শো পিসের দোকানে একদিন

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম



আমার প্রিয় বাংলা ব্লগের বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ?আশা করছি সবাই সুস্থ আছেন, ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে মোটামুটি ভাল আছি।



বন্ধুরা আজ আমি আপনাদের সামনে আমার শো পিসের দোকানে যাওয়ার অনুভূতি নিয়ে আলোচনা করতে এসেছি । বেশ কিছুদিন আগে আমি একটি শো পিসের দোকানে গিয়েছিলাম সেখানে কিছু জিনিস কেনার জন্য । এই দোকানগুলোতে গেলে দেখা যায় যে , আমরা যে জিনিসটি কেনার জন্য যাই সেটি ছাড়াও আরো বিভিন্ন ধরনের জিনিস আমাদের পছন্দ হয়ে যায় । আমারও ঠিক সেরকমই হয়েছিল । কিনতে গিয়েছিলাম এক জিনিস কিন্তু কিনেছিলাম সে জিনিস ছাড়াও অন্য কিছু । সে বিষয়েই আজ আমি আপনাদের সঙ্গে শেয়ার করব । আশা করছি আপনাদের ভালো লাগবে ।



শো পিসের দোকানে একদিন



20221228_181206.jpg

এই শো পিসের দোকানগুলোতে গেলে প্রথমেই যে জিনিসটি সবার চোখে পড়ে সেটি হচ্ছে দোকানের সামনে হরেক রকমের আর্টিফিশিয়াল ফুল দেখতে পাওয়া যায় । ফুলগুলি এত চমৎকার যে দেখে মনে হয় যেন সত্যি সত্যি ফুল । এখানে বাস্তবের সঙ্গে মিলিয়ে হরেক রকম ফুল রাখা হয় । প্রত্যেকটি ফুলই দেখতে চমৎকার সুন্দর । বিভিন্ন ধরনের ফুল একটি করে একটি তোড়া বানালে দেখতে চমৎকার লাগে ।অনেকে এভাবে ক্রয় করে থাকে ।

20221228_181209.jpg

আমি অবশ্য এই দোকানে গিয়েছিলাম মেয়ের জন্য খেলনা কিনতে । কোন ধরনের খেলনা কিনব সেটা আগে থেকে নির্ধারণ করা ছিল না , দোকানে যাবার পর যেটি পছন্দ হবে সেটি কিনব । তাই বিভিন্ন ধরনের খেলনা দেখতে থাকলাম কিন্তু আমার চোখ যেতে থাকলো হরেক রকমের জিনিসের উপর । বিভিন্ন ধরনের জিনিস ভালো লাগতে শুরু করল । তারপর মেয়ের পছন্দ মত মেয়ের জন্য একটি খেলনা কিনে ফেললাম ঝটপট করে ।

20221228_181222.jpg

20221228_181224.jpg

এ দোকানগুলোতে হরেক রকমের ফুলের মধ্যে দেখতে পেলাম গোলাপ , রজনীগন্ধা , টিউলিপ , সূর্যমুখী , চন্দ্রমল্লিকা , আরো বিভিন্ন রকমের ফুল । মনে হচ্ছিল যেন এটি একটি ফুলের বাগান । সত্যি আর্টিফিশিয়াল ফুল গুলো দেখতেও কিন্তু চমৎকার লাগে। সব সময় যে শুধু গাছের ফুল গুলো দেখতেই ভালো লাগে তা নয় । এসব মাঝে মাঝে দেখতেও বেশ ভালো লাগে । এগুলো দিয়ে ঘর সাজালেও দেখতে চমৎকার লাগে । এগুলো খুব সহজে নষ্ট হয় না , দীর্ঘদিন ঘরের শোভা বর্ধন করে।

20220301_193906.jpg

বিভিন্ন জিনিস দেখার মধ্যে আমার হঠাৎ একটি শোপিস ল্যাম্প পছন্দ হয়ে গেল । তারপর এটি কেনার জন্য দোকানদারের সঙ্গে দামাদামি করে এটি কিনে ফেললাম । এটি কিনে এনে বাসায় ঝুলিয়ে দিলাম । বাসায় ঝোলানার পর দেখতে দারুন লাগছিল । সত্যি এটি আমার কাছে ভীষণ ভালো লেগেছিল । তাই দেখামাত্রই ঝটপট কিনে ফেলেছিলাম । আশা করছি আপনাদের কাছেও ভালো লেগেছে ।


আজকের মতো এখানেই শেষ করছি ।আগামীতে আবার দেখা হবে নতুন কোন লেখা নিয়ে ।সে পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন ।আমার ব্লগ টি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

ফটোগ্রাফার:@wahidasuma
ডিভাইস:স্যামসাং গ্যালাক্সি এ৪০

🔚ধন্যবাদ🔚

@wahidasuma

আমি ওয়াহিদা সুমা।আমি 🇧🇩বাংলাদেশি🇧🇩।বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ আমার বাংলা ব্লগকে এই সুযোগটি করে দেওয়ার জন্য।

VOTE@bangla.witness as witness witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

logo.gif

Sort:  
 2 years ago 

মেয়ের খেলনা কিনতে গিয়ে সুন্দর একটি ল্যাম্প কিনে নিয়েছেন। খুব সুন্দর লাগছে ল্যাম্প দেখতে।ফুলগুলো দেখে রিয়েল মনে হচ্ছে। এই ফুল বাসার ড্রইং রুমে বা লিভিং রুমে রাখলে সুন্দর লাগে। আসলে এই ধরনের শোপিসের দোকানগুলোতে ঢুকলে সবই কিনতে ইচ্ছে করে। ধন্যবাদ আপু।

 2 years ago 

হ্যাঁ ভাইয়া আপনি একদম ঠিক বলেছেন এই দোকানগুলোতে গেলে সব কিছুই কিনতে মন চায় ।অসংখ্য ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য । ভালো থাকবেন ।

 2 years ago 

এরকম দোকানগুলোতে আর্টিফিশিয়াল ফুলগুলো দেখতে ভীষণ ভালো লাগে। আসলেই আপনি ঠিকই বলেছেন ফুলগুলো দেখতে একেবারে সত্যি মনে হয় যেন একটা ফুলের বাগান হয়ে যায় দোকান গুলোতে। আপনি তো দেখছি আপনার মেয়ের জন্য খেলনা কিনতে গিয়ে খুবই সুন্দর একটি ল্যাম্প কিনে ফেলেছেন। আসলে ঘরের মধ্যে লাগানোর ফলে দেখতে খুবই চমৎকার লাগছে। ঘর সাজানোর এরকম বিভিন্ন সরঞ্জাম দেখলে ভীষণ ভালো লাগে।

 2 years ago 

হ্যাঁ আপু এটি ঝুলিয়ে লাইট অন করার পর দেখতে সত্যি ভীষণ ভালো লাগছিল । অসংখ্য ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য । ভালো থাকবেন ।

 2 years ago 

এরকম শো পিজের দোকানে গেলে তো আর চোখই পেরানো যায় না। সবকিছুই পছন্দ হয়ে যায়। ইচ্ছে করে সব রকমের জিনিসপত্র কিনে নিয়ে আসতে। আপনি তো দেখছি খুবই সুন্দর একটি শোপিস ল্যাম্প কিনেছেন। ঘরের মধ্যে সাজিয়ে রেখেছেন দেখতে খুবই সুন্দর লাগছে। এরকম ল্যাম্পগুলো ঘরে সাজালে ঘরের সৌন্দর্য আরো বৃদ্ধি পায়। পুরোটা কিন্তু ভীষণ ভালো ছিল।

 2 years ago 

হ্যাঁ ভাই আপনি একদম আমার মনের মত কথা বলেছেন । এরকম দোকানগুলোতে গেলে সত্যি মনে হয় সবকিছু কিনে নিয়ে আসি । যাই হোক অসংখ্য ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67975.29
ETH 3240.67
USDT 1.00
SBD 2.66