজ কেকটি এখনও অনেক আছে কিন্তু আমার কাছে শুধুমাত্র এই কেকটি আছে যা আমি এই সম্প্রদায়ের আমার বন্ধুদের সাথে ভাগ করতে পারি, এবং এই কেকটির একটি খুব আছে ভাল স্বাদ, বন্ধুরা, তাই এই কেকটি আমি যেখানে থাকি সেই লোকেরাও খুব পছন্দ করে, এবং লোকেরা সাধারণত আমার দাদীকে বলে তাদের সবার জন্য কেক বানাতে, এবং এই কেকটিও খুব সহজ। কীভাবে এটি তৈরি করবেন কারণ শুধুমাত্র এই কেকটি কেক বানাতে সক্ষম হওয়ার জন্য ময়দা এবং স্যুপ পাতার প্রয়োজন, এবং নীচে তার কিছু ছবি রয়েছে আশা করি তার সমস্ত বন্ধুরা এটি পছন্দ করবে

IMG_20211124_105609_077.jpg

IMG_20211124_105555_055.jpg

IMG_20211124_105537_198.jpg

IMG_20211124_105515_962.jpg

এবং এটি Acehnese কেক সম্পর্কে আমার পোস্ট এবং আশা করি তাদের সমস্ত বন্ধুরা এটি পছন্দ করতে পারে এবং বিশেষ করে যারা এই সম্প্রদায়ের মধ্যে রয়েছে এবং যদি কিছু শব্দ থাকে যা আমি ভাল নই, আমি আমার সমস্ত স্টিমিয়ান বন্ধুদের কাছে ক্ষমাপ্রার্থী, এবং না @zubir-steem এখানে আমাকে অনুসরণ করতে ভুলবেন না

আমার পক্ষ থেকে শুভেচ্ছা @zubir-steem

Camera UsedInfinix hot 9 play
CategoryPhotography
Photographyসাধারণ Acehnese কেক
LocationAceh Forest
Photographer@zubir-steem
Sort:  
 3 years ago 

আচেনিজ এই কেক বা পিঠাটির নাম আমি প্রথম শুনলাম আমাদের এদিকে এই পিঠাটি কে সবাই জামাই পিঠা হিসেবেই চিনে, এটি খেতে যে কি পরিমান সুস্বাদু যিনি খেয়েছেন শুধু তিনি বলতে পারবেন এবং অনুভব করতে পারবেন। আসলেই পিঠাটি খুবই সুন্দর এবং সুস্বাদু। এই পিঠাটি মাঝেমধ্যে আমাদের গ্রামে বিক্রয় করতে আসেন অনেক বিক্রেতা। অসাধারণ একটি পিঠ আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68857.19
ETH 2715.71
USDT 1.00
SBD 2.72