শিশু পার্ক ভ্রমণের সুন্দর মুহূর্তের ফটোগ্রাফি পর্ব-১||১০%বেনিফিশিয়ারী আমার প্রিয় shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ?আশা করছি সবাই যে যেখানে আছেন ভালো আছেন, সুস্থ আছেন। আমিও আল্লাহর রহমতে মোটামুটি বেশ ভালো আছি।



বন্ধুরা আজ আমি আপনাদের সঙ্গে শেয়ার করতে এসেছি আমার শিশু পার্ক ভ্রমণ এর কিছু মুহূর্ত ও ফটোগ্রাফি নিয়ে।বেশ কিছুদিন আগে আমরা সব বোনেরা মিলে আমার বাবার বাসায় গিয়েছিলাম।দীর্ঘদিন পর মা,বাবা,ভাই,বোন ও বাচ্চারা সবাই একসঙ্গে একত্রিত হয়েছিলাম।কি যে আনন্দ ঘন পরিবেশের সৃষ্টি হয়েছিল তা ভাষায় প্রকাশ করতে পারছি না।আসলে দীর্ঘদিন পর প্রিয়জন একত্রিত হলে সেই আনন্দ হয় অন্যরকম।তখন আমরা সবাই মিলে ঠিক করলাম বাচ্চাদের একটু শিশু পার্ক ঘুরিয়ে আনলে ওরা খুবই আনন্দ পাবে।ওরাও তো করোনার কারণে সব সময় গৃহ বন্দি থাকে।তারপর সবাই মিলে শিশু পার্ক ভ্রমণে গেলাম।আজ সেই শিশু পার্ক ভ্রমণের কিছু মুহূর্তের ফটোগ্রাফি আপনাদের সঙ্গে শেয়ার করবো ।আশা করছি আপনাদের ভালো লাগবে।তাহলে চলুন ঘুরে আসি শিশু পার্ক থেকে।



Polish_20220125_223634471.jpg

আজ আমি শিশু পার্কের প্রাকৃতিক সোন্দর্যের কিছু ফটোগ্রাফ আপনাদের সামনে তুলে ধরবো।

ফটোগ্রাফি-১

20220105_165937.jpg

এটি শিশু পার্কের মূল গেট।এখান থেকেই টিকেট কেটে ভিতরে প্রবেশ করতে হয়।আমরা সবাই মিলে টিকেট কেটে শিশু পার্কের ভিতরে প্রবেশ করলাম। এখানে জনপ্রতি প্রবেশের টিকেট মূল্য ৭০ টাকা।আর এক একটা রাইডের জনপ্রতি মূল্য ৪০ টাকা।

ফটোগ্রাফি-২

20220105_170313.jpg

ফটোগ্রাফি-৩

20220105_170340.jpg

শিশু পার্কের ভেতরে প্রবেশ করার পর এখান থেকেই বিভিন্ন রাইডের টিকেট গুলো কেটে নিতে হয়। আমরা বেশ কিছু টিকেট কেটে আরো সামনে অগ্রসর হলাম।

ফটোগ্রাফি-৪

20220105_165834.jpg

ফটোগ্রাফি-৫

20220105_170538.jpg

অন্যান্য সবাই শিশু পার্কের ভিতরে প্রবেশ করছে ।সেদিন আবহাওয়া টা খুব একটা ভালো ছিল না তাই লোকজন অনেক কম ছিলো ।তার ওপর আবার করোনার সময় ।একারণেই শিশুপার্কে লোকজন কম আসে।

ফটোগ্রাফি-৬

20220105_170416.jpg

ফটোগ্রাফি-৭

20220105_170445.jpg

এই শিশুপার্কটি আমাদের শহরের একমাত্র শিশু পার্ক ।শিশুপার্কটি বেশ অনেকটা জায়গা নিয়ে তৈরি হয়েছে। ভেতরের পরিবেশটা খুব সুন্দর, গাছপালা ও প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর ছিল। এমনিতে কেও যদি বিকেল বেলায় একটু হাঁটাহাঁটি করতে চায় তাহলে সে শিশু পার্কের ভেতরে আসতে পারে ।কারণ এখানে হাঁটাহাঁটি করার প্রচুর জায়গা রয়েছে, আর প্রচুর গাছপালা রয়েছে । এর প্রাকৃতিক সৌন্দর্য ও খুবই চমৎকার।

ফটোগ্রাফি-৮

20220105_170404.jpg

ফটোগ্রাফি-৯

20220105_170531.jpg

ফটোগ্রাফি-১০

20220105_170425.jpg

এখানের গাছ গুলো খুব সুন্দর করে পরিপাটি করে সাজানো। প্রতিটি গাছ দেখতেও বেশ চমৎকার লাগে।

ফটোগ্রাফি-১১

20220105_170643.jpg

ফটোগ্রাফি-১২

20220105_170701.jpg

ফটোগ্রাফি-১৩

20220105_170710.jpg

সব গুলো ছবির স্থান-লিংক

উপরের ক্যাকটাস গুলো দেখতে আমার কাছে বেশ ভালো লেগেছে ।অনেকগুলো ক্যাকটাস গাছ একসঙ্গে দেখতে দারুণ চমৎকার লাগছিলো ।আর এই হলুদ রঙের পাতা গাছ গুলো দেখতে দারুণ লাগছিল ।তাই আপনাদের সঙ্গে শেয়ার করলাম। আশা করছি আপনাদের এই পার্কের প্রাকৃতিক সৌন্দর্য খুবই ভালো লেগেছে । পরবর্তীতে এই পার্কের আরো বিভিন্ন বিষয় নিয়ে আপনাদের সামনে উপস্থিত হব ।



আজকের মতো এখানেই শেষ করছি ।আগামীতে আবার দেখা হবে নতুন কোন লেখা নিয়ে ।সে পর্যন্ত সবাই ভাল থাকুন ,সুস্থ থাকুন ।আমার ব্লগ টি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

ফটোগ্রাফার:@wahidasuma
ডিভাইস:স্যামসাং গ্যালাক্সি এ৪০

🔚ধন্যবাদ🔚

@wahidasuma

আমি ওয়াহিদা সুমা।আমি 🇧🇩বাংলাদেশি🇧🇩।বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ আমার বাংলা ব্লগকে এই সুযোগটি করে দেওয়ার জন্য।

Sort:  
 2 years ago 

  • শিশু পার্কের ভিতরে দেখতে তো খুব অসাধারণ। আমার কাছে খুবই ভালো লেগেছে এটা দেখতে। ইচ্ছে করতেছে পরিবারের সবাইকে নিয়ে আমিও একদিন বের হয়ে শিশু পার্কের উদ্দেশ্যে। আজ অনেকদিন হয়ে গেল পরিবারের সবাইকে নিয়ে কোথাও যাওয়া হয়না। আপনার যাওয়া টা দেখে খুবই ভাল লেগেছে।
 2 years ago 

হ্যাঁ ভাইয়া পরিবারের সবাইকে নিয়ে একদিন ঘুরে আসবেন দেখবেন মনটা অনেক বেশী ভালো লাগবে। আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। এভাবেই পাশে থাকবেন।

শিশু পার্ক ভ্রমণের সুন্দর মুহূর্তের ফটোগ্রাফিগুলো অনেক সুন্দর ছিল। পার্কে ঘুড়তে অনেক ভালো লাগে। পার্কে গেলে তখন মনে হয় ছোট বেলায় ফিরে এসেছি। আপনি খুব সুন্দর মূহুর্ত উপভোগ করেছেন ফটোগ্রাফি গুলো দেখেই বুঝা যাচ্ছে। সুন্দর উপস্থাপন করেছেন ভ্রমণ এবং ফটোগ্রাফি সম্পর্কে। শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া ।এভাবেই মন্তব্য করে পাশে থাকবেন ।আপনার জন্য শুভকামনা রইল। ভালো থাকবেন।

শিশুপার্ক আপনি অসম্ভব সুন্দর সময় কাটিয়েছেন। আপনি ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর করে তুলেছেন এবং তা আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার পোষ্টের ধরন টি খুবই ভালো লেগেছে আমার। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

জি ভাইয়া শিশুপার্কে আমি অনেক সুন্দর সময় কাটিয়েছি ।আপনার মন্তব্যটি আমার কাছে অসম্ভব ভালো লেগেছে ।এভাবেই মন্তব্য করে পাশে থাকবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

শিশু পার্ক ভ্রমণের সুন্দর মুহূর্তের ফটোগ্রাফি গুলো জাস্ট অসাধারণ আপনার পোস্ট দেখে তো এখন শিশু পার্ক ভ্রমণ করতে মন চাইছে। আপু আপনার সুন্দর মুহূর্ত গুলো ভাগাভাগি করে নেওয়ার জন্য ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভকামনা রইলো

 2 years ago 

হ্যাঁ ভাইয়া পরিবারের সঙ্গে শিশু পার্ক বা অন্য যেকোনো জায়গায় গেলেই খুবই ভালো লাগে ।সময় করে কখনো ঘুরতে যাবেন দেখবেন ভালো লাগবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

আপনাদের সুন্দর মুহূর্তের সমায়ের ফটোগ্রাফি গুলো দেখতে খুবই সুন্দর লাগছে। তার সাথে এই বানুটাকেও অনেক সুন্দর লাগছে। প্রতিটা ফটোগ্রাফি দেখতে খুবই সুন্দর আমার কাছে খুবই ভালো লেগেছে।। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে এতো সুন্দর কিছু মুহূর্তের ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া। এভাবে আমাকে মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে আবারো ধন্যবাদ ।ভালো থাকবেন।

 2 years ago 

আসলে বাবা মা ভাই বোন সবাই একসাথে কোথাও ঘুরতে যাওয়ার আনন্দটা সত্যিই ভিন্ন রকমের ।তার ভিতরে যদি এমন হয় সবার বিয়ে হয়ে গিয়েছে একসাথে থাকেনা কিন্তু হঠাৎ করে সব একসাথে হয়েছে তখন তো কোন কথাই নেই আনন্দের মুহূর্ত তার বিষয়ে। এত সুন্দর একটা জায়গায় যাওয়া হয়েছে সেটা দেখেই ভাল লাগছে। আপনার ভালো লাগার মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনি ঠিকই বলেছেন সবাই একসঙ্গে একত্রিত হওয়ার মজাই আলাদা। এভাবে মন্তব্য করে পাশে থাকবেন। ধন্যবাদ।

 2 years ago 

যাই বলেন পার্ক টি আমার অনেক ভালো লেগেছে। পার্কের বিভিন্ন সৌন্দর্য ফটোগ্রাফির মাধ্যমে আমাদের মাঝে তুলে ধরেছেন। আপনি যে অনেক সুন্দর সময় পার করেছেন এতে কোন ভুল নেই। সুন্দর মুহূর্ত গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার মন্তব্যটি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। এভাবে মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ।এভাবেই পাশে থাকবেন ।ভাল থাকবেন।

 2 years ago 

আপনাকে স্বাগতম আপু মনি। আপনিও ভালো থাকবেন এই কামনা করি।

 2 years ago 

শিশু পার্ক ভ্রমণের সুন্দর মুহূর্তের ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। আসলে মা বাবা ভাই বোন সবাই মিলে একসাথে পার্কে ঘুরতে যাওয়া একটি আন্দের বিষয়। আপু আপনার সুন্দর মুহূর্তের ফটোগ্রাফি গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে আমার পক্ষ থেকে অনেক ধন্যবাদ রইলো

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া ।আপনার জন্য শুভকামনা রইল ।ভালো থাকবেন।ধন্যবাদ।

 2 years ago 

পার্কের মধ্যে ঘোরাঘুরি করতে তো এমনিতে খুবই ভালো লাগে। তেমনি অনেক সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের সাথে ভাগ করে নিলেন আজকে আপনি। পার্কে ঘোরাঘুরি করতে আমার তো ভীষণই ভালো লাগে। তেমনি আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপু পার্কে ঘুরতে আমারও খুবই ভালো লাগে ।খুব সুন্দর সময় কাটানো যায় ।আপনার মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ।এভাবে মন্তব্য করে আমাকে উৎসাহ দিবেন আশা করছি ।ভালো থাকবেন।

 2 years ago 

শিশু পার্ক ভ্রমণ দেখে খুবই ভালো লাগলো। শিশু পার্কে ঘুরতে অনেক মজা হয়। আমি একবার চট্টগ্রাম শিশু পার্কে গেছিলাম। শিশু পার্কে ঘুরতে অনেক ভালো লেগেছিল। এই পার্কের পরিবেশটা একদম মনোরম মনে হচ্ছে। অনেক এনজয় করেছেন বুঝতে পারছি। আমাদের মাঝে এরকম একটা মুহুর্ত শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপু শিশুপার্কে আমি খুব আনন্দ করেছি। আমার কাছে খুবই ভালো লেগেছে ।পরিবেশটাও খুব সুন্দর ছিল ।আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। এভাবেই পাশে থাকবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59367.33
ETH 3172.01
USDT 1.00
SBD 2.43