দীর্ঘদিন পর বোনের সঙ্গে শপিংয়ে

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার প্রিয় বাংলা ব্লগের বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ?আশা করছি সবাই সুস্থ আছেন, ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে মোটামুটি ভাল আছি।




বন্ধুরা সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের পোস্ট। শরীরটা বেশ কয়েকদিন ধরে খুবই খারাপ যাচ্ছে।যার জন্য গতকাল পোস্ট করতে পারিনি এবং সবাইকে নতুন বছরের শুভেচ্ছা ও জানাতে পারিনি।যাই হোক বন্ধুরা আজ আমি আপনাদের সামনে কয়েকদিন আগে আমার বোনের সঙ্গে শপিংয়ে যাওয়ার অনুভূতি শেয়ার করতে এসেছি। দীর্ঘদিন পর আমি আমার বোনের সঙ্গে শপিংয়ে গিয়েছিলাম ।একটা সময় ছিল আমরা বোনেরা মিলে প্রায় শপিংয়ে যেতাম। কিন্তু এখন একেক জন একেক জায়গায় থাকার কারণে একসঙ্গে আর সেরকম শপিংয়ে যাওয়া হয় না। এবার যখন আমার বোন আমার মায়ের বাসায় এসেছিল আমিও সেখানে গিয়েছিলাম। সেখানে আমরা দুজন মিলে মায়ের প্রয়োজনীয় কিছু কিনতে শপিংয়ে গিয়েছিলাম। বাচ্চাদের সবাইকে বাসায় মায়ের কাছে রেখে আমি আর আমার বোন বেরিয়ে পড়লাম কিছু প্রয়োজনীয় কেনাকাটার উদ্দেশ্যে।

দীর্ঘদিন পর বোনের সঙ্গে শপিংয়ে


Polish_20230102_215235107.jpg

20221228_181014.jpg

এটি আমাদের চিরচেনা ফরিদপুর নিউমার্কেট । সেই ছোটবেলা থেকে এখানে শপিং করে আসছি। এখন অবশ্য আরো বেশ কয়েকটি শপিংমল হয়েছে তারপরেও এখানে কেনাকাটার জন্য যেতেই হয়। কেননা কিছু প্রয়োজনীয় জিনিস এখানেই বেশ ভালো পাওয়া যায়। এই মার্কেটটা বেশ বড়। আজ অনেকদিন পর বোনের সঙ্গে চিরচেনা দোকানগুলোতে এসে বেশ ভালই লাগছিল। একটা সময় এই দোকানগুলোতে আমরা সবাই মিলে কত এসেছি।

20221228_181017.jpg

আসলে কয়েক বোন মিলে শপিং করার মধ্যে কোনরকম আনন্দ কাজ করতো ।এখন আর সেরকম আনন্দ কাজ করে না। সবাই মিলে একটা জিনিস পছন্দ করে কেনার মধ্যে অন্যরকম ভালো লাগা কাজ করলেও এখন সময়ের সঙ্গে সঙ্গে সবকিছুই পরিবর্তন হয়েছে ।ইচ্ছে হলেও সেই আগের আনন্দটা আর খুঁজে পাওয়া যায় না ।যাইহোক এটাই জীবন ।এভাবেই সবাইকে সামনের দিকে এগিয়ে চলতে হয়।

20221228_181028.jpg

20221228_181109.jpg

এই মার্কেটটিতে প্রয়োজনীয় সবকিছুই পাওয়া যায়। আমি আর আমার বোন আমার মায়ের জন্য যা যা কেনার প্রয়োজন ছিল সবকিছুই আমরা বিভিন্ন দোকান থেকে কেনাকাটা করলাম। শপিং করতে করতে আমাদের সন্ধ্যে গড়িয়ে রাত হয়ে এলো। তাই ছবিগুলো খুব একটা ভালো আসেনি ।যাইহোক রাতের বেলায় শপিং করতে আমার কাছে বেশ ভালই লাগে ।যদিও শীতের রাতে বাইরে থাকতে খুব একটা ভালো লাগে না তারপরেও সেদিন বেশ ভালোই লেগেছিল।

20221228_181025.jpg

বেশ কিছুক্ষণ ঘোরাঘুরি ও কেনাকাটা করে শেষমেষ আমাদের কেনাকাটা সম্পূর্ণ হলো। তারপর আমরা বাসার উদ্দেশ্যে রওনা দিলাম। বাসায় যাওয়ার আগে আমরা আমাদের পছন্দের ডালপুরির দোকানে গিয়েছিলাম। সেই গল্প আর একদিন আপনাদের সঙ্গে শেয়ার করব।

আজকের মতো এখানেই শেষ করছি ।আগামীতে আবার দেখা হবে নতুন কোন লেখা নিয়ে ।সে পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন ।আমার ব্লগ টি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

ফটোগ্রাফার:@wahidasuma
ডিভাইস:স্যামসাং গ্যালাক্সি এ৪০
লোকেশননিউমার্কেট , ফরিদপুর

🔚ধন্যবাদ🔚

@wahidasuma

আমি ওয়াহিদা সুমা।আমি 🇧🇩বাংলাদেশি🇧🇩।বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ আমার বাংলা ব্লগকে এই সুযোগটি করে দেওয়ার জন্য।

VOTE@bangla.witness as witness witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

logo.gif

Sort:  
 2 years ago 

বোনের সঙ্গে শপিং করার মুহূর্ত খুব সুন্দর ভাবে অতিবাহিত করেছেন। আসলে প্রিয়জনদের পাশে রেখে শপিং করা আনন্দ সত্যি অন্যরকম হয়ে থাকে। রাতের বেলা শপিং করতে গিয়েছেন জেনে খুব ভালো লাগলো। শপিং করার অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

হ্যাঁ ভাইয়া আপনি ঠিকই বলেছেন প্রিয় মানুষদের সঙ্গে শপিং করার আনন্দ অন্যরকম। অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

শপিং করতে আমরা সবাই খুব ভালোবাসি। বিশেষ করে আমরা যারা মেয়েরা বেশি ভালোবাসি। আমিও গতকাল শপিংমলে গিয়েছিলাম বাবুর কিছু কেনাকাটা করতে। ধন্যবাদ আপু আপনার মুহূর্তগুলো আমাদের সাথে তুলে ধরার জন্য।

 2 years ago 

আপু আপনি আপনার বাবুর জন্য শপিং এ গিয়েছিলেন জেনে বেশ ভালো লাগলো। আসলে শীতের সময় বাচ্চাদের কাপড়চোপড় কেনাকাটার প্রয়োজন হয় ।ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

আপু আপনাকেও নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। বোনদের বিয়ে হয়ে গেলে একেকজন একেক দিকে চলে যাওয়াতে একসাথে কেনাকাটা করার আনন্দ এখন আর সত্যি ই পাওয়া যায় না। প্রয়োজনীয় কেনাকাটা করতে তো শীত হলেও যেতেই হয়।আপনি আপনার মায়ের কিছু প্রয়োজনীয় জিনিস কিনতে বোনকে সাথে নিয়ে গেলেন,বাচ্চাদের কে আপনার মায়ের কাছে রেখে।কেনাকাটার অনুভূতি গুলো খুব সুন্দর ভাবে শেয়ার করেছেন,পড়ে ভাল লাগলো। অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

আপু তাহলে ফরিদপুর নিউমার্কেটে আপনার অনেক স্মৃতি জড়িয়ে আছে। যে গুলো এখন আপনার বোনের সাথে গিয়ে মনে পড়লো। যদিও এখন শীত কিন্তুু মার্কেটে গেলে মানুষের ভিড়ের কারনে শীত লাগে না। যায়হোক বোনের সাথে শপিংয়ের অনুভূতি পড়ে ভাল লাগলো। কি কি শপিং করেছেন সেটার ছবি দেখলে ভালো লাগতো। ধন্যবাদ আপু।

 2 years ago 

কি কি শপিং করেছি তার ছবি তুলতে ভুলে গিয়েছিলাম ভাইয়া ।অসংখ্য ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য ।ভালো থাকবেন।

 2 years ago 

আগে সবাই মিলে মার্কেটে গিয়ে যে মজাটা পাওয়া যেত সেই আনন্দটা এখন আর হয় না। যদিও আগের থেকে কেনার পরিমাণ অনেক বেড়েছে তারপরও। সেদিন আসলেই অনেক ভালো লেগেছিল অনেকদিন পর পুরনো সেই চিরচেনা মার্কেটে গিয়ে। আপনি খুব সুন্দর করে সবকিছু গুছিয়ে উপস্থাপন করেছেন। দেখে সেদিনকার কথা মনে পড়ে গেল। ধন্যবাদ আপু আপনাকে।

 2 years ago 

হ্যাঁ আপু আপনি ঠিকই বলেছেন এখন অনেক কেনাকাটা করলেও সেই আনন্দটা আর পাওয়া যায় না ।ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

আপু আপনাকেও নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা ৷ নতুন বছরের শুরুতেই বোনের সাথে বেশ ভালোই কেনাকাটা করেছেন ৷ কেনাকাটা শেষ করে ঘোরাঘুরি সব মিলিয়েই সুন্দর মুহূর্তে অতিবাহিত করেছেন ৷ ভালো লাগলো পোস্টটি ৷ ধন্যবাদ আপনাকে বোনের সাথে কেনাকাটা করার সুন্দর মুহূর্ত গুলো শেয়ার করার জন্য ৷

 2 years ago 

হ্যাঁ কেনাকাটা আর ঘুরাঘুরি বেশ ভালো মুহূর্ত কাটিয়েছিলাম সেদিন। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

প্রথমে আপনার সুস্থতা কামনা করছি। এবং দেরিতে হলো সবাইকে নতুন বছরের শুভেচ্ছা । জানালেন। আপনাকেও নতুন বছরের শুভেচ্ছা জানাচ্ছি। দীর্ঘদিন পর বোনের সঙ্গে শপিংয়ে গেলেন। ফরিদপুর নিউমার্কেট থেকে আপনাদের ফ্যামিলির কেনাকাটা করলেন। তবে মার্কেটে কেনাকাটা করতে গেলে আমার কাছে অনেক হিমশিম লাগে। আশা করি ডালপরীর দোকানের পর্বটি খুব তাড়াতাড়ি আমাদের মাঝে শেয়ার করবেন। আমাদের মাঝে আপনার অনুভূতি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু মনোযোগ দিয়ে আমার পোস্টটি পড়ে মন্তব্য করার জন্য ।ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58067.54
ETH 2469.39
USDT 1.00
SBD 2.40