টার্গেট ডিসেম্বর সিজন ৪ || ২০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ6 days ago

আসসালামু আলাইকুম


আমার প্রিয় বাংলা ব্লগের বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ?আশা করছি সবাই সুস্থ আছেন, ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে মোটামুটি ভাল আছি।




বন্ধুরা আজ আবারো আপনাদের মাঝে হাজির হয়েছি নতুন একটি পোষ্ট নিয়ে ।আজ আমি মূলত পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি। আসলে পাওয়ার আপ মানে হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি ।আর দীর্ঘদিন এই প্লাটফর্মে নিজের অবস্থানকে সুদৃঢ় করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। তাই আমাদের সকলেরই একটু একটু করে পাওয়ার আপ করা প্রয়োজন । টার্গেট ডিসেম্বরের নতুন সিজন চলে এসেছে। সবাই নিজের লক্ষ্যমাত্রা নির্ধারণ করে পাওয়ার আপ করছে । তাই আমিও একটি লক্ষ্য মাত্রা নির্ধারণ করলাম।কেননা কোন নির্দিষ্ট লক্ষ্য নিয়ে সামনে এগিয়ে গেলে খুব শীঘ্রই সেই লক্ষ্যে পৌঁছানো যায়। আর কোন লক্ষ্যমাত্রা না থাকলে কোন কিছু অর্জিত হয় না বা কোন কিছু অর্জন করা সহজ হয় না। তাই এই সিজনে আমি আমার লক্ষ্যমাত্রা ১৫০০০ স্টিম পাওয়ার রাখলাম। যদিও এটি একটি বড় এমাউন্ট । তারপরেও আমি আমার যথাসাধ্য চেষ্টা করব আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য।

Polish_20240529_203952187~2.jpg

আশা করছি প্রতিনিয়ত একটু একটু করে পাওয়ার আপ করে আমি আমার লক্ষ্যে পৌঁছতে পারবো। আসলে কোন লক্ষ্য থাকলে সেই লক্ষ্যে পৌঁছানো না গেলেও তার কাছাকাছি পর্যন্ত যাওয়া যায়। তবে আমি প্রতিনিয়ত চেষ্টা করব পাওয়ার আপের মাধ্যমে আমার লক্ষ্য পূরণ করতে। সেই লক্ষ্যে আজ আমি ২০ স্টিম পাওয়ার আপ করব।২০স্টিম পাওয়ার আপের বিস্তারিত বর্ণনা নিচে দেওয়া হলো।


পূর্বের এসপি১০৮৫৩
পাওয়ার আপ২০ এস পি
বর্তমান এসপি১০৮৭৩

পাওয়ার আপ


পাওয়ার আপের আগে ১০৮৫৩ স্টিম পাওয়ার ছিল।


IMG_20240710_164416.jpg


২০ স্টিম পাওয়ার আপ করলাম ।


IMG_20240710_164439.jpg


পাওয়ার আপের পর মোট স্টিম পাওয়ার ১০৮৭৩ স্টিম হলো।


IMG_20240710_164615.jpg


এভাবেই আমি আমার পাওয়ার আপ প্রক্রিয়া শেষ করলাম। আজকের মতো এখানেই শেষ করছি ।আগামীতে আবার দেখা হবে নতুন কোন লেখা নিয়ে ।সে পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন ।আমার ব্লগ টি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

ফটোগ্রাফার:@wahidasuma
ডিভাইস:OPPO Reno8 T

🔚ধন্যবাদ🔚

@wahidasuma

আমি ওয়াহিদা আফরোজ সুমা।আমি একজন হাউজ ওয়াইফ। সমাজবিজ্ঞানে অনার্স মাস্টার্স করেছি।ঘুরে বেড়াতে , ঘুমাতে এবং গান শুনতে আমি ভীষন পছন্দ করি।বাগান করা আমার শখ।এছাড়াও আর্ট , বিভিন্ন রেসিপি ট্রাই করতেও ভালো লাগে। আমি 🇧🇩বাংলাদেশি🇧🇩।বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ আমার বাংলা ব্লগকে এই সুযোগটি করে দেওয়ার জন্য।

VOTE@bangla.witness as witness witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

logo.gif

Sort:  
 6 days ago 

স্টিমিট প্লাটফর্মে পাওয়ার আপ করা মানে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করা। আপনার ২০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। এই ভাবে পাওয়ার আপ বজায় রাখলে ইনশাআল্লাহ আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। ধন্যবাদ ভাই পোস্ট টি শেয়ার করার জন্য।

 5 days ago 

হ্যাঁ ভাই আমি চেষ্টা করব এভাবে পাওয়ার আপের মাধ্যমে আমার লক্ষ্যে পৌঁছাতে । অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য ।

 6 days ago 

আপু আপনি এই সিজনে পাওয়ার আপের মাধ্যমে ১৫০০০ স্টিম পূরণ করার টার্গেট নিয়েছেন জেনে খুশি হলাম। সেই টার্গেট পূরণ করতে এই সপ্তাহে ২০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আমাদের সবার উচিত অল্প হলেও পাওয়ার আপ করা। এই ধারাবাহিকতা বজায় রাখতে পারলে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 5 days ago 

হ্যাঁ আপু আপনি একদম ঠিকই বলেছেন আমাদের সবারই উচিত পাওয়ার আপ করা । অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

Hi @wahidasuma,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Come and visit Italy Community

 6 days ago 

পাওয়ার আপ করতে আমরা সবাই ভীষন ভালোবাসি।আপনি এই সিজনে ১৫ হাজার স্টিম পাওয়ার আপ করার লক্ষ্যে পাওয়ার আপ করে যাচ্ছেন।যেকোনো টার্গেট নিয়ে এগিয়ে গেলে টার্গেট পূরণ না হলেও কাছাকাছি পৌঁছানো যায়। আপনি নিয়মিত পাওয়ার আপ করে নিজ লক্ষ্যে এগিয়ে যাবেন এমনটাই আশাকরি। অনেক অভিনন্দন রইলো আপু আপনার জন্য।

 5 days ago 

হ্যাঁ আপু, আমি চেষ্টা করছি একটু একটু করে আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 6 days ago 

নিজের নিজের শক্তি বৃদ্ধি করতে পাওয়ার আপ করে যাচ্ছেন। ২০ স্টিম পাওয়ার আপ এর মধ্যে দিয়ে আপনি আরও শক্তিবান হলেন শুভকামনা রইল

 5 days ago 

আপনাকেও অনেক ধন্যবাদ ভাই মন্তব্য করার জন্য ।আপনার জন্য শুভকামনা রইল ।

 6 days ago 

আজ আপনি ২০ স্টিম পাওয়ার আপ করে সামনের দিকে আরো একধাপ এগিয়ে গিয়েছেন দেখে অনেক ভালো লাগলো। আপনার পাওয়ার আপ দেখলে অন্যরা পাওয়ার আপের জন্য উৎসাহিত হবে। আপনি প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছেন নিজের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছানোর জন্য এটা দেখে ভালো লেগেছে। আশা করছি খুব শীঘ্রই আপনি ১৫ হাজার স্টিম পূরণ করে ফেলতে পারবেন, ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করার মাধ্যমে।

 5 days ago 

হ্যাঁ আপু দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি । অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য । ভালো থাকবেন ।

 6 days ago 

যেভাবে কুড়ি স্টিম পাওয়ার আপ করে নিজের প্রোফাইলের দক্ষতা এবং ক্ষমতার বৃদ্ধি করলেন তার জন্য অভিনন্দন। এই প্লাটফর্মে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। আমি নতুন এই প্লাটফর্মে জয়েন করলেও বেশ কিছু বিষয়ে সম্যক ধারণা ইতিমধ্যে স্পষ্টভাবে লাভ করেছি। আপনার পাওয়ার আপ এর পোস্ট পূঙ্খানুপুঙ্খ পড়লাম। এত সুন্দর করে উপস্থাপন করেছেন যা প্রশংসার দাবি রাখে। আপনার ক্ষমতা বৃদ্ধি আপনাকে এই প্লাটফর্মে আরো ভালোভাবে কাজ করতে সাহায্য করবে। আগামীর শুভকামনা।

 5 days ago 

আমার পাওয়ার আপ পোষ্টের বিস্তারিত আপনার কাছে ভালো লেগেছে জেনে সত্যিই ভীষণ ভালো লাগলো । অসংখ্য ধন্যবাদ আপনাকে মন্তব্য করে পাশে থাকার জন্য । আপনার জন্য শুভকামনা রইল।

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



পাওয়ার আপ পোস্ট করছে এবং দেখতে দুটোই আমার কাছে ভীষণ ভালো লাগে। যত বেশি পাওয়ার করবেন তত বেশি এগিয়ে যাবেন। আজকে আপনি আমাদের মাঝে আরও এক ধাপ এগিয়ে গেলেন। এভাবে এগোতে এগোতে একদিন আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন ধন্যবাদ।

 5 days ago 

দোয়া করবেন ভাইয়া আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি । অসংখ্য ধন্যবাদ আপনাকে মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য । ভালো থাকবেন।

 6 days ago 

বরাবরের মতো এই সপ্তাহেও ২০ স্টিম পাওয়ার আপ করেছেন,যা দেখে খুব ভালো লাগলো আপু। এতে করে আপনি ১০,৮৭৩+ এসপি তে পৌঁছে গেলেন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য ট্রিপল ডলফিন সিজন-৪ এ অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য অনেক অনেক দোয়া এবং শুভকামনা রইল আপু।

 5 days ago 

হ্যাঁ ভাইয়া আমি চেষ্টা করব আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য । অসংখ্য ধন্যবাদ আপনাকে উৎসাহ দেওয়ার জন্য । ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 64870.15
ETH 3489.66
USDT 1.00
SBD 2.54