টার্গেট ডিসেম্বর সিজন-২||৫০স্টিম পাওয়ার আপ ১০%বেনিফিশিয়ারী shy-fox এর

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম



বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করছি সবাই যে যেখানে আছেন সুস্থ আছেন ,নিরাপদে আছেন ।আমিও আল্লাহর রহমতে মোটামুটি ভালো আছি ।



আজ আমি টার্গেট ডিসেম্বর সিজন -২ পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে এসেছি। আমি এই ডিসেম্বরে আমার স্টিম পাওয়ার কে ২০০০ স্টিম পাওয়ার এ নিয়ে যাবার লক্ষ্য স্থির করেছি। আমি প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও যখন যতটুকু পারব সেভাবেই ধীরে ধীরে আমি আমার লক্ষ্যে পৌঁছতে চাই। কেননা আমাদের সকলেরই পাওয়ার আপ করা খুবই জরুরি। নিজের অবস্থানকে শক্ত করার জন্য পাওয়ার আপের কোনো বিকল্প নেই ।আমাদের কমিউনিটির এডমিন ও মডারেটর ভাই বোনদের সবার পাওয়ার আপ করা দেখে আমি আরো অনেক বেশি উৎসাহিত হই ।আর সুমন ভাইয়া খুবই দারুণ একটি উদ্যোগ নিয়েছেন যার কারণে প্রতিযোগিতায় অংশ গ্রহণের মাধ্যমে মাঝে মাঝে আরো বেশি পাওয়ার আপ করার সুযোগ পাচ্ছি। আশা করছি আপনারা সবাই আপনাদের অবস্থানকে আরো মজবুত করতে পাওয়ার আপ করবেন।



Polish_20220208_215147335.jpg

আমার পাওয়ার আপের প্রক্রিয়াটি নিচে দেখানো হলো:



Screenshot_20220208-213108_Chrome.jpg

পাওয়ার আপের পূর্বে আমার স্টিম পাওয়ার ছিল ৮৮৭.৯৯১ স্টিম।

Screenshot_20220208-213248_Chrome.jpg

এখন ৫০স্টিম পাওয়ার আপের সময়।

Screenshot_20220208-213357_Chrome.jpg

৫০স্টিম পাওয়ার আপ করার পরে এখন আমার স্টিম পাওয়ার হয় ৯৩৭.৯৯১ স্টিম।

এভাবে আমি একটু একটু করে পাওয়ার আপ করে নিশ্চয়ই আগামী ডিসেম্বরে আমার লক্ষ্যে পৌঁছে যাব। আশা করছি আপনারাও সবাই পাওয়ার আপ করার চেষ্টা করবেন ।

আজকের মতো এখানেই শেষ করছি ।আগামীতে আবার দেখা হবে নতুন কোন লেখা নিয়ে ।সে পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন ।আমার ব্লগ টি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

ফটোগ্রাফার:@wahidasuma
ডিভাইস:স্যামসাং গ্যালাক্সি এ৪০

🔚ধন্যবাদ🔚

@wahidasuma

আমি ওয়াহিদা সুমা।আমি 🇧🇩বাংলাদেশি🇧🇩।বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ আমার বাংলা ব্লগকে এই সুযোগটি করে দেওয়ার জন্য।

Sort:  
 2 years ago 

একাউন্টঃ @wahidasuma
পাওয়ার বৃদ্ধিঃ = 5.63698%

 2 years ago 

আপু আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ।আপনার জন্য শুভকামনা রইল ।ভালো থাকবেন।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনার পাওয়ার আপ এর মাধ্যমে আপনি শক্তিশালী হচ্ছেন।আপনার জন্য রইল শুভকামনা রইল।

 2 years ago 

আপনার মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ।এভাবে মন্তব্য করে পাশে থাকবেন আশা করছি ।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

বাহ আপু আপনি পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগছে ।আমিও কদিন ধরে চিন্তা করছি পাওয়ার আপ করবো। সবার পাওয়ার আপ করা দেখলে তখন মনে হয় আমিও কিছু করি। নিজের সক্ষমতা বৃদ্ধি করে এটিই একমাত্র উপায় না।

 2 years ago 

আপু আপনিও পাওয়ার আপ করে ফেলুন ভালো লাগবে ।নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য আসলে এটির কোন বিকল্প নেই ।ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 55258.26
ETH 2459.89
USDT 1.00
SBD 2.19