টার্গেট ডিসেম্বর সিজন ৪ || ২০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ4 months ago

আসসালামু আলাইকুম


আমার প্রিয় বাংলা ব্লগের বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ?আশা করছি সবাই সুস্থ আছেন, ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে মোটামুটি ভাল আছি।



বন্ধুরা আজ আবারো আপনাদের মাঝে হাজির হয়েছি নতুন একটি পোষ্ট নিয়ে ।আজ আমি মূলত পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি। আসলে পাওয়ার আপ মানে হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি ।আর দীর্ঘদিন এই প্লাটফর্মে নিজের অবস্থানকে সুদৃঢ় করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। তাই আমাদের সকলেরই পাওয়ার আপ করা প্রয়োজন ।তাই আবার নতুন করে এবার পাওয়ার আপ শুরু করলাম। টার্গেট ডিসেম্বরের নতুন সিজন চলে এসেছে। সবাই নিজের লক্ষ্যমাত্রা নির্ধারণ করে পাওয়ার আপ করছে । কোন নির্দিষ্ট লক্ষ্য নিয়ে সামনে এগিয়ে গেলে খুব শীঘ্রই সেই লক্ষ্যে পৌঁছানো যায়। আর কোন লক্ষ্যমাত্রা না থাকলে কোন কিছু অর্জিত হয় না বা কোন কিছু অর্জন করা সহজ হয় না। তাই এই সিজনে আমি আমার লক্ষ্যমাত্রা ১৫০০০ স্টিম পাওয়ার রাখলাম।


আমি আশা করছি প্রতিনিয়ত একটু একটু করে পাওয়ার আপ করে আমি আমার লক্ষ্যে পৌঁছতে পারবো। আসলে কোন লক্ষ্য থাকলে সেই লক্ষ্যে পৌঁছানো না গেলেও তার কাছাকাছি পর্যন্ত যাওয়া যায়। তবে আমি প্রতিনিয়ত চেষ্টা করব পাওয়ার আপের মাধ্যমে আমার লক্ষ্য পূরণ করতে। সেই লক্ষ্যে আজ আমি ২০ স্টিম পাওয়ার আপ করব।২০স্টিম পাওয়ার আপের বিস্তারিত বর্ণনা নিচে দেওয়া হলো।


Polish_20240218_122820028.jpg

পূর্বের এসপি৯১৩৯
পাওয়ার আপ২০ এস পি
বর্তমান এসপি৯১৫৯

পাওয়ার আপ


পাওয়ার আপের আগে ৯১৩৯ স্টিম পাওয়ার ছিলো।


Screenshot_2024-04-02-23-17-50-05_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12~2.jpg


২০ স্টিম পাওয়ার আপ করলাম।


Screenshot_2024-04-02-23-18-07-18_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12~2.jpg


পাওয়ার আপের পর মোট স্টিম পাওয়ার ৯১৫৯ ।


Screenshot_2024-04-02-23-18-32-54_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12~2.jpg


এভাবেই আমি পাওয়ার আপ প্রক্রিয়া শেষ করেছি।আজকের মতো এখানেই শেষ করছি ।আগামীতে আবার দেখা হবে নতুন কোন লেখা নিয়ে ।সে পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন ।আমার ব্লগ টি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

ফটোগ্রাফার:@wahidasuma
ডিভাইস:OPPO Reno8 T

🔚ধন্যবাদ🔚

@wahidasuma

আমি ওয়াহিদা সুমা।আমি একজন হাউজ ওয়াইফ। সমাজবিজ্ঞানে অনার্স মাস্টার্স করেছি।ঘুরে বেড়াতে , ঘুমাতে এবং গান শুনতে আমি ভীষন পছন্দ করি।বাগান করা আমার শখ।এছাড়াও আর্ট , বিভিন্ন রেসিপি ট্রাই করতেও ভালো লাগে। আমি 🇧🇩বাংলাদেশি🇧🇩।বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ আমার বাংলা ব্লগকে এই সুযোগটি করে দেওয়ার জন্য।

VOTE@bangla.witness as witness witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

logo.gif

Sort:  
 4 months ago 

আপনি দেখি ২০ স্টিম পাওয়ার আপ করেছেন ভাইয়া ।আমার বাংলা ব্লগে দীর্ঘস্থায়ী কাজ করতে হলে সবারই পাওয়ার আপ করা উচিত ।আপনি ১৫০০০ স্টিম পাওয়ার আপ করতে ইচ্ছুক ।দয়া করি এভাবেই এগুতে থাকলে আপনি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন ।ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ পোষ্ট শেয়ার করার জন্য আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 4 months ago 

প্রথমেই বলছি আমি ভাইয়া না আমি আপু। যাই হোক আমি চেষ্টা করব খুব দ্রুত আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 4 months ago 

প্রতি সপ্তাহে ধারাবাহিক একটি অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধি করে এগিয়ে যেতে পারলে নিজের লক্ষ্যে পৌঁছে যাবেন ইনশাল্লাহ। আজকে ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধির ধারাবাহিকতা ধরে রেখেছেন আপনার জন্য শুভকামনা রইল আপু।

Posted using SteemPro Mobile

 4 months ago 

হ্যাঁ ভাইয়া চেষ্টা করব নিয়মিত পাওয়ার আপ করে নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য ।অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 4 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার অর্জন। আপনি এভাবে নিয়মিত পাওয়ার বৃদ্ধি করতে থাকলে আপনার লক্ষ্যে খুব দ্রুতই পৌঁছে যাবেন। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

হ্যাঁ ভাইয়া আমি আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য একটু একটু করে পাওয়ার আপ করে যাচ্ছি। ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 4 months ago 

আপু আপনি আজকে আমাদের মাঝে ২০ স্টিম পাওয়ার আপ করছেন।আপনার ২০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো।স্টিমিট প্লাটফর্মে দীর্ঘ মেয়াদে কাজ করার জন্য পাওয়ার আপ অনেক জরুরী। ধন্যবাদ আপু পাওয়ার আপ পোস্ট টি শেয়ার করার জন্য।

 4 months ago 

হ্যাঁ আপনি ঠিকই বলেছেন স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘদিন কাজ করতে হলে পাউয়ার আপের কোন বিকল্প নেই। ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 4 months ago 

আপনার ডাবল ডলফিনে পদার্পণ করতে আর অল্প কিছু এসপি বাকি রয়েছে। আশা করছি ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করতে থাকলে খুব শীঘ্রই সেটি অতিক্রম করে ফেলবেন। ধন্যবাদ আপু ভালো থাকবেন সবসময় এই কামনা করি।

 4 months ago 

হ্যাঁ ভাইয়া আমি খুব দ্রুতই আমার লক্ষ্য অর্জন করার চেষ্টা করবো ।অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 4 months ago 

২০ স্টিম পাওয়ার আপ করে আজকে আপনি আপনার লক্ষ্যের দিকে আরও একধাপ এগিয়ে গেলেন আপু। প্রতিনিয়ত পাওয়ার আপ করে যেতে থাকলে খুব শীঘ্রই আপনি লক্ষ্যে চলে যেতে পারবেন। আপনার জন্য শুভেচ্ছা সবসময় 🌼।

 3 months ago 

হ্যাঁ ভাইয়া প্রতিনিয়ত পাওয়ার আপের মাধ্যমে আমি আমার লক্ষ্যে পৌঁছানোর চেষ্টা করবো। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 4 months ago 

একাউন্টঃ @wahidasuma
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64081.52
ETH 3398.85
USDT 1.00
SBD 2.62