টার্গেট ডিসেম্বর সিজন ৪ || ২০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 months ago

আসসালামু আলাইকুম


আমার প্রিয় বাংলা ব্লগের বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ?আশা করছি সবাই সুস্থ আছেন, ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে মোটামুটি ভাল আছি।




বন্ধুরা আজ আবারো আপনাদের মাঝে হাজির হয়েছি নতুন একটি পোষ্ট নিয়ে ।আজ আমি মূলত পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি। আসলে পাওয়ার আপ মানে হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি ।আর দীর্ঘদিন এই প্লাটফর্মে নিজের অবস্থানকে সুদৃঢ় করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। তাই আমাদের সকলেরই একটু একটু করে পাওয়ার আপ করা প্রয়োজন । টার্গেট ডিসেম্বরের নতুন সিজন চলে এসেছে। সবাই নিজের লক্ষ্যমাত্রা নির্ধারণ করে পাওয়ার আপ করছে । তাই আমিও একটি লক্ষ্য মাত্রা নির্ধারণ করলাম।কেননা কোন নির্দিষ্ট লক্ষ্য নিয়ে সামনে এগিয়ে গেলে খুব শীঘ্রই সেই লক্ষ্যে পৌঁছানো যায়। আর কোন লক্ষ্যমাত্রা না থাকলে কোন কিছু অর্জিত হয় না বা কোন কিছু অর্জন করা সহজ হয় না। তাই এই সিজনে আমি আমার লক্ষ্যমাত্রা ১৫০০০ স্টিম পাওয়ার রাখলাম। যদিও এটি একটি বড় এমাউন্ট । তারপরেও আমি আমার যথাসাধ্য চেষ্টা করব আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য।

Polish_20240218_122820028.jpg


আশা করছি প্রতিনিয়ত একটু একটু করে পাওয়ার আপ করে আমি আমার লক্ষ্যে পৌঁছতে পারবো। আসলে কোন লক্ষ্য থাকলে সেই লক্ষ্যে পৌঁছানো না গেলেও তার কাছাকাছি পর্যন্ত যাওয়া যায়। তবে আমি প্রতিনিয়ত চেষ্টা করব পাওয়ার আপের মাধ্যমে আমার লক্ষ্য পূরণ করতে। সেই লক্ষ্যে আজ আমি ২০ স্টিম পাওয়ার আপ করব।২০স্টিম পাওয়ার আপের বিস্তারিত বর্ণনা নিচে দেওয়া হলো।


পূর্বের এসপি৯৮৬৩
পাওয়ার আপ২০ এস পি
বর্তমান এসপি৯৮৮৩

পাওয়ার আপ



পাওয়ার আপের আগে ৯৮৬৩ স্টিম পাওয়ার ছিলো।


Screenshot_2024-05-15-16-07-03-59_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12~2.jpg


২০ স্টিম পাওয়ার আপ করলাম ।


Screenshot_2024-05-15-16-07-25-92_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12~2.jpg


পাওয়ার আপের পর মোট স্টিম পাওয়ার ৯৮৮৩।


Screenshot_2024-05-15-16-08-01-94_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12~2.jpg


এভাবেই আমি আমার পাওয়ার আপ প্রক্রিয়া শেষ করলাম।আজকের মতো এখানেই শেষ করছি ।আগামীতে আবার দেখা হবে নতুন কোন লেখা নিয়ে ।সে পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন ।আমার ব্লগ টি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।


ফটোগ্রাফার:@wahidasuma
ডিভাইস:OPPO Reno8 T

🔚ধন্যবাদ🔚

@wahidasuma

আমি ওয়াহিদা সুমা।আমি একজন হাউজ ওয়াইফ। সমাজবিজ্ঞানে অনার্স মাস্টার্স করেছি।ঘুরে বেড়াতে , ঘুমাতে এবং গান শুনতে আমি ভীষন পছন্দ করি।বাগান করা আমার শখ।এছাড়াও আর্ট , বিভিন্ন রেসিপি ট্রাই করতেও ভালো লাগে। আমি 🇧🇩বাংলাদেশি🇧🇩।বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ আমার বাংলা ব্লগকে এই সুযোগটি করে দেওয়ার জন্য।

VOTE@bangla.witness as witness witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

logo.gif

Sort:  
 2 months ago 

যদি ধারাবাহিকতা বজায় রাখতে পারেন তাহলে খুব সহজে আপনার টার্গেট ১৫ হাজার স্টিম পাওয়ারে পৌঁছে যেতে পারবেন। আপনাদের সক্ষমতা বৃদ্ধি করার পোস্টগুলো দেখে আমি অনুপ্রাণিত হই। এরই মধ্য দিয়ে আপনি ৯৮৮৩ স্টিম পাওয়ারে পৌঁছে গিয়েছেন।

 2 months ago 

ভাইয়া পাওয়ার আপ পোষ্ট দেখে আপনি অনুপ্রাণিত হন জেনে বেশ ভালো লাগলো ।অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 months ago 

আপু দেখেতে দেখতে আপনি দ্বিতীয় ডলফিনের কাছাকাছি চলে এসেছেন। আসলে এটা হলো ধারাবাহিক পাওয়ার আপের ফল। আশা করবো এমন করে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে অনেক দূর এগিয়ে যাবেন। শুভ কামনা রইল।

 2 months ago 

হ্যাঁ আপু দ্বিতীয় ডলফিনের খুব কাছে চলে এসেছি। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 months ago 

টার্গেট কে সামনে রেখে আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন দেখে আমার খুবই ভালো লেগেছে। আমাদের সকলের উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করার মধ্য দিয়ে নিজের আইডির সক্ষমতা আরো সামনে এগিয়ে নেওয়া।

 2 months ago 

হ্যা আপনি ঠিকই বলেছেন আমাদের সকলেরই উচিত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজেরা সক্ষমতা বৃদ্ধি করা। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 months ago 

আপনাকে স্বাগতম জানাই পাওয়ার বৃদ্ধি করার জন্য। আজকে আপনি আমাদের মাঝে ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন। যেটা কম হলেও আশা করি ভবিষ্যতে ছোট , ছোট থেকে আপনি বিরাট একটা অ্যামাউন্ট এর পাওয়ার বৃদ্ধি করতে পারবেন ইনশাল্লাহ। দোয়া রইলো আপনি আপনার টার্গেটে যেন খুব দ্রুত পৌঁছে যান।

 2 months ago 

হ্যাঁ একটু একটু করে পাওয়ার বৃদ্ধি করেই সামনের দিকে এগিয়ে যেতে পারবো। ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর এই সপ্তাহে আপনি ২০ স্টিম পাওয়ার আপ করে বেশ ভালো একটা কাজ করেছেন। এভাবে এগিয়ে যান নিজের অবস্থান শক্ত করার লক্ষ্যে

 2 months ago 

হ্যাঁ ভাই একটু একটু করে আমি আমার লক্ষ্যে পৌঁছানোর চেষ্টা করছি। আশা করছি অনেক দূর যেতে পারবো ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 months ago 

পাওয়ার আপ খুবই জরুরি। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপ ছাড়া দিনশেষে মূল্যহীন। আপু আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেকে ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান। শুভ কামনা রইলো।

 2 months ago 

ভাই আপনার কাছে আমার পাওয়ার আপ পোস্ট ভালো লেগেছে জেনে ভালো লাগলো ।অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 months ago 

১৫০০০ স্টিম পাওয়ার পূর্ণ করার লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছেন দেখে ভালো লাগলো আপু। আশা করছি আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আমরা যদি নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য নির্দিষ্ট লক্ষ্য নির্ধারণ করি এবং এগিয়ে যাই তাহলে সফলতা আসবে।

 2 months ago 

হ্যা আপু চেষ্টা করছি আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য ।দেখা যাক কতদূর যেতে পারি। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 months ago 

আপু আপনার বেশি স্টিম পাওয়ার আপ দেখে আমার অনেক ভালো লাগলো। আসলে আমাদের সকলের উচিত এভাবে পাওয়ার আপ করে নিজের কাজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি এভাবে অল্প অল্প করে পাওয়ার বৃদ্ধি করে আপনার লক্ষ্যে পৌঁছাবেন সেই কামনা করি। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 months ago 

হ্যাঁ আমাদের সকলেরই উচিত পাওয়ার আপ করা ।অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য ।আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

সবাই বেশ সুন্দর করে এগিয়ে যাচ্ছে আপু পাওয়ার আপ করে। সবাই পাওয়ার আপ কে অনেক বেশি ভালোবাসেন আমার বাংলা ব্লগ কমিউনিটিতে। যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি আমাদের সক্ষমতা বৃদ্ধি করা সম্ভব। আপনিও খুব সুন্দর ভাবে ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করে যাচ্ছেন। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 months ago 

হ্যাঁ আপু চেষ্টা করছি পাওয়ার আপের মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করতে। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 months ago 

টার্গেটকে সামনে রেখে আপনি আজকে ২০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। আসলে স্টিমিট প্লাটফর্মে নিজের অবস্থানকে শক্তিশালী করার জন্য পাওয়ার আপের কোনো বিকল্প নেই। তাছাড়া পাওয়ার আপ একমাত্র প্রক্রিয়া যার মাধ্যমে স্টিমিটে খুব দ্রুত এগিয়ে যাওয়া সম্ভব। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 months ago 

হ্যাঁ এই প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। তাই আমাদের সকলেরই পাওয়ার আপ করা প্রয়োজন ।ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 64876.15
ETH 3157.35
USDT 1.00
SBD 2.55