আমি যেখানে কাজ করি সেখানে দুর্ঘটনা

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20211005_112222_460.jpg

শুভ বিকাল সকল স্টিমিয়ান বন্ধুরা, আবার আমার সাথে এখানে ফিরে আসুন ub জুবির-স্টিম এবং আজকের বন্ধুরা কেমন আছেন আশা করি সব বন্ধুরা সব সময় সুস্থ থাকবেন এবং শুভকামনা থাকবেন,
আজ বিকেলে, আমি যেখানে কাজ করি সেখানে ঘটে যাওয়া কয়েকটি দুর্ঘটনা শেয়ার করার অনুমতি দিন,

IMG_20211005_112220_443.jpg

IMG_20211005_111525_637.jpg

বেশ কিছু দিন আগে যেখানে আমি কাজ করি সেখানে একটি ঘটনা ঘটেছিল যা আমরা আশা করিনি, সেদিন যেখানে আমি কাজ করতাম সেখানে যেসব শ্রমিক ছিল তাদের জন্য উপকরণ আনতে ঠাণ্ডা ছিলাম, ঠিক সেই সময় একটি খুব উঁচু ব্রিজে আরেকটি গাড়ি থেমে ছিল এবং চালক কিছুক্ষণের জন্য নিচে এসে জিজ্ঞাসা করলেন যে আমরা এটা কোথায় ফেলে দিয়েছি, স্যার, ড্রাইভার যেমন বলেছিলেন, এবং যে দুর্ভাগ্যজনক গাড়ি তিনি চালাচ্ছিলেন তিনি একা চলছিলেন এবং সেতুর নীচে কংক্রিটে আঘাত হানছিলেন, এবং দুর্ঘটনাটি কোনও হতাহত হয়নি কারণ চালক দ্রুত ছিলেন তিনি যে গাড়ি চালাচ্ছিলেন সেখান থেকে বেরিয়ে আসেন, এবং দুর্ঘটনার সাথে সাথে, গাড়ী কোম্পানিটি মনে করেছিল যে এটি একটি ক্ষয়ক্ষতির সম্মুখীন হবে কারণ তাদের ক্ষতিগ্রস্ত গাড়িটি পুনর্নির্মাণ করতে হয়েছিল, গাড়িটিও ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছিল এবং গাড়ির উইন্ডশিল্ড ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছিল।

IMG_20211005_111358_559.jpg

IMG_20211005_111305_380.jpg

যেখানে আমি কাজ করি সেখানে দুর্ঘটনার জন্য ইতিমধ্যেই পরিচিত, কারণ যে এলাকায় আমি কাজ করি সেখানকার রাস্তাগুলো ছোট, তাই রাস্তায় চলাচলকারী চালকদের অবশ্যই অতিরিক্ত সতর্কতা অবলম্বন করতে হবে যদি আপনি রাস্তায় নিরাপদ থাকতে চান, সেখানে আমার কাজ হলো খানাখন্দ করা পানির নিষ্পত্তি করার জন্য।
এবং নিচে কিছু দিন আগে দুর্ঘটনায় ঘটে যাওয়া গাড়ির কিছু ছবি দেওয়া হল,

IMG_20211005_111303_551.jpg

এবং ট্রাক ড্রাইভারের সাথে ঘটে যাওয়া ঘটনা সম্পর্কে এটি আমার পোস্ট এবং আশা করি তিনি বেঁচে থাকতে পারবেন এবং যথারীতি কাজ করতে সক্ষম হবেন, এবং যদি আমার কথাগুলি ভাল না হয় তবে আমি সমস্ত স্টেমিয়ান বন্ধুদের কাছে ক্ষমা চাই, এবং ভুলে যাবেন না আমাকে অনুসরণ করুন @জুবির-স্টিম

Camera Usedইনফিনিক্স হট 9 প্লে
Categoryফটোগ্রাফি
Photographyদুর্ঘটনা
Locationআচেহ বন
Photographer@জুবির-স্টিম
Sort:  
 3 years ago 

জীবন চলার পথে দুর্ঘটনার লেগেই থাকবে। তাই আমাদের প্রত্যেকের সতর্কতার সাথে পথ চলতে হবে। যাইহোক ভাইয়া আপনার পোস্টে অনেক সুন্দর ছিল। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ বন্ধু

 3 years ago 

কথায় আছে একটা দূর্ঘটনা সারা জীবনের কান্না,তাই আমাদের সবার উচিত সব সময় নিরাপত্তা এবং সতর্কতা অবলম্বন করে পথ চলা। সুন্দর একটি পোষ্ট আমাদের মাঝে শেয়ার করার জন্যে আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই

 3 years ago 

হ্যাঁ বন্ধু একই

সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন ভাইয়া। সুন্দর একটি শিক্ষনীয় পোস্ট করেছেন ভাইয়া।জীবন চলার পথে দুর্ঘটনার লেগেই থাকবে। তাই আমাদের প্রত‍্যেকের উচিত সতর্কতা অবলম্বণ করা উচিত।

 3 years ago 

মন্তব্যের জন্য ধন্যবাদ বন্ধু

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64623.67
ETH 3421.73
USDT 1.00
SBD 2.51