আমার ডেইরি খেলা প্রতিদিনের ছবি

তো চলুন শুরু করি এবং আমার আজকের কার্যক্রম সম্পর্কে কথা বলি।

আজ সকাল ৯টায় ঘুম থেকে উঠার পর আমি ১ গ্লাস পানি পান করলাম এবং পানি খাওয়ার পরপরই ফ্রেশ হয়ে উঠলাম, ব্রাশ করার পর আমি স্নান করার কথা ভাবছিলাম সাথে সাথেই আমি কাপড় খুলে ফেলতে শুরু করলাম। ঠান্ডা অনুভব. তাই গোসল করিনি।
যখন ফ্রেশ হলাম তখন সকাল ৬টায় বায়োলজি টিউশনে গেলাম।

image.png

তারপর বন্ধুকে ফোন করে কলেজে যেতে বললাম। তারপর আমি আমার ফোন চার্জে রাখলাম এবং তারপর, আমি মাকে নাস্তা করতে বললাম, তারপর আমি নাস্তা করতে বসলাম। মা যখন নাস্তা নিয়ে আসছিলেন, তখন আমি কিছু গান শুনছিলাম। আমি আমার রুমে গিয়ে পোশাক পরে নিলাম। তারপর আমি আমার ব্যাগ গুছিয়ে তারপর আমি আমার বন্ধুর সাথে কলেজে গেলাম।

পরে
আমি ফিরে পেয়েছিলাম, আমি আমার কিছু YouTube ভিডিও দেখেছি
ফোন
2 টায়, আমি এটা চার্জিং এ রাখি তারপর আমি রান্নাঘরে খাবার খেতে যাই। এর পর আমি আমার রুমে একটু হাঁটাহাঁটি করি এবং আবার পড়া শুরু করি। 1 ঘন্টা পড়াশুনা করার পর আমি pubg খেললাম। এরপর কিছুক্ষণ বিশ্রাম নিই। আমার বন্ধু আমাকে ভুনা আলু খেতে মান্ডিতে যেতে বলল। আমি আর আমার বন্ধু মান্ডিতে গেলাম।

আমি টিউশনে ফিরে এসেছি এবং তারপরে আমি 3 ঘন্টা পড়াশোনা করেছি। হুইসেল ফোন করে গেম খেলল
এবং ইউ টিউব দেখেছি। আমি ওগি এবং তেলাপোকা দেখেছি

আর তার পর বিশ্রাম নিয়ে রাতের খাবার খেলাম। তারপর আমি ফোনটি চালু করলাম এবং এটি কয়েক মিনিটের জন্য চলে গেল। আমি পাব গেম খেলার পরে আমার বন্ধুরা আমার বাড়িতে এসেছিল, তারপরে, আমি আমার বন্ধুর সাথে মাঠে গিয়ে ব্যাডমিন্টন খেলতাম।
তার পর আমি গেলাম
আমরা অনেক ম্যাচ খেলেছি। ব্যাডমিন্টন খেলা স্বাস্থ্যের জন্য খুবই ভালো। এটা আমাকে সুস্থ রাখে। ছাদে নামার পর কিছু ছবি এডিট করলাম।

image.png

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62311.78
ETH 2418.00
USDT 1.00
SBD 2.67