আজ যেখানে আমি বন্যার মধ্যে বাস করি,,10% @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20211001_091343_988.jpg

হ্যালো গুড ইভনিং স্টিমিয়ানস বন্ধুরা সবাই এখানে আমার সাথে ফিরে এসেছে @জুবির-স্টিম এবং আজ রাতে আপনারা কেমন আছেন আশা করি তার সব বন্ধুরা সব সময় ভালো আছেন এবং আশা করি তার জীবিকা মসৃণ থাকবে,
এই উপলক্ষে আজ রাতে আমি আমার গ্রামে ঘটে যাওয়া কিছু ঘটনা সম্পর্কে একটি পোস্ট শেয়ার করতে চাই, আমাদের গ্রামে এই সময় আমাদের দুটি ঘটনা ঘটেছিল এবং প্রথমটি আমরা দুর্ঘটনাক্রমে একটি অজগরের সাথে দেখা করেছিলাম যা ইতিমধ্যে অনেক বড় ছিল এবং thankশ্বরকে ধন্যবাদ জানাই কোন হতাহতের ঘটনা ঘটেনি সাপ ধরাতে,

IMG_20211001_091016_227.jpg

IMG_20211001_090911_438.jpg

IMG_20211001_084902_613.jpg

এবং আমরা আমাদের গ্রামের কাছাকাছি একটি মাঠে একটি সাপ দেখতে পেলাম এবং সেই সময় আমি বাচ্চাদের স্কুলে নিয়ে যাচ্ছিলাম এবং যখন আমি মাঠে পৌঁছলাম আমি একটি সাপ দেখলাম রাস্তা ভেঙ্গে যাচ্ছে এবং আমি সাথে সাথে সাপটিকে মারতে থামলাম,
এবং দ্বিতীয় ঘটনাটি ছিল আমাদের গ্রামে যে দুর্যোগ ঘটেছিল, আজ আমাদের গ্রামে আমি যেখানে থাকি তার কাছাকাছি নদীর বাঁধের উপর একটি দুর্যোগ ঘটেছে, এটি ভেঙে আমার গ্রামে বন্যা সৃষ্টি করেছে, এবং আজ আমি যেখানে থাকি সেখানে মানুষ সতর্ক থাকুন কারণ আমি ভয় পাচ্ছি যে আরেকটি বন্যা হবে এবং রঙগুলি অতিরিক্ত সতর্কতা অবলম্বন করতে হবে,

IMG_20211001_080709_165.jpg

IMG_20211001_080627_840.jpg

এবং আমার গ্রামে যে দুর্যোগ ঘটেছিল সে সম্পর্কে এটিই আমার পোস্ট এবং আশা করি তার সব বন্ধুরা এটি পছন্দ করতে পারে, এবং যদি কিছু শব্দ ভাল না হয় তবে আমি আমার সমস্ত স্টিমিয়ান বন্ধুদের কাছে ক্ষমা চাই, এবং আমাকে অনুসরণ করতে ভুলবেন না ub জুবির -স্টিম

ক্যামেরা ব্যবহৃতইনফিনিক্স হট 9 প্লে
বিভাগফটোগ্রাফি
ফটোগ্রাফিদুর্যোগ
অবস্থানআচেহ বন
ফটোগ্রাফার@জুবির-স্টিম
Sort:  
 3 years ago 

ভাইয়া এটা শুনে দুঃখ প্রকাশ করছি যে আপনার এলাকায় দুর্যোগ সৃষ্টি হয়েছে বন্যাকবলিত হয়ে পড়েছেন। আপনি দেখেছেন মাঠে একটা অজগর সাপ। কিন্তু দেখেছেন সেটা ঠিক আছে কিন্তু ওই সাপটি তো কারো ক্ষতি করতে যায়নি। তাহলে কেন মারলেন সাপটিকে, মারা কি খুব প্রয়োজন ছিল। এমনও তো হতে পারে আপনার এলাকায় দুর্যোগের কারণে আপনি যেরকম ক্ষতিগ্রস্থ হচ্ছেন বা হচ্ছিলেন বাঁচার জন্য আপনি প্রাণপণ চেষ্টা করছেন। তদ্রুপ ঐ সাতটি ও তো হতে পারে ওই দুর্যোগের মুখে পড়েছিল। যাইহোক ভাইয়া জানিনা কতটা ভালো-মন্দের বিষয় ছিল সেটি। আমার মনের ভাবটা আমি প্রকাশ করলাম। তবে আমাদের সবার উচিত বন্য প্রাণীদের হত্যা না করে স্বাধীন জীবন যাপন করার সুযোগ দেওয়ার। ভাইয়া আপনি অনেক সুন্দর একটা পোস্ট করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ভাই কি বলবো এত বড় সাপ মাগো রে। এই সাপ কামড় দিলে তো মৃত্যু হয়ে যেত মনে হচ্ছে। আসলেই বর্না হলে এর আগের থেকে প্রস্তুত থাকা উচিত সবার। সবার জন্য দোয়া রইল সৃষ্টি কর্তা সবাইকে ভালো রাখুক আমিন।

 3 years ago 

বন্ধুরা মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

ভাইয়া আপনারা অনেক দুর্যোগের সাথে মোকাবেলা করতেছেন। তবে ভাইয়া আপনি যদি ডিভাইস ও লোকেশন ব্যবহার করতেন আর অনেক ভাল হত।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.029
BTC 68703.91
ETH 2503.79
USDT 1.00
SBD 2.54