আচেহ বনে বেগুনি ফুলের সৌন্দর্য

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20210430_183131_809.jpg

  • আবার আমার ব্লগে আজ রাতে সুযোগের উপর ফিরে আসুন এবং আজ রাতে আপনি কেমন আছেন বন্ধুরা রাস্তায় যখন আমি রাস্তার পাশে এক মুহুর্তের জন্য যাচ্ছিলাম কারণ আমি আমার গ্রামে আমার বন্ধুদের সাথে এক মুহুর্তের জন্য বসতে চেয়েছিলাম,, বন্ধুরা নিজেরাই দেখতে পারেন এই বেগুনি ফুলটি কতটা সুন্দর তাই আমি সত্যিই পছন্দ করি। এই বেগুনি ফুলের সৌন্দর্য, নীচে তার কিছু ছবি রয়েছে এবং আশা করি তার সমস্ত বন্ধুরা এই সময় আমার পোস্টগুলি দেখে মজা পাবে

IMG_20210430_183115_873.jpg

IMG_20210430_183038_954.jpg

  • এই উপলক্ষে আমি বেগুনি ফুলের সৌন্দর্য সম্পর্কে শেয়ার করতে চাই যা আমরা খুব কমই দেখি, এই বিরল এবং অনন্য ফুলটি পাওয়া খুব কঠিন, আমি যখন সেখানে গিয়েছিলাম তখন আমি একটি বন্ধুর উঠোনে এই ছবিটি ক্যাপচার করতে পেরেছিলাম। এটির একটি দীর্ঘ ডালপালা রয়েছে, বেগুনি ফুলের পাপড়ি সহ ছোট ছোট পাতা যা এই একটি ফুলটিকে খুব সুন্দর এবং অনন্য করে তোলে, তাই অনেক ফুল প্রেমী এটির জন্য শিকার করে,
    আর এই বেগুনি মিনি ফুলের সৌন্দর্য আমরা রাস্তার পাশেও দেখতে পাই কারণ এই ফুলটি গীতার বাড়ির সামনে লাগানো যায় না কারণ এই ফুলটিও বন্য ফুল তাই এই ফুলটি মানুষের বাড়ির সামনে লাগান না। আমি নিজেও এই ফুলের সৌন্দর্য সত্যিই পছন্দ করি। কেন বলি যে এর অসাধারণ সৌন্দর্যের কারণে, আমি সত্যিই এটি পছন্দ করি।
    এবং নিচে কিছু ছবি আছে।আশা করি আপনাদের সবার ভালো লাগবে

IMG_20210430_183024_458.jpg

IMG_20210430_183007_720.jpg

  • এবং এটিই আমি বেগুনি ফুলের সৌন্দর্য সম্পর্কে শেয়ার করতে পারি এবং আশা করি যে তার সমস্ত বন্ধুরা তাকে পছন্দ করবে এবং যদি আমার কথায় ভুল হয়ে থাকে তবে আমি সমস্ত স্টিমিয়ানদের কাছে ক্ষমাপ্রার্থী, এবং আমাকে অনুসরণ করতে ভুলবেন না @ জুবির-স্টীম

  • আমার পক্ষ থেকে শুভেচ্ছা @zubir-steem

Camera UsedInfinix hot 9 play
CategoryPhotography
PhotographyFlower
LocationAceh Forest
Photographer@zubir-steem
Sort:  
 3 years ago 

আচেহ বোনে আপনি খুব সুন্দর বেগুনি ফুলের ফটোগ্রাফি করেছেন।ছবি গুলো খুবই সুন্দর হয়েছে আমার কাছে খুবই ভালো লেগেছে।আর উপস্থাপনা অনেক সুন্দর করে করেছেন।আপনার জন্য শুভ কামনা রইলো।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

আপনার তোলা বন্যফুলের ফটোগ্রাফি টি দারুন সুন্দর হয়েছে ।ফুল গাছটি মনে হচ্ছে আমার চেনা। এই ফুল গাছে কি কাটা আছে ?খুবই সুন্দর লেগেছে ফুল টি। ফুলের কালার টা দারুণ চমৎকার ।আপনার ফটোগ্রাফিও ছিল দেখার মতো। ধন্যবাদ আপনাকে এত সুন্দর ফুলের ফটোগ্রাফি আমাদের সঙ্গে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57408.28
ETH 3079.77
USDT 1.00
SBD 2.31