আচেহ বনে গোলাপী ফুলের সৌন্দর্য

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20211227_084428_149.jpg

হ্যালো, শুভ রাত্রি স্টিমিয়ানস বন্ধুরা, আপনারা সবাই ফিরে এসেছেন এবং এখানে আমার সাথে দেখা করেছেন @ জুবির-স্টিম এবং আপনারা সবাই কেমন আছেন বন্ধুরা, আমি আশা করি আপনারা সবাই সুস্থ আছেন এবং এই খুশির উপলক্ষ্যে সর্বশক্তিমান আপনাদের ভরণপোষণের ব্যবস্থা করুক। রাতে আমি গোলাপী ফুলের সৌন্দর্য সম্পর্কে আমার রুটির কয়েকটি টুকরো শেয়ার করতে চাই যা আমি কয়েক দিন আগে পেয়েছি
তারপর অবিকল জঙ্গলে এবং ঠিক সেই সময়ে আমি আমার বাগানে যাচ্ছিলাম এবং আমি আমার বাগান পরিষ্কার করতে চেয়েছিলাম, এবং সেই সময় আমি বাগানের প্রান্তে ফুলও দেখেছিলাম এবং আমি সাথে সাথে কিছু ছবি তোলার জন্য আমার সেলফোনটি নিয়েছিলাম। আমি স্টিমিয়ানস বন্ধুদের সাথে শেয়ার করছি

IMG_20211227_084422_804.jpg

IMG_20211227_084414_537.jpg

এই ফুলের সৌন্দর্য আমরা সর্বত্র খুঁজে পেতে পারি কারণ এই একটি ফুল সর্বত্র জন্মায়, তাই এই ফুলের সৌন্দর্য খুঁজে পেতে আমাদের অসুবিধা হয় না, এবং আমার এই ফুলেরও নিজস্ব সৌন্দর্য রয়েছে তাই আমি এই একটি ফুলের প্রতি খুব আগ্রহী। আমিও এই ফুলের নাম জানি না, তাই এই ফুলের নাম দিলাম গোলাপী ফুলের সৌন্দর্যের এক প্রকার, কেন এমন একটি ফুলের নাম দিলাম যেটি এক প্রকার গোলাপি ফুলের রঙ কেননা। ফুলটি গোলাপী ফুলের সাথে খুব মিল এবং আমি অবিলম্বে সেই নামটি পছন্দ করি, এবং নীচে তার কিছু ছবি রয়েছে এবং আশা করি তার সমস্ত বন্ধুরা তাকে পছন্দ করবে,

IMG_20211227_084406_005.jpg

IMG_20211227_084354_425.jpg

IMG_20211227_084345_982.jpg

IMG_20211227_084339_668.jpg

এবং এটি আমার গোলাপী ফুলের সৌন্দর্য সম্পর্কে এই সময় আমার পোস্ট এবং আমি আশা করি আমার সমস্ত বন্ধুরা এটি পছন্দ করবে এবং যদি কিছু শব্দ যা আমি বলে থাকি তা কম আকর্ষণীয় হয় তবে আমি আমার সমস্ত স্টিমিয়ান বন্ধুদের কাছে এবং বিশেষ করে যারা এতে রয়েছে তাদের কাছে ক্ষমাপ্রার্থী সম্প্রদায়, এবং অনুসরণ করতে ভুলবেন না আমি এখনও এখানে আছি @zubir-steem

আমার পক্ষ থেকে শুভেচ্ছা @zubir-steem

Camera UsedInfinix hot 9 play
CategoryPhotography
PhotographyFlower
LocationAceh Forest
Photographer@zubir-steem
Sort:  
 3 years ago 
আচেহ বনে গোলাপি ফুলের সৌন্দর্য দারুণভাবে ফুটে উঠেছে। খুবই ভালো লাগলো।দেখা মাত্রই আমার অনেক ভালো লাগলো। আপনি দারুন বর্ণনা দিয়েছেন এবং আসলেই এই ফুলটির নাম না জানা থাকলেও দেখতে অনেক সুন্দর লাগছে।
 3 years ago 

ধন্যবাদ

ফুলটি দেখতে খুবই সুন্দর ভাইয়া। আপনি ছবিগুলো খুবই চমৎকারভাবে তুলেছেন। ফুলের উপরে সূর্যের আলো এত সুন্দর ভাবে পড়েছে যে জ্বল জ্বল করছে ফুলটি। অসংখ্য ধন্যবাদ আপনাকে আমাদের সাথে শেয়ার করবার জন্য। শুভকামনা রইল।

 3 years ago 

বরাবরই আপনি খুব সুন্দর ফটোগ্রাফি করেন আজও তার ব্যতিক্রম নয় আজকে ফুলের ফটোগ্রাফি গুলা খুব সুন্দর হয়েছে একদম সঠিক টার্নিং এ ক্লিক করা সম্পর্কে খুব সুন্দর উপস্থাপনা করেছেন শুভকামনা থাকলো আপনার জন্য

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 60238.27
ETH 3215.90
USDT 1.00
SBD 2.46