আমার বাড়িতে সাদা অর্কিড ফুলের সৌন্দর্য,10% beneficiary to @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20211018_121008_556.jpg

হ্যালো, শুভ সন্ধ্যা বন্ধুরা, আপনারা সবাই ফিরে এসেছেন এবং এখানে আমার সাথে দেখা করেছেন @ জুবির-স্টিম এবং এই শুভ রাতে বন্ধুরা কেমন আছেন, আশা করি সকল বন্ধুরা সুস্থ আছেন এবং এই উপলক্ষে সর্বশক্তিমান দ্বারা রিযিকের সুবিধা হোক। শুভ রাত্রি শুভ এই আমি সাদা অর্কিডের সৌন্দর্য সম্পর্কে আমার কিছু ফটোগ্রাফি শেয়ার করতে চাই যা আমি আমার নিজের হোম পেজে অবিকল খুঁজে পেয়েছি এবং আমি আমার নিজের সেলফোন ক্যামেরা ব্যবহার করে এই ছবিটি ধারণ করেছি,
এই অর্কিড ফুলের সৌন্দর্য আমরা সাধারণত মানুষের বাড়িতে দেখা করি কারণ এই ফুলের সৌন্দর্য ইতিমধ্যেই আচেনিস সমাজে খুব পরিচিত, তাই মানুষের বাড়িতে এমন লোক রয়েছে যারা এই সাদা অর্কিডের সৌন্দর্য রোপণ করে।

IMG_20211018_120958_038.jpg

IMG_20211018_120941_447.jpg

IMG_20211018_120934_920.jpg

এই অর্কিড ফুলের বিভিন্ন প্রকারের এবং বিভিন্ন রঙেরও আছে, কিছু বেগুনি আবার অন্য যেগুলোর নাম আমি এক এক করে বলতে পারছি না। এই অর্কিডগুলোও আমার উঠোনে লাগানো হয়েছে, কিছু সাদা আবার বেগুনি এবং আমার হোম পেজেও আছে আমার বাড়িতে থাকা আমার নিজের বোনের লাগানো বিভিন্ন ধরনের ফুল এবং সুন্দর ফুলের গাছ, আমি নিজেও একজন ফুল ফটোগ্রাফি প্রেমী কারণ আমিও প্রায়ই ফুলের সৌন্দর্য এবং অন্যান্য জিনিস আপলোড করি। -অন্যথায়, আমি যে অর্কিডগুলি শেয়ার করি যখন আমরা তাদের দিকে তাকাই তখন সময়েরও একটি সত্যিই সুন্দর সৌন্দর্য থাকে এবং তাই আমি সেগুলি এখানে আমার সমস্ত বন্ধুদের সাথে ভাগ করতে ভুলবেন না, বিশেষ করে এই সম্প্রদায়ের নয়।অর্কিড একটি সপুষ্পক উদ্ভিদ যা ইতিমধ্যে পরিচিত, কারণ এটি একটি অনন্য এবং আকর্ষণীয় চেহারা আছে, এবং একটি স্বতন্ত্র সুবাস আছে। অর্কিড উদ্ভিদের অনেক প্রকার রয়েছে যা ইন্দোনেশিয়ায় পাওয়া যায়, যার ফলে সেগুলি প্রায়শই বাড়ির শোভাময় গাছ হিসাবে ব্যবহৃত হয়,
শুধু সাজসজ্জার জন্য নয়, অর্কিডগুলি প্রায়শই সুগন্ধি, ভেষজ উদ্ভিদ এবং অন্যান্য সুবিধা হিসাবে ব্যবহৃত হয়। অনেক লোক এই গাছটি বাড়াতে পছন্দ করে কারণ এটি যত্ন নেওয়া সহজ এবং তাদের নিজস্ব বাগানে জন্মানো যায়।
আপনারা যারা অর্কিড রোপণ শুরু করতে চান তাদের জন্য প্রথমে নিচের প্রিয় অর্কিড গাছের ধরন এবং বৈশিষ্ট্যগুলো জেনে নেওয়া ভালো, এবং নিচে কিছু ছবি দেওয়া হল,

IMG_20211018_120907_442.jpg

একইভাবে, সাদা অর্কিডের সৌন্দর্য সম্পর্কে আমার পোস্ট এবং আমি আশা করি যে সমস্ত বন্ধুরা এটি পছন্দ করবে এবং যদি আমার কয়েকটি শব্দ আকর্ষণীয় না হয় তবে আমি এখানে আমার সমস্ত বন্ধুদের কাছে ক্ষমা চাইছি, বিশেষ করে যারা এই সম্প্রদায়ের এবং ভুলে যাবেন না এখানে আমাকে অনুসরণ করুন @zubir-steem

আমার পক্ষ থেকে শুভেচ্ছা @zubir-steem

Cc @shy-fox

Camera UsedInfinix hot 9 play
CategoryPhotography
PhotographyFlower
LocationAceh Forest
Photographer@zubir-steem

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66683.89
ETH 3311.03
USDT 1.00
SBD 2.70