৫০স্টিম পাওয়ার আপ||টার্গেট ডিসেম্বর সিজন-২||১০% বেনিফিশিয়ারী আমার প্রিয় shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুআলাইকুম

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করছি সবাই যে যেখানে আছেন সুস্থ আছেন ,নিরাপদে আছেন ।আমিও আল্লাহর রহমতে মোটামুটি ভালো আছি ।



আজ আমি টার্গেট ডিসেম্বর সিজন-২ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে এসেছি ।আজ আমি ৫০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে এই পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশ নিচ্ছি। আমাদের সবারই উচিত পাওয়ার আপ করা ।কেননা পাওয়ার আপ করা মানেই হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি।এই স্টিমিট প্লাটফর্মে আমরা যদি দীর্ঘদিন কাজ করতে চাই তাহলে আমাদের পাওয়ার আপ করা খুবই জরুরি। নিজের অবস্থানকে শক্ত করতে পাওয়ার আপের কোনো বিকল্প নেই ।@rex-sumon ভাইয়া খুবই ভাল একটি উদ্যোগ নিয়েছেন। পাওয়ার আপ প্রতিযোগিতার আয়োজন করেছেন। যার জন্য আমরা সকলেই এতে অংশগ্রহণ করতে পারছি ।আর নিজেদের পাওয়ার বৃদ্ধি করতে পারছি। আমি আগামী ডিসেম্বর মাস পর্যন্ত আমার স্টিম পাওয়ারকে ২০০০ স্টিম পাওয়ারে নিয়ে যাবার চেষ্টা করব ।আমি যখন যেমন পারবো তখন তেমন পাওয়ার আপ করব। আশা করছি আপনারাও সবাই পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন।



৫০ স্টিম পাওয়ার আপ:



Polish_20220119_202924360.jpg

আমার পাওয়ার আপের প্রক্রিয়াটি নিচে পর্যায়ক্রমে দেখানো হলো:

Screenshot_20220119-191332_Chrome.jpg

পাওয়ার আপের পূর্বে আমার স্টিম পাওয়ার ছিল ৬৭৫.০১৬স্টিম।

Screenshot_20220119-191441_Chrome.jpg

৫০ স্টিম পাওয়ার আপের সময়।

Screenshot_20220119-191557_Chrome.jpg

পাওয়ার আপের পর আমার স্টিম পাওয়ার হয় ৭২৫.০১৬ স্টিম।

এভাবেই আমি আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি সম্পন্ন করেছি। আশা করছি আপনাদের সবার কাছে আমার পাওয়ার আপের প্রক্রিয়াটি ভালো লেগেছে ।আজকের মতো এখানেই শেষ করছি। আগামীতে আবার দেখা হবে নতুন কোন লেখা নিয়ে। সে পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন ।আমার ব্লগ টি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

ফটোগ্রাফার:@wahidasuma
ডিভাইস:স্যামসাং গ্যালাক্সি এ৪০

🔚ধন্যবাদ🔚

@wahidasuma

আমি ওয়াহিদা সুমা।আমি 🇧🇩বাংলাদেশি🇧🇩।বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ আমার বাংলা ব্লগকে এই সুযোগটি করে দেওয়ার জন্য।

Sort:  
 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার করার মধ্যে একটা আনন্দ আছে। আমি পাওয়ার আপ ভালোবাসি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো আপু।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

হ্যাঁ ভাই আপনি ঠিকই বলেছেন পাওয়ার আপ করার মধ্যেও একটা আনন্দ আছে ।আপনার সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ। ভাল থাকবেন।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন-২ উপলক্ষে আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের সমৃদ্ধি ও সক্ষমতা তত্তও বৃদ্ধি পাবে এই বিশ্বাস নিয়েই আমাদের পথচলা। আপনি খুব সুন্দর ভাবে পাওয়ার আপ করার প্রক্রিয়া আমাদের মাঝে তুলে ধরেছেন ।সেই সাথে আপনার টার্গেট পূর্ণ হউক এই আশা ব্যক্ত করছি ।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য পড়ে আমার উৎসাহ আরো বেড়ে গেল।এভাবেই মন্তব্য করে পাশে থাকবেন।আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।ভালো থাকবেন।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের ক্ষমতাকে শক্তিশালী করা। আপু আপনি পারক করে নিজের ক্ষমতাকে শক্তিশালী করতেছেন আপনার পোষ্টটি দেখে আমার খুব ভালো লাগলো। আপু আপনি এভাবে পাওয়ার অফ করলে অবশ্যই একদিন সফলতা নিয়ে আসতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য আপু।

 2 years ago 

আপনার মন্তব্য টি পড়ে খুবই ভালো লাগলো।এভাবেই মন্তব্য করে উৎসাহ দিবেন আশাকরি।আপনাকে অসংখ্য ধন্যবাদ ।ভালো থাকবেন।

 2 years ago 

ঠিকই বলেছেন আপু নিজেদেরকে শক্ত অবস্থানে নিয়ে যেতে হলে পাওয়ার আপের কোনো বিকল্প নেই। পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আমাদের সকলের উচিত প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাওয়া। আর শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন আপনার টার্গেটে খুব দ্রুতই পৌঁছে যেতে পারেন।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ আপু। এভাবেই সুন্দর মন্তব্য করে পাশে থাকবেন। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল।

খুব ভালো লাগলো দেখে পাওয়ার আপ করে নিজের শক্তি বৃদ্ধি করতেছেন। আসলে আমাদের সকলেরই উচিৎ পাওয়ার আপ বৃদ্ধি করা। শুভকামনা রইল

 2 years ago 

আপনার মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ।এভাবেই মন্তব্য করে আমাকে উৎসাহ দিবেন আশা করছি। ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল।

 2 years ago 

প্রথমেই সাধুবাদ জানাই আপনাকে পাওয়ার আপ করার জন্য। এভাবেই ধারাবাহিকতার সাথে পাওয়ার আপ করে যান এবং সেই সাথে কাজ করে যাব নিশ্চয়ই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন

 2 years ago 

জি ভাইয়া এভাবে আমাদের সবাইকে পাওয়ার অপে এগিয়ে আসতে হবে। তাহলে আমরা আমাদের লক্ষ্যে পৌঁছতে পারব। আপনার সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ।ভাল থাকবেন।

 2 years ago 

একাউন্টঃ @wahidasuma
পাওয়ার বৃদ্ধিঃ = 7.40741%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.030
BTC 56587.45
ETH 2991.05
USDT 1.00
SBD 2.15