আমার পরিচয় পর্ব

আসসালামু আলাইকুম আমাদের সকলের প্রিয় কমিউনিটি আমার বাংলা ব্লগ এবং এখানের সকল সদস্য এবং আমার বাংলা ব্লগ কমিউনিটির পরিচালনাকারী প্রতিটি সদস্যের প্রতি ভালোবাসা এবং শুভেচ্ছা বিনিময় করে আমি আমার পথচলা শুরু করছি। আশা করি আল্লাহ তায়ালার অশেষ রহমতে আপনারা সবাই সুস্থ আছেন এবং ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমি একজন নতুন সদস্য আশা করি আপনারা সকলেই আমাকে সাপোর্ট করবেন এবং সাদরে গ্রহণ করবেন।

IMG20220802163011.jpg

আমার পরিচয়:
আমার নাম মোঃ জোবায়ের রহমান। আমি জন্মসূত্রে একজন বাঙালি বাংলা আমার মাতৃভাষা। আমি বাংলাদেশের রংপুর বিভাগের, গাইবান্ধা জেলার, গোবিন্দগঞ্জ থানার ছোট্ট একটা গ্রামে এক মধ্যবিত্ত পরিবারে জন্মগ্রহণ করি। আমার পরিবারে আমরা দুই বোন এবং দুই ভাই সাথে বাবা এবং মা। চার ভাই বোনের মধ্যে আমি আমার বাবা মায়ের তৃতীয় সন্তান এবং ছেলে সন্তান হিসেবে আমি প্রথম। আমার ছোট্ট একটি ভাই আছে এবং বন দুজন আমার থেকে কিছুটা বড় এবং তারা বিবাহিত। সকলের দোয়া এবং ভালোবাসা নিয়ে আমাদের পরিবার নিয়ে ভালই আছি আলহামদুলিল্লাহ।

শিক্ষাগত যোগ্যতা:
ছোটবেলায় গ্রামের এক পাঠশালায় পঞ্চম শ্রেণী পর্যন্ত পড়াশোনা করি। ষষ্ঠ থেকে দশম শ্রেণী পর্যন্ত আমার এলাকার এক মাদ্রাসায় পড়াশোনা করি এবং সেখান থেকে ২০১৬ সালে দাখিল পাস করি। এবং ২০১৮ সাল এ মানবিক বিভাগ থেকে এইচ এস সি পাশ করি। তারপর ডিগ্রী অর্জনের লক্ষ্যে বগুড়া সরকারি শাহ সুলতান কলেজে ভর্তি হই এবং বর্তমানে এখানে অনার্স দ্বিতীয় বর্ষে অধ্যায়নরত আছি।

IMG20220706121020.jpg

আমার শখ :

ঘুরতে ভালো লাগে বলতে পারেন আমি একজন ভ্রমণ পিপাসু মানুষ। ভ্রমণ আমাকে সব সময় আনন্দিত করে তোলে আমার প্রচন্ড ইচ্ছা আমি আমার মাতৃভূমিকে ঘুরে ঘুরে দেখব এবং মাতৃভূমির প্রতিটা জায়গার সঙ্গে আমি পরিচিত হব। আমার আরো ভালো লাগে লেখালেখি করতে, সাথে কিছু ফটোগ্রাফি করতেও আমার ভালো লাগে। ভ্রমণ করতে গিয়ে অনেক নিদর্শন জায়গাগুলি ক্যামেরাবন্দি করতে পারলে মনের মধ্যে আনন্দ বিরাজ করে এবং পরবর্তীতে সেগুলো যখন গ্যালারি বের করে দেখি মনের মধ্যে এক ধরনের শান্তি বিরাজ করে।

আমার বাংলা ব্লগ সম্পর্কে ধারণা:

অনলাইন প্লাটফর্মে কাজ করার পূর্বের কোন শক্তপোক্ত দক্ষতা নেই আমার। অনলাইনে বেশ ভালো সময় ব্যয় করতাম সবথেকে বেশি সময় দিতাম ফেসবুকে। এবং সেখানে বেশ ভালই লেখালেখি করতাম তো সেখানে লেখালেখি দেখে আমার একজন আস্থাভাজন মানুষ আমার শুভাকাঙ্ক্ষী হয়ে আমার শরণাপন্ন হয় এবং আমাকে বলে ফেসবুকে তো ভালোই লেখালেখি করো, তো ফেসবুকে লেখালেখি না করে যদি তুমি লেখাগুলো জায়গায় লিখে শেয়ার করে নিতে পারো তাহলে সেখান থেকে হয়তোবা তুমি লাভবান হতে পারবে। তার কথাটা বেশ ভালোভাবে মাথায় রাখী এবং এস্টিমেট একাউন্ট সম্পর্কে ইউটিউব থেকে কিছু ধারণা নেই। তারপর @rabiul365 __ এর কাছ থেকে আমি আমার বাংলা ব্লগের মোটামুটি একটা ভালো ধারণা নেই এবং এখানে কিভাবে কাজ করতে হবে কিভাবে কাজ করতে হয় এসব নিয়ে তার সাথে বেশ ভালো একটি আলোচনা হয়।

IMG20220522154126.jpg

আশা করি আপনারা আমাকে যথেষ্ট সাপোর্ট করবেন এবং আমি আমার বাংলা ব্লগের সকল নিয়মকানুন মেনে সঠিকভাবে কাজ করে যেতে পারব ইনশাআল্লাহ। সকলের প্রতি অসংখ্য ধন্যবাদ এবং ভালোবাসা রইলো।

Sort:  
 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে অভিনন্দন ।আপনার পরিচিতি পর্ব দেখে খুব ভালো লাগলো। অনেক সুন্দর ভাবে গুছিয়ে আপনি তা উপস্থাপন করেছেন ।এখন থেকে নিয়মিত এবিপি স্কুলের ক্লাস গুলো সুন্দরভাবে অংশগ্রহণ করে বিভিন্ন বিষয়গুলো শিখে নিন এই কামনা করছি। আপনার জন্য পুনরায় অনেক শুভকামনা রইল।

Loading...
 2 years ago 

আপনার পরিচয় পর্বটি পড়ে খুবই ভালো লাগলো ভাইয়া। আশা করছি আপনি খুব শিগ্রই আমাদের কমিউনিটির মেম্বার হবেন। এবং আমাদের মাঝে আপনার সৃজনশীলতা তুলে ধরবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম।
সত্যি বলতে যার রেফারে আপনি এখানে এসেছেন সেই যদি না থাকে তাহলে জিনিসটা সুন্দর দেখা না। তাই দিপু ভাইকে একটিভ হতে বলেন নিজেও একটিভ হোন ধন্যবাদ।

 2 years ago 

আমাদের কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আমাদের কমিউনিটি অনেক পরিছন্ন আশাকরি আপনি নিয়ম মেনে সামনে এগিয়ে যাবেন। আপনার এই সুন্দর পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সাথে পরিচয় হয়ে খুবই ভালো লাগলো, আশা করি আপনি আমাদের সাথে একজন হতে পারবেন, আপনার পরিচিত সে ভাইয়ের কাছ থেকে বিভিন্ন জিনিস সম্পর্কে জানার চেষ্টা করবেন, এবং আমাদের মডারেটরগণ আপনাকে যে গাইডলাইন দিবে সেটিমানা চেষ্টা করবেন, আমি আপনার শুভ কামনা করছি।

 2 years ago 

যাইহোক আপনার সম্পর্কে জেনে ভালই লাগলো।আশা করি আমার বাংলা ব্লগে আপনার যাত্রা শুভ হবে।শুভকামনা রইলো সবসময় আপনার জন্য।🖤

 2 years ago 

আপনার পোস্ট অনেক ভালো হয়েছে, অনেক সুন্দরভাবে আপনার পরিচিতি মুলক পোস্ট উপস্থাপন করেছেন, তবে আপনি যে ভেরিফাইড মেম্বার এর রেফারের মাধ্যমে এসেছেন উনি নিজেই তো এক্টিভ না, সেই সাপেক্ষে আপনাকে নিউ মেম্বার হিসেবে নেয়া আমার পক্ষে সম্ভব নয়। আগে মাহমুদ দিপু ভাইকে এক্টিভ হতে বলেন। এবং পরের মাসে পরিচিত মুলক পোস্ট করেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম ভাইজান।
আমাদের পরিবারের সাথে সং ভাবে কাজ করে এগিয়ে যাবেন এই কামনাই করি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম ভাইজান।
আমাদের পরিবারের সাথে সং ভাবে কাজ করে এগিয়ে যাবেন এই কামনাই করি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65628.71
ETH 2669.64
USDT 1.00
SBD 2.86