রেস্টুরেন্টে খুব সুন্দর সময় কাটানো||১০% বেনিফিশিয়ারী আমার প্রিয় shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সবাই খুবই ভালো আছেন ।আমিও আল্লাহর রহমতে বেশ ভালো আছি, আলহামদুলিল্লাহ।



আজ আমি আপনাদের সঙ্গে শেয়ার করতে এসেছি আমার কাটানো কিছু সুন্দর মুহূর্ত নিয়ে।কিছুদিন আগে আমি ঢাকায় ছিলাম ।তখনকার একটি মুহূর্ত আজ মোবাইল ঘাটাঘাটি করতে গিয়ে মনে পড়ে গেল ।তাই ভাবলাম আপনাদের সঙ্গে একটু শেয়ার করি। নিশ্চয়ই আপনাদের ভালো লাগবে আমার খুব সুন্দর সময় কাটানোর মুহূর্ত টুকু।



Polish_20211113_201538143.jpg

বাসায় টানা কয়েকদিন থাকার পর একটা একঘেয়েমি লেগে যাচ্ছিল ।তখন হঠাৎসিদ্ধান্ত নিলাম একটু শপিং-এ বের হব ।তারপর মৌচাক মার্কেটে যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হলাম। রিক্সা করে যাচ্ছিলাম বেশ ভালই লাগছিল। ওই দিনটা একটু মেঘলা মেঘলা ছিলো বেশি গরম ছিল না ।ঢাকার রাস্তায় আমার রিকশায় ঘুরতে ভালো লাগে ।কিছু সময় পর যখন মৌচাকের খুব কাছাকাছি এলাম তখন মনে হলো খুব খিদে পেয়েছে ।শপিংয়ে যাওয়ার আগে একটু খেয়ে নিলে ভালো হয় ।খিদে পেটে নিয়ে শপিং করতে খুব একটা মজা লাগবে না। তাই সিদ্ধান্ত হল আগে খাওয়া-দাওয়া তারপর শপিং। তারপর আমরা বেইলি রোডের সুলতান'স ডাইন নামে একটি রেস্টুরেন্টে গেলাম ।রেস্টুরেন্ট টি বাইরে থেকে আমার কাছে খুব একটা ভালো লাগলো না ।কিন্তু রেষ্টুরেন্টটি বেইলি রোডের নামকরা একটি রেস্টুরেন্ট।

20211025_143014.jpg

20211025_143017.jpg

ভেতরে ঢোকার পর দেখলাম রেস্টুরেন্টটা বেশ ভালই ডেকোরেশন করা ।আমার কাছে বেশ ভালই লাগলো তখন ।আমরা আমাদের সিটে বসলাম ।আমরা ছিলাম তিনজন। আমি, আমার হাসবেন্ড ও আমার মেয়ে। আশেপাশে আরও অনেক লোকজন রেস্টুরেন্টে বসে ছিল।রেস্টুরেন্ট টি লোকজনে পরিপুর্ণ ছিল।আর কোনো খালি জায়গা ছিল না।

20211025_143909.jpg

20211025_143907.jpg

এই রেষ্টুরেন্টে সবাই আসে কাচ্চি বিরিয়ানি খাওয়ার জন্য।এদের কাচ্চি টা খুবই টেস্টি হয়ে থাকে ।তারপর আমরা যথারীতি খাবার অর্ডার করলাম। আমি শুনেছিলাম এই সুলতান'স ডাইন এর কাচ্চি বিরিয়ানি টা খুবই সুস্বাদু তাই আমরা মাটন কাচ্চি বিরিয়ানি অর্ডার করলাম ।কিন্তু মেয়ে বলল মেয়ে বিরিয়ানি খাবে না ওর জন্য পোলাও রোস্ট অর্ডার করেছিলাম। অর্ডার করার পর অনেক সময় পর আমাদের খাবারটা আসলো। এদের সার্ভিস সিস্টেম টা আমার কাছে ভালো লাগলো না। অনেকটা সময় পরে তারা খাবারটা দিয়েছে, যেটি খুবই খারাপ লেগেছে আমার কাছে। কিন্তু খাবারটা খুবই সুস্বাদু ছিল ।খাসির মাংস টা একদম নরম ছিল যা খেয়ে খুবই তৃপ্তি পেয়েছিলাম।

20211025_143937.jpg

20211025_142946.jpg

তখন বুঝতে পারলাম ওদের কাচ্চি বিরিয়ানি টা সত্যিই অনেক মজার। এজন্য এদের এত নামডাক ।মেয়ের জন্য অর্ডার করা খাবারটাও খুবই টেস্টি ছিল। তারপর আমরা আমাদের জন্য বোরহানি অর্ডার করেছিলাম। মেয়ের জন্য ড্রিংক অর্ডার করেছিলাম।

20211025_143923.jpg

সব গুলো ছবির স্থান-লিংক

ওদের বোরহানি টা বেশ ভালো হয়েছিল। সব জায়গার বোরহানি আবার ততটা ভাল হয় না। কিন্তু ওদের বোরহানি টা খুবই টেস্টি ছিল ।আমার কাছে খুবই ভালো লেগেছে। এভাবে আমরা আমাদের দুপুরের সময় টি পার করেছিলাম ।তারপর খাওয়া-দাওয়া শেষ করে রেস্টুরেন্ট থেকে বের হয়ে মৌচাক শপিংমলে চলে গেলাম শপিং করতে। বেশ কিছু শপিং করেছিলাম সেদিন ।খুবই ভালো সময় কেটে ছিল ওই দিন টা।

আজকের মতো এখানেই শেষ করছি। পরবর্তীতে আবার দেখা হবে নতুন কোন লেখা নিয়ে। সে পর্যন্ত সবাই ভাল থাকুন ,সুস্থ থাকুন। আমার ব্লগ টি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

ফটোগ্রাফার@wahidasuma
ডিভাইসস্যামসাং গ্যালাক্সি এ৪০

🔚ধন্যবাদ🔚

@wahidasuma

আমি ওয়াহিদা সুমা।আমি 🇧🇩বাংলাদেশি🇧🇩।বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ আমার বাংলা ব্লগকে এই সুযোগটি করে দেওয়ার জন্য।

Sort:  
 3 years ago 

রেস্টুরেন্টে আপনি খুব সুন্দর একটি সময় কাটিয়েছেন দেখতে অনেক ভালো লাগছে ।আসলে মাঝে মাঝে রেস্টুরেন্টে গেলে মনটা অনেক ভালো লাগে আর বিরিয়ানিটা দেখে তো লোভ সামলানো কষ্ট হয়ে যাচ্ছে ।এই কাচ্চিটা খেতে আমার কাছে অসাধারণ লাগে আমিও মাঝে মাঝে খাই খুব ভালো লাগে সাথে যদি হয় বোরহানি তাহলে তো কোন কথাই নেই। ভালো লাগলো আপনার সুন্দর মুহূর্তেটি দেখে। শুভেচ্ছা অবিরাম।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপু।

 3 years ago 

বাংলাদেশের বিরিয়ানি নাকি অনেক বেশি মজার খেতে। আমি মোটামুটি অনেক কয়েক জনের কাছ থেকে এই কথাটি শুনেছি। মাত্র একবার বাংলাদেশ গিয়ে ঘুরেছি কিন্তু কখনো রেস্টুরেন্টে বসার সুযোগ হয়নি। আসলে এত এত আত্মীয়-স্বজন তাদের বাড়িতেই গিয়েই সময় পাচ্ছিলাম না, রেস্টুরেন্টে আর কখন যাব। তবে এবার গেলে অবশ্যই খেয়ে দেখব।

 3 years ago 

অবশ্যই খেয়ে দেখবেন আপু ভালো লাগবে।অনেক ধন্যবাদ।

বাহ আপু অনেক সুন্দর ভুরিভোজ করলেন একা একা। আপু খাওয়া-দাওয়া বিষয়ে আমার কখনো অনীহা নেই। বেলা শেষে অনেকেই অনেক কিছুতে আসক্ত আমি খাবারে আসক্ত।বোরহানি তাহলে তো আর কোন কথাই নেই। ধন্যবাদ আপু সুন্দর একটা পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনার রেস্টুরেন্টে কাটানো মুহূর্তগুলি অনেক সুন্দর ছিল। আর সুন্দরভাবে সেই মুহূর্তগুলো আমাদের মাঝে শেয়ার করেছেন। আর এই রকম পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ

আপনার রেস্টুরেন্টে এ মুহূর্ত টা অনেক ভালো ছিল।বেশ ভালো একটি সময় কাটিয়েছেন বিকাল এ।আর কাচ্চি বিরিয়ানী ওহ এর তো কোনো কথাই নাই দেখলেই জিভে পানি চলে আসে।আপনার কাটানো সুন্দর মুহূর্ত দেখে অনেক ভালো লাগলো।ধন্যবাদ আপনার কাটানো সুন্দর সময় আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আমাদের এইখানে ও সুলতান'স ডাইন আছে। তবে আমি কখনো ওদের বোরহানি টা ট্রাই করিনি। আমার কাছে কেন যেনো একটা ধারনা আছে যে বোরহানি মজা নেই। কখনোই খাইনি আমি। তবে আপনার কথা শুনে মনে হচ্ছে খেতে খুব মজা হবে।

 3 years ago 

খেয়ে দেখবেন আপু ভালো লাগবে।ধন্যবাদ আপনাকে

 3 years ago 

পরিবার নিয়ে অনেক সুন্দর সময় কাটিয়েছেন আপনি দেখা যাচ্ছে। রেস্টুরেন্টের ডেকোরেশন টি খুব ভাল লেগেছে আমার কাছে। আপনার সুন্দর কাটানো সময়গুলো আমাদের সাথে ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ।

ওয়াও আপু রেস্টুরেন্টের খাবার তো অসাধারণ হয়েছে, যেমন রেস্টুরেন্ট এর খাবার তেমন ভিতরেরপরিবেশ।

শুভকামনা আপু

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

খাবার গুলো খুবি লোভনীয় । ছবি দেখে খেতে ইচ্ছে করছে। দারুন একটি সময় পার করেছেন সাথে এত সুস্বাদু খাবার আর কি লাগে। আপনাকে ধন্যবাদ আপনার সুন্দর মূহুর্ত গুলো শেয়ার করার জন্য। শুভেচ্ছ।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 56934.21
ETH 3091.02
USDT 1.00
SBD 2.38