বিশ্বের ৩য় ওএশিয়ার সর্ববৃহৎ শপিংমল যমুনা ফিউচারপার্ক ভ্রমণপর্ব-১|১০%বেনিফিসিয়ারি@shy-foxএর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করছি সবাই যে যেখানে আছেন ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে বেশ ভালো আছি।


আজ আমি আপনাদের সঙ্গে শেয়ার করতে এসেছি আমার একটি শপিং মল ভ্রমণ সম্পর্কে। এটি এমন একটি শপিং মল যেটি বিশ্বের তৃতীয় ও এশিয়ার সর্ববৃহৎ শপিংমল ।এটি ঢাকার বারিধারাতে অবস্থিত। বহুতল বিশিষ্ট এই শপিং মলটি দেখতে অসাধারণ ।আমি দীর্ঘদিন থেকে চিন্তা করছিলাম ঢাকায় গেলে এই শপিং মলটাতে যাব। কিন্তু এর আগে কয়েকবার ঢাকায় এসেও যাওয়া হয়নি। কিন্তু এবার আর এ সুযোগটি আমি মিস করতে চাইনি ।তাই কাল বেরিয়ে পড়েছিলাম শপিংমল ভ্রমণে। এটি এমন একটি শপিং মল যেখানে বিনোদনের সবকিছুই বর্তমান ছিল। কেনাকাটার পাশাপাশি চিত্তবিনোদনের জন্য প্রচুর দর্শনার্থীর সমাগম ঘটে এই শপিংমলে । তাহলে চলুন দেখে আসি যমুনা ফিউচার পার্ক শপিং মল।


যমুনা ফিউচার পার্ক



Polish_20211006_161138162.jpg

ফটোগ্রাফি-১

20211005_160217.jpg

এটি হচ্ছে শপিংমলে ঢোকার রাস্তা। মূল সড়ক থেকে বেশ খানিকটা হেঁটে শপিংমলে প্রবেশ করতে হয়।অন্য আরও একটি গেট আছে, যেখানে গাড়ি নিয়ে সরাসরি শপিংমলে প্রবেশ করা যায়।

ফটোগ্রাফি-২

20211005_160434.jpg

এটি শপিং মলের সামনে অবস্থিত একটি পার্ক। এটি শপিং মলেরই অংশ।

ফটোগ্রাফি-৩

20211005_135210.jpg

ফটোগ্রাফি-৪

20211005_135427.jpg

শপিং মলের ভিতরে ঢোকার পর তো আমি অবাক,এত সুন্দর করে ডেকোরেশন করা সবকিছু দেখলেই শুধু দেখতে মন চায়।

ফটোগ্রাফি-৫

20211005_135446.jpg

ফটোগ্রাফি-৬

20211005_135440.jpg

এই শপিংমলে সবকিছু আছে। বাচ্চাদের খেলার জন্য কিডস জোন, ফুড কোর্ট, ভোগ লাউঞ্জ ,জিম,পার্লার,স্পা,ছোনা,মাল্টি প্লেক্স আরও অনেক কিছু আছে।

ফটোগ্রাফি-৭

20211005_142237.jpg

চারপাশটা এত সুন্দর করে সাজানো যে অনেকেই ছবি তোলায় ব্যস্ত হয়ে পড়ে ।আমি নিজেও অনেক ছবি তুলেছি।

ফটোগ্রাফি-৮

20211005_134516.jpg

ফটোগ্রাফি-৯

20211005_135053.jpg

কিছুক্ষণ ঘুরে দেখার পর কিছু শপিং করলাম আমার জন্য ও বাচ্চার জন্য।খুবই ভালো কাটছিল সময়টা।

ফটোগ্রাফি-১০

20211005_135457.jpg

ফটোগ্রাফি-১১

20211005_141916.jpg

ফটোগ্রাফি-১২

20211005_141934.jpg

এভাবেই এক ফ্লোর থেকে অন্য ফ্লোরে ঘুড়ে দেখতে লাগলাম।কি যে সুন্দর শপিং মলটি না দেখলে বোঝার উপায় নেই,এটি কত সুন্দর একটি শপিংমল।সারা দিন ঘুরে বেড়ালেও এটি সম্পূর্ণ টা দেখে শেষ করা যাবে না।

ফটোগ্রাফি-১৩

20211005_141617.jpg

ফটোগ্রাফি-১৪

20211005_141623.jpg

সব গুলো ছবির স্থান-লিংক

এর পর আমরা কিছু খাওয়া দাওয়া করলাম,বাচ্চা কে কিডস জোনে নিয়ে গেলাম ।আমার বাচ্চা খুব উপভোগ করলো সময়টা। এভাবে ঘোরাঘুরি শেষ করে আমরা বাসায় ফিরে আসলাম।তাই আমি ভাবলাম আপনাদের সঙ্গে আমার শপিংমল ভ্রমণ টা শেয়ার করি।

আজকের মত এ পর্যন্তই। আশা করি আপনাদের সবার কাছে আমার আজকের ব্লগটি ভালো লেগেছে। সবাইকে আমার ব্লগ টি পড়ার জন্য ধন্যবাদ। আবার দেখা হবে নতুন কোন লেখা নিয়ে। সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন।

ফটোগ্রাফার@wahidasuma
ডিভাইসস্যামসাং গ্যালাক্সি এ৪০

🔚ধন্যবাদ🔚

@wahidasuma

আমি ওয়াহিদা সুমা।আমি 🇧🇩বাংলাদেশি🇧🇩।বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ আমার বাংলা ব্লগকে এই সুযোগটি করে দেওয়ার জন্য।

Sort:  

অনেকবার গেছি যমুনা ফিউচার পার্কে। সত্যিই অসাধারণ সুন্দর মার্কেট। বিশেষ করে বাহিরের রাইডিং গুলো আমার কাছে অনেক ভালো লাগে। কিন্তু কখনো রোলার কষ্ট উঠি নাই অনেক ভয় লাগে দেখতে। আযানের সুন্দর একটি দিন কাটিয়েছেন যমুনা ফিউচার পার্কে গিয়ে শুভেচ্ছা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাই।

 3 years ago 

সত্যি মার্কেটটি অসাধারণ সুন্দর। আমি একবার গিয়েছিলাম। তেমন একটা ঘোরাঘুরি হয়নি ছোট ভাইকে নিয়ে কিছুক্ষণ বসলাম আড্ডা দিলাম এরপর চলে আসলাম। বাইরের দেশের মার্কেটগুলো চেয়ে কোন অংশে কম নয় খুবই সুন্দর করে সুশোভিত করেছে। শপিংয়ের জন্য এবং ডিপ্রেশনের জন্য এবং কি ছোট বাচ্চাদের বিভিন্ন ধরনের রাইটিং সহ মোটামুটি সব কিছু উপভোগ করা যায়। আপনার ফটোগ্রাফ গুলা ভীষণ সুন্দর ছিল। আপনার জন্য শুভকামনা রইল আপু

 3 years ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ ভাই ।ভালো থাকবেন।

 3 years ago 

আপনি খুবই সুন্দর ফটোগ্রাফি করেছেন যমুনা ফিউচার পার্কের সেইসাথে সুন্দর বর্ণনা করেছেন জায়গাটা খুব পরিচিত মাঝেমধ্যে ঘুরাঘুরি করা হয়।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

অনেক সুন্দর ফটোগ্রাফি করেছেন আপু। শপিং মলটি সত্যিই অসাধারণ। বিশেষ করে বাহিরের রাইড গুলো অনেক ভয়ঙ্কর। অনেক সুন্দর করে পোস্ট-টি উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু ভালো থাকবেন।

 3 years ago 

আমি একবার ঢাকা গিয়েছিলাম। সেইবার বসুন্ধরা সিটি শপিংমলে গিয়েছিলাম। কিন্তু যমুনা ফিউচার পার্কে যাওয়া হয়নি। শুনেছি জায়গাটা খুব সুন্দর।

ছবিগুলো খুব সুন্দর তুলেছেন। এবং প্রতিটি ছবির ব‍্যাখ‍্যা টাও ভালো ছিল।

 3 years ago 

ভাইয়া সুযোগ করে যেয়ে দেখবেন । শপিং মলটি সত্যি অসাধারণ।

 3 years ago 

আপনার সুন্দর কাটানো মুহূর্ত গুলো আমাদের মাঝে ভাগ করে নেয়ার জন্য অনেক ধন্যবাদ। ছবিগুলো খুব সুন্দর ক্যাপচার করেছেন।

 3 years ago 

অনেক ধন্যবাদ।

 3 years ago 

আপু জানেন আমার খুব ইচ্ছা আমি একদিন এই যমুনা ফিউচার পার্কে যাবো। তবে আমি থাকি চিটাগাং এবং ঢাকায় ও তেমন কোনো আত্বীয়-স্বজন নেই। তাই কখনো যাওয়া হয়নি।
অনেক ধন্যবাদ আমাদের দেখার সুযোগ করে দেওয়ার জন্য।

 3 years ago 

খুবই সুন্দর আপু শপিংমল টি।আপনি কখনো দেখলে আপনার খুবই ভালো লাগবে।

 3 years ago 

আসলেই এই শপিংমলটা অনেক সুন্দর আমার ছবি আছে ওই সবুজ বাতিগুলোর সামনে।সামনাসামনি দেখতে অনেক ভালো লাগে।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

অনেক ধন্যবাদ

 3 years ago (edited)

খুবই সুন্দর শপিংমল! এত সুন্দর শপিংমল বাংলাদেশে তৈরি হয়েছে তা তো জানতাম না , সত্যিই দেখে খুবই ভালো লাগলো ।ফটোগ্রাফি গুলো হয়েছে অসাধারণ, অনেক অনেক ধন্যবাদ তোমাকে সুন্দর এই শপিংমল সম্পর্কে আমাদের ধারণা দেওয়ার জন্য।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64118.79
ETH 3390.14
USDT 1.00
SBD 2.51