ফটোগ্রাফি বেগুনি বন্য ফুলের সৌন্দর্য

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20210502_140311_852.jpg

হ্যালো স্টিমিয়ানস বন্ধুরা!!!!

আবার আমার সাথে এখানে ফিরে এসো @zubir-steem এবং কেমন আছো বন্ধুরা আজ রাতে তার সব বন্ধু ভালো থাকুক এবং দিনটা ভালো কাটুক বন্ধু, এই উপলক্ষে আজ রাতে আমি বুনো ফুলের সৌন্দর্য নিয়ে আরও পোস্ট শেয়ার করতে চাই কয়দিন পেলাম তারপর, কেন বলি এই ফুলটা বুনো ফুল কারণ এই ফুলটা শুধু রাস্তার পাশেই জন্মায় বন্ধুর ঝোপে, আর আমরা এই ফুলটা আমাদের বাড়ির উপর দিতে পারি না বন্ধু, কারণ যদি আমরা এই ফুলটি আমাদের বাড়িতে লাগাই, তাহলে আমাদের বাড়িতে পরে, অনেক প্রাণী আমাদের বাড়িতে আসবে, এবং নীচে কিছু ছবি যা আমি আমার নিজের মোবাইল দিয়ে ধারণ করেছি

IMG_20210502_140301_398.jpg

IMG_20210502_140244_66.jpg

আচ্ছা, আমি কেন বললাম আমার ফুলটা এবার এক ধরনের বুনো ফুল, হ্যাঁ, এই ফুলের সৌন্দর্যের কারণে কেউ তাদের বাড়ির সামনে তা বাড়ায় না কারণ এই ফুলের সৌন্দর্য শুধু ধানের ধারে জন্মায়। ক্ষেত্র এবং অন্যান্য জায়গায় যে আমি একের পর এক নাম দিতে পারি না। ,
এবং এই বন্য ফুলের সৌন্দর্য সাধারণভাবে বুনো ফুলের ধরন থেকে খুব আলাদা, আমার এই বন্য ফুলটি খুব সুন্দর যখন আমরা এটি দেখি, এবং বিশেষ করে আমি সত্যিই এই একটি বন্য ফুলের সৌন্দর্য পছন্দ করি, এবং সৌন্দর্য এই বন্য ফুলের বন্ধু খুঁজে পাওয়াও আমাদের পক্ষে খুব কঠিন, কেন আমি হ্যাঁ বলি, কারণ এই ফুলটি কেবল সকালেই জন্মায়, যদি দিনের বেলা এই ফুলের সৌন্দর্য বাড়বে না, এবং নীচে এর কিছু ছবি এবং আশা করি আমার সব বন্ধুরা এটা পছন্দ করতে পারে

IMG_20210502_140225_110.jpg

IMG_20210502_140207_642.jpg

IMG_20210502_140154_456.jpg

এবং আমি রাস্তার পাশে গজানো বন্য ফুলের সৌন্দর্য সম্পর্কে পোস্ট করতে পারি এবং আশা করি তার সকল বন্ধুরা তাকে পছন্দ করবে এবং যদি আমার কথায় ভুল হয়ে থাকে তবে আমি স্টিমিয়ানদের সকলের কাছে ক্ষমাপ্রার্থী এবং ডন @zubir-steem-এ আমাকে অনুসরণ করতে ভুলবেন না

আমার পক্ষ থেকে শুভেচ্ছা @zubir-steem

Camera UsedInfinix hot 9 play
CategoryPhotography
PhotographyFlower
LocationAceh Forest
Photographer@zubir-steem
Sort:  
 3 years ago 

বেগুনি ফুলের দারুব ফটোগ্রাফি করেছেন এবং সুন্দর উপস্থাপন করেছেন।তবে ভাই ক্যামেরা ডেটাইলস টাও বাংলাতে লেখার চেষ্টা করুন ধন্যবাদ।

 3 years ago 

মন্তব্যের জন্য আপনাকে অনেক বন্ধু ধন্যবাদ

 3 years ago 

আপনার তোলা রাস্তার পাশের বেগুনি ফুলের ছবিগুলো দারুণ হয়েছে। ফুল গুলোর উপরে পানি থাকায় সুন্দর দ্বিগুণ বৃদ্ধি পেয়েছে। সঠিক সময়ে সৌন্দর্য বাড়িয়ে তুলে ফটোগ্রাফি করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

অনেক ধন্যবাদ বন্ধুরা

 3 years ago 

আপনার ফুলের ছবিগুলো অনেক সুন্দর হইছে। তবে আরো কিছু ভিন্ন ধরনের ফুলের ছবি বা অন্য কিছুর ফটোগ্রাফি দিলে আরো ভালো লাগত। আশা করি এই বিষয়টি খেয়াল রাখবেন। তবে অনেক সুন্দর হইছে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61414.81
ETH 2984.62
USDT 1.00
SBD 2.46