লাল গোলাপের সৌন্দর্য

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20211207_093916_462.jpg

হ্যালো শুভ বিকাল বন্ধুরা সবাই আবার ফিরে আসেন এবং এখানে আমার সাথে দেখা করেন @ জুবির-স্টিম এবং বন্ধুরা আজকে কেমন আছেন সকল বন্ধুরা সবাই সুস্থ আছেন এবং সর্বশক্তিমান দ্বারা রিযিকের সুবিধা হোক,
আজ বিকেলে আমি লাল গোলাপের সৌন্দর্য সম্পর্কে আমার কিছু ঝরঝরে টুকরো শেয়ার করব এবং আমি এই লাল গোলাপের সৌন্দর্য আমার নিজের হোম পেজে অবিকল খুঁজে পেয়েছি এবং আমি এই সম্প্রদায়ের আমার সমস্ত বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলিনি, সৌন্দর্য এই গোলাপটি তার অসাধারণ সুন্দর মোহনীয়তার জন্যও খুব সুপরিচিত তাই এই ফুলটি অনেক মহিলা এবং আমার মতো অন্যান্য লোকেরাও খুব পছন্দ করে।

IMG_20211207_093908_829.jpg

IMG_20211207_093849_572.jpg

গোলাপ প্রকৃতপক্ষে সৌন্দর্য, বিলাসিতা এবং ভালবাসার প্রতীক। তাই আশ্চর্য হবেন না যদি গোলাপের শব্দগুলো অনেক বেশি হয় এবং সোশ্যাল মিডিয়া ক্যাপশন হিসেবে খুবই উপযুক্ত হয়। গোলাপের সৌন্দর্য বৃদ্ধি পায় তাদের সাথে সংযুক্ত অর্থের সাথে। গোলাপ দীর্ঘদিন ধরে ভালোবাসার প্রতীক হিসেবে পরিচিত এবং এমনকি সব ধরনের ফুলের 'রাণী' হিসেবেও বিবেচিত হয়।
গোলাপ আমাদের প্রথম প্রেমের স্মৃতি, একটি বিশেষ তারিখ, কারো বিবাহ, বা কিছু মানুষের জন্য, এমনকি একটি ভাঙা হৃদয়ের স্মৃতি মনে করিয়ে দিতে পারে। কাঁটা থাকলেও গোলাপ সুন্দর ফুল। সাটিনের পাপড়িগুলি প্যালেটগুলির একটি সুন্দর পরিসরে আসে, নরম গোলাপী, খাঁটি সাদা থেকে আবেগী লাল পর্যন্ত। গোলাপের প্রায় প্রজাতি রয়েছে, অবশ্যই বিভিন্ন রঙের। এই রংগুলির নিজস্ব অর্থ আছে।
উদাহরণস্বরূপ, কমলা রঙটি উত্সাহ, আবেগ এবং কৃতজ্ঞতার প্রতীক তাই এটি একটি স্নাতক অনুষ্ঠানে উপহার হিসাবে উপযুক্ত। সাদা গোলাপ বিশুদ্ধতা, কুমারীত্ব, দয়া, নির্দোষতা এবং আলোর সাথে যুক্ত। দাম্পত্যের তোড়াতে সাদা গোলাপ ব্যাপকভাবে ব্যবহৃত হয়। তারপরে, হলুদ গোলাপ আনন্দ, আনন্দ, বন্ধুত্ব, আনন্দ এবং নতুন শুরুর প্রতিশ্রুতির প্রতীক।
এবং নিচে এর কিছু ছবি দিলাম এবং আশা করি সকল বন্ধুদের ভালো লাগবে

IMG_20211207_093842_860.jpg

IMG_20211207_093835_449.jpg

IMG_20211207_093818_858.jpg

IMG_20211207_093812_144.jpg

এবং এটি এই উপলক্ষে এবং লাল গোলাপের সৌন্দর্য সম্পর্কে আমার পোস্ট এবং আমি আশা করি সমস্ত বন্ধুরা এটি পছন্দ করবে এবং যদি কোন কথার অভাব থাকে তবে আমি আমার সকল বন্ধুদের কাছে ক্ষমাপ্রার্থী এবং আমাকে এখানে @ zubir-steem অনুসরণ করতে ভুলবেন না

আমার পক্ষ থেকে শুভেচ্ছা @zubir-steem

Camera UsedInfinix hot 9 play
CategoryPhotography
PhotographyFlower
LocationAceh Forest
Photographer@zubir-steem
Sort:  
 3 years ago 
  • অসাধারণ ফটোগ্রাফি, সত্যি লাল গোলাপের সৌন্দর্য আমাকে মুগ্ধ করেছে। ফটোগ্রাফি করার প্রত্যেকটি অ্যাঙ্গেল একদম প্রফেশনাল লেভেলের হয়েছে এবং সেইসাথে প্রত্যেকটা ফটোগ্রাফি একদম স্পষ্ট বোঝা যাচ্ছে। ভাই প্রতিনিয়ত আমাদের মাঝে এমন সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করে থাকেন, আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন পোষ্ট আপনার কাছ থেকে ভবিষ্যতে আরও প্রত্যাশা রইল।
 3 years ago 

গোলাপ কে সবাই পছন্দ করে। ভালোবাসার প্রতিক হিসাবে গোলাপ কে সবাই ব্যবহার করে।গোলাপ নিয়ে খুব সুন্দর লিখেছেন ফটোগ্রাফি দারুন হয়েছে।

শুভ কামনা।

 3 years ago 

গোলাপ ফুলের ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে। আপনি অনেক সুন্দর ভাবে ফুলের ফটোগ্রাফি গুলো করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

Terima kasih banyak

 3 years ago 

বরাবরের মতো এবারের ফটোগ্রাফি গুলোও খুব সুন্দর হয়েছে ভাইয়া। ফুল পবিত্র তাই সবাই একে পছন্দ করে।
আর লাল গোলাপ পছন্দ করে না এমন মানুষ বোধহয় কমই আছে।
অসাধারণ লেগেছে আপনার পোস্টটি। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

সর্বোচ্চ

 3 years ago 

আপনার গোলাপের ছবি গুলো খুবই চমৎকার হয়েছে। মনে হচ্ছে কোনো প্রফেশনাল ক্যামেরা দিয়ে তোলা। ফুল আমিও অনেক পছন্দ করি বিশেষ করে গোলাপ।গোলাপের বর্ণনাও দিয়েছেন অত্যন্ত সুন্দরভাবে। শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60268.51
ETH 3201.96
USDT 1.00
SBD 2.43