যমুনা ফিউচারপার্ক ভ্রমণপর্ব-৩(শেষ পর্ব)||১০%বেনিফিসিয়ারি আমার প্রিয় @shy-foxএর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

বন্ধুরা সবাই কেমন আছেন?আশা করছি সবাই খুব ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে মোটামুটি ভালো আছি।



আপনারা হয়তো কেউ কেউ জানেন আমি কিছুদিন আগে যমুনা ফিউচার পার্কে ঘুরতে গিয়েছিলাম।এর আগে আমি এই ভ্রমনের কিছু মুহূর্ত আপনাদের সঙ্গে শেয়ার করেছিলাম ।আজ আমি এই ভ্রমণের শেষ পর্ব টি আপনাদের সঙ্গে শেয়ার করবো।আশা করছি আপনাদের ভালো লাগবে।

আমরা কেনাকাটা,ঘুরাঘুরি ও খাওয়া দাওয়া শেষে গেলাম কিডস জোনে।সেখানে বাচ্চাদের খেলার বিশাল আয়োজন ছিল।আজ আমি সেই ফটোগ্রাফি গুলো আপনাদের সঙ্গে শেয়ার করবো।

Polish_20211028_232045004.jpg

এখানে বিভিন্ন ধরনের খেলার আইটেম ছিল।বাচ্চাদের আনন্দ দেওয়ার সকল ব্যবস্থাই ছিল।তাহলে চলুন দেখা যাক কিডস জোনের ভিতরের খেলার আয়োজন।

ফটোগ্রাফি-১

20211005_153811.jpg

ফটোগ্রাফি-২

20211005_153800.jpg

কিডস জোনের ভিতরে ঢোকার আগে টিকিট কাটতে হয়।একজনের টিকিটের মূল্য ৫০টাকা। কিডস জোনের ভিতরে এক একটা রাইড ১৫০টাকা করে।আমরা টিকিট কেটে গেটের কাছে গেলাম।যেয়ে দেখি গেট ম্যান ঘুমাচ্ছে।তাতেই বুঝতে পারলাম কিডস জোনে আসলে খুব বেশি লোকজন হয় না।

ফটোগ্রাফি-৩

20211005_153920.jpg

এটি ঢোকার পরেই হাতের বাম সাইডে রয়েছে।এগুলোতে চড়তে ভালোই লাগে।যদিও লোকজন না থাকার কারণে সব গুলো রাইডই বন্ধ ছিল।

ফটোগ্রাফি-৪

20211005_153915.jpg

ফটোগ্রাফি-৫

20211005_153946.jpg

ফটোগ্রাফি-৬

20211005_153934.jpg

এগুলোতে চড়তে পারলে আমার মেয়ে খুব খুশি হত।কিন্তু কি আর করা ,একজনের জন্য তো এগুলা চালাবে না।তারপর দুঃখিত মন নিয়ে সব গুলো রাইড ঘুরে ঘুরে তাকে দেখালাম।

ফটোগ্রাফি-৭

20211005_153955.jpg

ফটোগ্রাফি-৮

20211005_154008.jpg

ফটোগ্রাফি-৯

20211005_154015.jpg

এই রাইড গুলি খুবই চমৎকার ছিল আমার কাছে খুবই ভালো লেগেছে।মেয়েকে উঠাতে পারলে বেশি ভালো হতো।

ফটোগ্রাফি-১০

20211005_154039.jpg

ফটোগ্রাফি-১১

20211005_154151.jpg

ফটোগ্রাফি-১২

20211005_154207.jpg

ফটোগ্রাফি-১৩

20211005_154220.jpg

এরপর ঘুরে ঘুরে সবগুলো গেমস আইটেম দেখতে লাগলাম ।এগুলো কিভাবে খেলে অনেকগুলোই আমি ঠিক জানিনা ।তবে দেখতে খুব ভালো লাগছিল ।আমরা সবাই বেশ কিছুক্ষণ ঘুরে ঘুরে সবগুলো আইটেম দেখতে লাগলাম ।আমার মেয়ে এগুলো দেখে খুব খুশি হচ্ছিল।

ফটোগ্রাফি-১৪

20211005_154233.jpg

ফটোগ্রাফি-১৫

20211005_154244.jpg

ফটোগ্রাফি-১৬

20211005_154323.jpg

ভিন্ন ভিন্ন অসংখ্য গেমস আইটেম খেলার জন্য এখানে সাজানো ছিল। এখানে যদি লোকজনে ভরপুর থাকতো তাহলে জায়গাটা আরো অনেক বেশী সুন্দর হতো ।সবগুলো গেমস জোন বন্ধ ছিল ।লোকজনের অভাব ছিল। এখানে লোকজন খুব একটা আসে না দেখেই বোঝা যাচ্ছিল। লোকজন একেবারে আসেই না বলতে গেলে,তার কারণ আমার জানা নেই।

ফটোগ্রাফি-১৭

20211005_154514.jpg

ফটোগ্রাফি-১৮

20211005_154517.jpg

সব গুলো ছবির স্থান-লিংক

এভাবে ঘুরে ঘুরে আমরা সব গুলো আইটেম দেখে শেষ করলাম। আমার মেয়ে না চড়তে পারলেও খুব খুশি হয়েছে। তবে চড়তে পারলে তার অনেক বেশী ভালো লাগত ।এভাবেই আমরা যমুনা ফিউচার পার্কের গেমস জোন দেখে শেষ করি ।দেখে শেষ করে তারপর আমরা বাসার উদ্দেশ্যে রওনা হই। এভাবেই শেষ হলো আমার যমুনা ফিউচার পার্ক ভ্রমণ পর্ব।

আজকের মতো এখানেই শেষ করছি। আগামীতে আবার দেখা হবে নতুন কোন লেখা নিয়ে। সে পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন ।আমার ব্লগ টি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

ফটোগ্রাফার@wahidasuma
ডিভাইসস্যামসাং গ্যালাক্সি এ৪০

🔚ধন্যবাদ🔚

@wahidasuma

আমি ওয়াহিদা সুমা।আমি 🇧🇩বাংলাদেশি🇧🇩।বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ আমার বাংলা ব্লগকে এই সুযোগটি করে দেওয়ার জন্য।

Sort:  
 3 years ago 

আপনার মেয়ের হাসিটা জাস্ট মাশাল্লাহ আপু। 😍
এতো কিউট করে হাসে!
যাক, মানুষ না থাকাতে তো ভালোই হয়েছে।
তাইনা আপু?

 3 years ago 

হ্যাঁ আপু তা অবশ্য ঠিক ।আমরাই ওখানকার রাজা ছিলাম।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

জায়গাটা অনেক সুন্দর আপনার ফটোগ্রাফির করার মাধ্যমেই বুঝতে পারলাম। ঢাকা অনেকবার গিয়েছি কিন্তু যমুনা ফিউচার পার্কে কখনো যাওয়া হয়নি। আপনার ভ্রমণের সুন্দর মুহূর্ত শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

ভাইয়া যেয়ে দেখবেন ভালো লাগবে ।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপু শুভেচ্ছা নিবেন। যমুন ফিউচার পার্ক এ আমি কখনও যায়নি । যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলাম আর করোনা চলে এলো । যাই হোক আপনারা তো অনেক মজা করেছেন। বিশেষ করে মামুনি দেখলাম খুবি খুশি। ভাল থাকবেন। শুভ কামনা রইল।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

এই শপিং মলটার নাম অনেক শুনেছি আমি । হয়তো একদিন সামনাসামনি দেখে আসব। কিন্তু তার আগে আপনার এই চমৎকার উপস্থাপনা আমার মনে সুন্দর একটি চিত্র তৈরি করে দিয়েছে। রাইডসে চড়তে বাচ্চাদের পাশাপাশি আমার নিজেরও কেন যেন ভালো লাগে 😊। আর আপনার মেয়ে কিন্তু ভীষণ মিষ্টি। অনেক আদর আর ভালবাসা রইল ওর জন্য।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপু।ভালো থাকবেন।

 3 years ago 

যমুনা ফিউচার পার্কের এ জায়গাটায় আমার যাওয়া হয়নি। যমুনা ফিউচার পার্ক গিয়েছে কিন্তু এই জায়গায় যায়নি। তখন তো বাচ্চা ছিল না তাই আর যাওয়া হয়নি ।কিন্তু জায়গাটা দেখে খুবই ভালো লাগছে পরবর্তীতে গেলে এখানে যাব অবশ্যই ।প্রতিটা ছবি খুব সুন্দর হয়েছে ।আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 3 years ago 

যেয়ে দেখবেন ভালো লাগবে।অনেক অনেক ধন্যবাদ আপু।

 3 years ago 

যমুনা ফিউচার পার্ক আমার বাসার পাশে হওয়াতে আমি মাসে এক দুইবার যাই। কিন্তু এই জায়গাটায় কখনো যাওয়া হয়নি। আমার বাচ্চাদের নিয়ে গেলে খুবই খুশি হবে। দেখি কালকে যাওয়া যায় কিনা বাচ্চাদেরকে নিয়ে। ধন্যবাদ আপনাকে এই পোস্টটি করার জন্য নতুন একটি জায়গা সম্বন্ধে জানতে পারলাম।

 3 years ago 

হ্যা যেয়ে দেখো আপু ভালো লাগবে।ধন্যবাদ তোমাকে।

 3 years ago 

যমুনা ফিউচার পার্ক তো দূরে ঢাকায় এই আগে কখনো যাওয়া হয় নাই।তবে যাওয়ার খুব ইচ্ছে আছে😍

তবে আপনার পোস্ট টি পড়ে অনেক টাই উপকৃত হলাম ।যদি কখনো ফিউচর পার্কে যাই এই অভিজ্ঞতা টুকু অন্তত কাজে দিবে।🤟❤️

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 63713.30
ETH 3389.19
USDT 1.00
SBD 2.62