টার্গেট ডিসেম্বর সিজন ৪ || ২০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ4 months ago

আসসালামু আলাইকুম


আমার প্রিয় বাংলা ব্লগের বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ?আশা করছি সবাই সুস্থ আছেন, ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে মোটামুটি ভাল আছি।



বন্ধুরা আজ আবারো আপনাদের মাঝে হাজির হয়েছি নতুন একটি পোষ্ট নিয়ে ।আজ আমি মূলত পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি। আসলে পাওয়ার আপ মানে হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি ।আর দীর্ঘদিন এই প্লাটফর্মে নিজের অবস্থানকে সুদৃঢ় করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। তাই আমাদের সকলেরই পাওয়ার আপ করা প্রয়োজন ।তাই আবার নতুন করে এবার পাওয়ার আপ শুরু করলাম। টার্গেট ডিসেম্বরের নতুন সিজন চলে এসেছে। সবাই নিজের লক্ষ্যমাত্রা নির্ধারণ করে পাওয়ার আপ করছে । কোন নির্দিষ্ট লক্ষ্য নিয়ে সামনে এগিয়ে গেলে খুব শীঘ্রই সেই লক্ষ্যে পৌঁছানো যায়। আর কোন লক্ষ্যমাত্রা না থাকলে কোন কিছু অর্জিত হয় না বা কোন কিছু অর্জন করা সহজ হয় না। তাই এই সিজনে আমি আমার লক্ষ্যমাত্রা ১৫০০০ স্টিম পাওয়ার রাখলাম।


আমি আশা করছি প্রতিনিয়ত একটু একটু করে পাওয়ার আপ করে আমি আমার লক্ষ্যে পৌঁছতে পারবো। আসলে কোন লক্ষ্য থাকলে সেই লক্ষ্যে পৌঁছানো না গেলেও তার কাছাকাছি পর্যন্ত যাওয়া যায়। তবে আমি প্রতিনিয়ত চেষ্টা করব পাওয়ার আপের মাধ্যমে আমার লক্ষ্য পূরণ করতে। সেই লক্ষ্যে আজ আমি ২০ স্টিম পাওয়ার আপ করব।২০স্টিম পাওয়ার আপের বিস্তারিত বর্ণনা নিচে দেওয়া হলো।


Polish_20240218_122820028.jpg



পূর্বের এসপি৯৩৭৪
পাওয়ার আপ২০ এস পি
বর্তমান এসপি৯৩৯৪

পাওয়ার আপ


পাওয়ার আপের আগে ৯৩৭৪ স্টিম পাওয়ার ছিলো।


Screenshot_2024-04-17-01-09-20-30_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12~2.jpg


২০ স্টিম পাওয়ার আপ করলাম।


Screenshot_2024-04-17-01-09-37-21_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12~2.jpg


পাওয়ার আপের পর মোট স্টিম পাওয়ার ৯৩৯৪।


Screenshot_2024-04-17-01-10-18-06_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12~2.jpg


এভাবেই আমি পাওয়ার আপ প্রক্রিয়া শেষ করেছি।আজকের মতো এখানেই শেষ করছি ।আগামীতে আবার দেখা হবে নতুন কোন লেখা নিয়ে ।সে পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন ।আমার ব্লগ টি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

ফটোগ্রাফার:@wahidasuma
ডিভাইস:OPPO Reno8 T

🔚ধন্যবাদ🔚

@wahidasuma

আমি ওয়াহিদা সুমা।আমি একজন হাউজ ওয়াইফ। সমাজবিজ্ঞানে অনার্স মাস্টার্স করেছি।ঘুরে বেড়াতে , ঘুমাতে এবং গান শুনতে আমি ভীষন পছন্দ করি।বাগান করা আমার শখ।এছাড়াও আর্ট , বিভিন্ন রেসিপি ট্রাই করতেও ভালো লাগে। আমি 🇧🇩বাংলাদেশি🇧🇩।বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ আমার বাংলা ব্লগকে এই সুযোগটি করে দেওয়ার জন্য।

VOTE@bangla.witness as witness witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

logo.gif

Sort:  
 4 months ago 

আপু আপনি এই সপ্তাহে ২০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৯,৩৯৪+ এসপি তে পৌঁছে গেলেন। এতে করে আপনার কাঙ্খিত লক্ষ্যের দিকে আরও এক ধাপ এগিয়ে গেলেন। আশা করি এই সিজনে খুব সহজেই আপনার কাঙ্খিত লক্ষ্য ট্রিপল ডলফিন অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 4 months ago 

হ্যাঁ ভাইয়া দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্য পূরণ করতে পারি। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করে পাশে থাকার জন্য।

 4 months ago 

অনেক বড় টার্গেট হাতে নিয়েছেন, ১৫ হাজার স্টিম পাওয়ার তৈরি করার উদ্দেশ্যে প্রতি সপ্তাহে কিছু এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেন সেই ধারাবাহিকতায় আজকে ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 4 months ago 

হ্যাঁ ভাইয়া অনেক বড় লক্ষ্য নিয়েছি দেখা যাক কি হয়। ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 4 months ago 

এই সিজনে ১৫০০০ স্টিম পাওয়ার আপের টার্গেট নিয়েছেন দেখে অনেক ভালো লাগে। আজ ২০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে নিজের টার্গেট পূরণের লক্ষ্যে আরো একধাপ এগিয়ে গেলেন। এভাবে ধারাবাহিকতা বজায় রাখতে খুব শীঘ্রই নিজের লক্ষ্যে পৌঁছাবেন। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 4 months ago 

হ্যাঁ আপু আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করে আমার লক্ষ্যে পৌঁছানোর চেষ্টা করছি। ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 4 months ago 

আজকে আপনি ২০ স্টিম পাওয়ার আপ করেছেন। দীর্ঘমেয়াদী কাজ করতে হলে আমাদের সবার পাওয়ার আপ করা দরকার। এই প্লাটফর্মে আমরা পাওয়ার আপ করলে আমাদের জন্য সুবিধা হয়। এই সিজনে আপনার টার্গেট ১৫০০০ এসপি পাওয়ার আপ করা। তবে আপনি এখন পর্যন্ত অলরেডি ৯৪৯৪+স্টিম পাওয়ার আপ করলেন। যদি ধারাবাহিকভাবে পাওয়ার আপ করেন আপনার এই কাঙ্ক্ষিত লক্ষ খুব সহজে পূরণ করতে পারবেন।

 4 months ago 

হ্যাঁ ভাইয়া পাওয়ার আপ করলে নিজের অবস্থান শক্তিশালী হয় ।ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 4 months ago 

যত বেশি পাওয়ার আপ ততই বেশি সক্ষমতা অর্জন। আপনি আজকে বিশ স্টিম পাওয়ার আপ করে নিজের সক্ষমতা আরো একটু বৃদ্ধি করলেন আপু। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 4 months ago 

হ্যাঁ ভাইয়া পাওয়ার আপ মানে হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 4 months ago 

টিকে থেকে দীর্ঘমেয়াদী কাজ করতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যেতে হবে।
আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে খুব ভালো লাগলো শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।

 4 months ago 

হ্যাঁ ভাইয়া দীর্ঘমেয়াদি কাজ করতে হলে আমাদের সবারই পাওয়ার আপ করা প্রয়োজন ।অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 4 months ago 

নিজের আইডিকে শক্তিশালী করে তোলার এক অন্যতম মাধ্যম পাওয়ার আপ।এই পাওয়ার আপ করে একান্তভাবে নিজেকে এগিয়ে যাওয়া সম্ভব।আশা করছি সব সময় এভাবেই নিজেকে এগিয়ে নিয়ে যাবেন। অনেক অনেক শুভকামনা রইল আপু 💥

 4 months ago 

হ্যাঁ আপনি ঠিকই বলেছেন পাওয়ার আপের মাধ্যমেই নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 4 months ago 

আমরা সবাই পাওয়ার আপকে ভীষণ ভালোবাসি।আপনি আজ ২০ স্টিম পাওয়ার আপ করলেন। এভাবে নিজের লক্ষ্যের দিকে এগিয়ে যাবেন আশাকরি। অনেক ধন্যবাদ আপু পাওয়ার আপ পোস্টটি শেয়ার করার জন্য।

 4 months ago 

আমি একটু একটু করে পাওয়ার আপের মাধ্যমে নিজের লক্ষ্যে পৌঁছানোর চেষ্টা করছি। দোয়া করবেন আপু। ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 4 months ago 

সুন্দর একটি টার্গেট নিলেন আপু ১৫ হাজার এসপি পাওয়ার আপ করবেন। এই ধরনের টার্গেট নিলে সুন্দরভাবে এগিয়ে যাওয়া যায়। টার্গেটের মাধ্যমে ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করা সম্ভব হয়। আপনার পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো। ২০ স্টিম পাওয়ার আপ করলেন অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 4 months ago 

টার্গেট নিয়ে যেকোনো কাজ করলে সেই কাজটি সহজ হয় ।অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 4 months ago 

একাউন্টঃ @wahidasuma
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59605.49
ETH 2607.69
USDT 1.00
SBD 2.42