রেস্তোরাঁয় কাটানো এক সুন্দর সন্ধ্যা||১০% বেনিফিশিয়ারি আমার প্রিয় @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম


আমার প্রিয় বন্ধুরা, সবাই কেমন আছেন? আশা করছি সবাই যে যেখানে আছেন সুস্থ আছেন, ভালো আছেন ।আমিও বেশ ভাল আছি।

আজ আমি আপনাদের সঙ্গে আমার রেস্তোরাঁয় কাটানো এক সুন্দর সন্ধ্যা শেয়ার করব ।করোনার কারণে দীর্ঘদিন ধরে ঘরে বন্ধি ছিলাম ।করোনার ভয়ে বাইরে কোথাও বের হতাম না ।এমনকি আত্মীয়-স্বজনের বাড়ি, রেস্টুরেন্ট ,শপিং কোথাও যাওয়া হতো না ।কোন কিছুর প্রয়োজন হলে বাইরে থেকে অর্ডার করে নিয়ে আসতাম। এত এত নিরাপদে থাকার পরেও আমি ও আমার পরিবার বেশ কিছুদিন আগে করোনা আক্রান্ত হই ।পরবর্তীতে আমরা সুস্থ হয়ে যাই। তাই চিন্তা করলাম এখন আর গৃহবন্দি থেকে লাভ নেই। করোনা তো হয়েই গেল ।তাই বাড়ির বাইরে বের হওয়া শুরু করলাম ।চিন্তা করলাম অনেকদিন কোনো রেস্তোরাঁয় যাওয়া হয়না ।তাই এক সন্ধ্যায় চলে গেলাম আমার প্রিয় একটি রেস্তোরাঁয় ।এটি আমার খুব পছন্দের একটি রেস্তোরাঁ।খুব ভালো লাগছিলো, দীর্ঘদিন পর বাইরে বের হয়ে।

ডলসে ভিটা রেস্তোরাঁ



Polish_20210922_215931065.jpg

এই রেস্তোরাঁটির নাম ডলসে ভিটা রেস্তোরাঁ ।আমার পছন্দের একটি রেস্তোরাঁ ।আমি এখানে আগে মাঝে মাঝেই যেতাম। আমার মেয়ের প্রথম জন্মদিনের আয়োজন এই রেস্তোরাঁয় করেছিলাম।এবারই প্রথম এই রেস্তোরাঁটি বুফের আয়োজন করেছিল ।তাই আমি এই আয়োজন টি মিস করতে চাই নি।তাই আমি,আমার মেয়ে ও আমার হাসবেন্ড আমরা একদিন সন্ধ্যায় এই রেস্তোরাঁর বুফেতে যাই।

20210911_185719.jpg

এটি হচ্ছে এই রেস্তোরাঁর প্রবেশদ্বার ।খুব সুন্দর পরিপাটি করে সাজানো।যথারীতি আমরা ভেতরে প্রবেশ করলাম।আগে থেকে বুকিং দেয়া, তাই তারা সিটটি দেখিয়ে দিল।খুব ভালো একটি জায়গায় বসলাম।

20210911_185934.jpg

রেস্তোরাঁর ভেতর থেকে নীচে বাইরের দৃশ্য দেখা যাচ্ছে। এটি মেইন রোডের পাশে অবস্থিত।

20210911_190058.jpg

20210911_190242.jpg

20210911_190247.jpg

এটি রেস্তোরাঁর ভেতরের দৃশ্য।লোকজন আসতে শুরু করেছে।পাঁচ মিনিটের মধ্যে রেস্তোরাঁ লোকজনে পরিপূর্ণ হয়ে যায়।সেই ছবিটি তোলা হয় নি।এত লোক হবে চিন্তা করি নি। যাইহোক সবাই যার যার টেবিলে বসে খাবারের জন্য অপেক্ষা করতে থাকি ।তারপর ১৫ মিনিট পর খাবার দেওয়া শুরু করে। সিট থেকে উঠে যেয়ে খাবার নিয়ে আসতে হয় ।সেখানে প্রচুর ভিড় ছিল, তাই আমি ও আমার মেয়ে দূরে দাঁড়িয়ে ছিলাম ।আমার হাজবেন্ড খাবার নিয়ে আসে।

20210911_192158.jpg

20210911_193548.jpg

20210911_193553.jpg

সব গুলো ছবির স্থান-লিংক

এদের খাবারের মান খুবই ভালো। এদের খাবার খুবই মানসম্মত হয় ।তাইতো আমি এই রেস্তোরাঁর এত ভক্ত। এদের ব্যবহারও খুবই অমায়িক ।এরা এদের কাস্টমারের সঙ্গে খুবই ভালো ব্যবহার করে, সম্মান দিয়ে কথা বলে। একটু পর পর এসে জিজ্ঞাসা করতে থেকে খাবার কেমন হয়েছে ?কোন সমস্যা আছে কিনা? কোন পরামর্শ আছে কিনা ?থাকলে আমাদেরকে জানাবেন। এখানে তেত্রিশ আইটেমের খাবার ছিল। আমরা বেশ কিছু আইটেমের খাবার খাই। এক ঘন্টা পার হতে আমরা চলে আসি। যদিও আমাদের হাতে আরো একঘন্টা সময় ছিল। খুব সুন্দর একটা সন্ধ্যা কাটিয়েছি আমরা। খুবই ভালো লেগেছে ।তাই আপনাদের সঙ্গে শেয়ার না করে পারলাম না ।

আজকের মত এ পর্যন্তই। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন ।আবারো নতুন কোন ব্লগ নিয়ে আপনাদের সামনে হাজির হব ।আমার আজকের ব্লগ টি পড়ার জন্য সবাইকে ধন্যবাদ।

ফটোগ্রাফার@wahidasuma
ডিভাইসস্যামসাং গ্যালাক্সি এ৪০

🔚ধন্যবাদ🔚

@wahidasuma

আমি ওয়াহিদা সুমা।আমি 🇧🇩বাংলাদেশি🇧🇩।বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ আমার বাংলা ব্লগকে এই সুযোগটি করে দেওয়ার জন্য।

Sort:  
 3 years ago 

আসলে রেস্তোরাঁয় কাটানোর সুন্দর একটি মুহূর্ত ছিল। আমার খুবই ভালো লেগেছে পরিবেশ টা আমার খুবই পছন্দ হয়েছে আপু অনেক সুন্দর ভাবে সময়টুকু কাটিয়েছেন শুভকামনা রইল

 3 years ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্যের জন্য ।আপনার জন্য শুভকামনা।

 3 years ago 

আপু এতো রাতে আপনার পোস্ট দেখে তো এক্কেবারে জিভে জল চলে আসলো।
এতোদিন আপনার রান্না দেখে দেখে কষ্ট পেয়েছি আর এখন খাওয়ার পোস্ট দেখে। 😜
আচ্ছা মজা করলাম,পোস্টটি খুব ভালো হয়েছে আপু।খুব সুন্দর মূহুর্ত কাটিয়েছেন আপনি, পরিবেশটা খুব ভালো লাগলো।

 3 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য।আপনার জন্য শুভকামনা।

 3 years ago 

রেস্তোরার ভিতরে বেশ সবকিছু পরিপাটি এবং সাজানো গোছানো আছে দেখছি। আসলে রেস্তোরায় ভালো ব্যবহার এবং খাবারের মান ভালো থাকলে রেস্তোরার নাম বাড়বেই। ব্যবহারটাই সবকিছু। যাইহোক আপনাদের সুন্দর একটি সন্ধ্যার মুহূর্ত শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

আপনাকে ও অনেক অনেক ধন্যবাদ ভাইয়া,সময় নিয়ে আমার পোস্টটি পড়ার জন্য।ভালো থাকবেন,আপনার জন্য শুভকামনা।

 3 years ago 

অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন আপু। আমিও যেতে চাই।

 3 years ago 

চলে আসেন আপু।ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60937.87
ETH 2674.97
USDT 1.00
SBD 2.49