এক সন্ধ্যায় কাটানো কিছু সুন্দর মুহূর্ত||১০%বেনিফিশিয়ারী আমার প্রিয় shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামু আলাইকুম



আমার প্রিয় কমিউনিটি "আমার বাংলা ব্লগের" বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ?আশা করছি সবাই যে যেখানে আছেন ভালো আছেন, সুস্থ আছেন।আমিও আল্লাহর রহমতে মোটামুটি ভালো আছি।

আজ আমি এক সন্ধ্যায় কাটানো আমার কিছু সুন্দর মুহূর্ত আপনাদের সঙ্গে শেয়ার করব।আমি ঢাকা বেড়াতে এসেছি বেশ কিছুদিন হলো। একদিন এক সন্ধ্যায় একটু বাইরে বের হয়েছিলাম ।বাসার আশেপাশের রাস্তা দিয়ে ঘুরে বেড়াচ্ছিলাম ।তখনই রাস্তার পাশে একটি রেস্টুরেন্ট চোখে পড়ল। তাই আমরা চিন্তা করলাম রেস্টুরেন্টে একটু কিছু খেয়ে আসি ।আমি, আমার হাসবেন্ড ও আমার মেয়ে আমরা তিনজন মিলে রেস্টুরেন্টে গেলাম হালকা কিছু নাস্তা করার জন্য।সেই সময়টা খুবই ভালো কেটেছিল।আজ আমি সেই দিনের কিছু মুহূর্ত আপনাদের সঙ্গে শেয়ার করবো।আশা করছি আমার কাটানো সুন্দর মুহূর্ত গুলি আপনাদের ভালো লাগবে।



Polish_20211020_220359635.jpg

আমি আমার সন্ধ্যায় কাটানো সময়ের প্রতিটি ফটোগ্রাফ আপনাদের সঙ্গে শেয়ার করছি। আশা করছি, আপনাদের ফটোগ্রাফিগুলো ভালো লাগবে।

ফটোগ্রাফি-১

20211001_211357.jpg

ফটোগ্রাফি-২

20211001_211555.jpg

রেস্টুরেন্টটি রাস্তার পাশেই মোটামুটি মানের একটি রেস্টুরেন্ট। ভিতরে যথেষ্ট স্পেস আছে ।আমরা যখন গিয়েছি তখন খুব একটা লোকজন ছিল না।অন্য সময়ে কেমন লোকজন থাকে তা আমার জানা নেই।তবে মেইন রোডের পাশেই যেহেতু সেহেতু ভালোই চলার কথা।

ফটোগ্রাফি-৩

20211001_212036.jpg

ফটোগ্রাফি-৪

20211001_212046.jpg

ফটোগ্রাফি-৫

20211001_212428.jpg

আমরা দুইটা তান্দুরি চিকেন, কয়টা লুচি ও ড্রিংক অর্ডার করলাম।খাবার টা বেশ ভালোই ছিল।খেতে ভালোই লাগলো।ওদের সালাতের সঙ্গে যে সস টা দিয়েছিল সেটা বেশ টেস্টি ছিল।আমরা বেশ মজা করে খেয়ে একটু পড়ে বাসার উদ্দেশ্যে রেস্টুরেন্ট থেকে বেড়িয়ে পড়লাম।

ফটোগ্রাফি-৬

20211009_182151.jpg

ফটোগ্রাফি-৭

20211009_182127.jpg

বাসায় এসে বাসার অন্যান্য দের জন্য একটা পিৎজা অর্ডার করলাম।খাওয়া শেষে একটু ছাদে গেলাম।

ফটোগ্রাফি-৮

20211002_201009.jpg

ফটোগ্রাফি-৯

20211002_201021.jpg

সব গুলো ছবির স্থান-লিংক

সন্ধ্যার পরে ঢাকা শহরের ছাদে দাঁড়িয়ে চারপাশটা দেখতে বেশ সুন্দর লাগে।আমি দশ তলার ওপরে দাঁড়িয়ে ফটোগ্রাফ গুলি তুলেছি।চারপাশে শুধু টিমটিম করে আলো জ্বলতে দেখা যায়।দেখতে বেশ ভালোই লাগে।তারপর বেশ কিছুক্ষণ ছাদে থেকে সন্ধ্যার আকাশটা উপভোগ করলাম।বেশ ভালোই লেগেছিল সেইদিনের সন্ধ্যাটা।

আজকের মত এখানেই বিদায় নিচ্ছি। পরবর্তীতে আবার দেখা হবে নতুন কোন লেখা নিয়ে ।সেই পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন ।সবাইকে আমার ব্লগ টি পড়ার জন্য ধন্যবাদ।

ফটোগ্রাফার@wahidasuma
ডিভাইসস্যামসাং গ্যালাক্সি এ৪০

🔚ধন্যবাদ🔚

@wahidasuma

আমি ওয়াহিদা সুমা।আমি 🇧🇩বাংলাদেশি🇧🇩।বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ আমার বাংলা ব্লগকে এই সুযোগটি করে দেওয়ার জন্য।

Sort:  
 3 years ago (edited)

আপনার সন্ধ্যা কালীন মুহূর্তটা খুবই ভালো কাটিয়েছেন দেখছি। মুরগির মাংসের গ্রীল দেখে তো জিবেই জল চলে আসচ্ছে। আপনার সুন্দর মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 3 years ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ ভাইয়া

খাবারের ছবি গুলো দেখে সত্যিই জিবে জল চলে এসেছে।সবগুলো খাবার আমার খুবই পছন্দের।আপনি খুব সুন্দর সময় অতিবাহিত করেছেন।খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন আপু।অনেক ধন্যবাদ আপনাকে।শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।ভালো থাকবেন।

 3 years ago 

আপু সব খাবারের মধ্যে পিজ্জার পিকচারটা দেখে আমার অনেক লোভ লাগছে। কারণ পিজ্জা আমার অনেক বেশি প্রিয় আর আপনার ছবি তুলা তো সব সময় ভালো হয়। নতুন করে কিছুই বলার থাকেনা আমার। আপনি খুব ভালো থাকেন এই দোয়াই করি।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপু।

আপু খাবারের ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর ছিল পাশাপাশি খাবারগুলো। খাবার গুলো দেখতে দেখতে ভরাপেট আমার খিদায় পরিণত হল। ধন্যবাদ আপু অনেক অনেক খাবার আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago (edited)

অনেক অনেক ধন্যবাদ ভাই।

 3 years ago 

দেখেই মনে হচ্ছে অনেক ইনজয় করেছো, আর ফটোগ্রাফি গুলো হয়েছে দারুণ, বিশেষ করে খাবারের ফটোগ্রাফি গুলো দেখে তো জিভে পানি এসে গেছে।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপু।

 3 years ago 

আপনার সুন্দর মুহূর্তটা দেখি খুব ভালোই কেটেছে। তবে বারবার আমার চোখ যাচ্ছে খাবারের ছবি গুলোর দিকে। অসম্ভব মজাদার খাবার দেখে মনে হচ্ছে। ধন্যবাদ এত সুন্দর মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু।ভালো থাকবেন।

 3 years ago 

দেখেই বোঝা যাচ্ছে আপনি সন্ধ্যা টা খুব সুন্দর উপভোগ করেছেন আপনার পরিবারের সঙ্গে। তার উপরে আবার এত মজাদার খাবার খেয়েছেন। আপনার জন্য শুভকামনা রইল আপু

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ছবি গুলো দেখে আর বুঝতে বাকি রইল না আপনি দারুন একটি সন্ধ্যা পার করেছে। মজাদার সব রেসিপি টেষ্ট করেছেন যা দেখে আমারও খুব লোভ হচ্ছে 😋 গঠনমূলক পোস্ট করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 3 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ ভাইয়া।আপনার জন্য শুভকামনা।

আপু আপনার সন্ধ্যা কালিন ফটোগ্রাফি গুলো অতি চমৎকার হয়েছে।আর বর্ণনা অনেক সুন্দর ভাবে উপস্থাপনা করছেন।আপনার জন্য শুভ কামনা রইল।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাই।

 3 years ago 

বাহ ছবি দেখেই বোঝা যাচ্ছে অনেক সুন্দর একটি মুহুর্ত কাটিয়েছেন। খাবার গুলো খুবই লোভনীয় আপু। মাঝে মাঝে এর রকম সময় কাঁটাতে খুবই ভালো লাগে। সুন্দর ভাবে আপনার সন্ধ্যাকালীন মুহুর্ত টা আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.032
BTC 60205.00
ETH 2994.41
USDT 1.00
SBD 3.90