টার্গেট ডিসেম্বর সিজন-২||২০স্টিম পাওয়ার আপ||১০% বেনিফিশিয়ারী shy-fox এর

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম



বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করছি সবাই যে যেখানে আছেন সুস্থ আছেন ,নিরাপদে আছেন ।আমিও আল্লাহর রহমতে মোটামুটি ভালো আছি ।



আজ আমি টার্গেট ডিসেম্বর সিজন -২ পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশ গ্রহণ করতে এসেছি ।এই ডিসেম্বরে আমি আমার স্টিম পাওয়ার কে ২০০০ স্টিম পাওয়ার এ নিয়ে যাবার টার্গেট নিয়েছি । আসলে আমাদের সবারই একটি নির্দিষ্ট টার্গেট থাকা খুবই জরুরী। তাহলে নিজের লক্ষ্যে খুব সহজেই পৌঁছানো সম্ভব হয়। আর আমাদের সকলেরই নিজের সক্ষমতা অর্জনের জন্য পাওয়ার আপ করাটা খুবই জরুরী । আমি যখনই যতটুকু পারি তখনই সেই টুকু পাওয়ার আপ করি ।আমি আশা করছি নিশ্চয়ই আমি এই ডিসেম্বরে আমার টার্গেটে পৌঁছাতে পারবো ।আমাদের কমিউনিটির সকল এডমিন মডারেটর ও কমিউনিটির অন্যান্য বন্ধুদের পাওয়ার আপ করা দেখে আমি অনেক বেশি উৎসাহিত হই ।সবাই যে যার অবস্থান থেকে পাওয়ার আপ করছে অর্থাৎ এখানে দীর্ঘ দিন কাজ করতে চাইলে পাওয়ার আপের কোনো বিকল্প নেই।



Polish_20220223_224638935.jpg

আমার পাওয়ার আপের প্রক্রিয়া টি নিম্নে দেখানো হলো:



Screenshot_20220223-202821_Chrome.jpg

পাওয়ার আপের পূর্বে আমার স্টিম পাওয়ার ছিল ১,০২৪.৬৭১স্টিম।

Screenshot_20220223-202907_Chrome.jpg

২০স্টিম পাওয়ার আপ করার সময়।

Screenshot_20220223-202957_Chrome.jpg

২০ স্টিম পাওয়ার আপের পরে আমার স্টিম পাওয়ার হয় ১,০৪৪.৬৭১স্টিম।

আমি এভাবে একটু একটু করে পাওয়ার আপ করে নিশ্চয়ই আগামী ডিসেম্বরে আমার লক্ষ্যে পৌঁছে যাব। আশা করছি আপনারাও সবাই পাওয়ার আপ করার চেষ্টা করবেন ।

আজকের মতো এখানেই শেষ করছি ।আগামীতে আবার দেখা হবে নতুন কোন লেখা নিয়ে ।সে পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন ।আমার ব্লগ টি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

ফটোগ্রাফার:@wahidasuma
ডিভাইস:স্যামসাং গ্যালাক্সি এ৪০

🔚ধন্যবাদ🔚

@wahidasuma

আমি ওয়াহিদা সুমা।আমি 🇧🇩বাংলাদেশি🇧🇩।বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ আমার বাংলা ব্লগকে এই সুযোগটি করে দেওয়ার জন্য।

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো ।এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানেই নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্টটি দেখে খুবই ভালো লাগলো এভাবে পাওয়ার আফ করতে থাকলে খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

একাউন্টঃ @wahidasuma
পাওয়ার বৃদ্ধিঃ =1.95313%

 2 years ago 

আপনি ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন। পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তি বৃদ্ধি করে সমৃদ্ধ হওয়া' এভাবে এগিয়ে যান আপু আশা করি আপনি ভবিষ্যতে অনেক ভালো যে পর্যায়ে যেতে পারবেন আপনার জন্য দোয়া এবং শুভকামনা রইল।

 2 years ago 

এভাবে উৎসাহ পেলে পরবর্তীতে আরও অনেক পাওয়ার বৃদ্ধি করতে পারব ভাইয়া ।ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য ।ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68125.63
ETH 3308.80
USDT 1.00
SBD 2.74