টার্গেট ডিসেম্বর সিজন ৪|| ২০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ15 days ago

আসসালামু আলাইকুম


আমার প্রিয় বাংলা ব্লগের বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ?আশা করছি সবাই সুস্থ আছেন, ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে মোটামুটি ভাল আছি।




বন্ধুরা আজ আবারো আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি ।আসলে প্রতিদিন ভিন্ন ভিন্ন বিষয় নিয়ে পোস্ট করতে বেশ ভালই লাগে। সেই ধারাবাহিকতায় প্রতি সপ্তাহে আমি একটি পাওয়ার আপ পোস্ট করি। আজকে আমি মূলত পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমাদের সকলেরই উচিত একটু একটু করে পাওয়ার বৃদ্ধি করা ।কেননা এই স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘদিন কাজ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই।

Polish_20240529_203952187~2.jpg


পাওয়ার আপ মানে হচ্ছে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি। আপনি যত বেশি পাওয়ার আপ করবেন আপনার অ্যাকাউন্ট তত বেশি শক্তিশালী হবে। টার্গেট ডিসেম্বর সিজন ফোরের এই নতুন বছরে আমি আমার টার্গেট নিয়েছি ১৫ হাজার স্টিম। জানি এটি খুবই বড় এমাউন্ট। তবে কোন লক্ষ্য নিয়ে সামনে এগিয়ে গেলে নিশ্চয়ই সেই লক্ষ্য পূরণ করা সম্ভব হয়। পূরণ করা না হলেও সেই লক্ষ্যের কাছাকাছি অন্তত যাওয়া যায়। তাই সবারই একটি নির্দিষ্ট লক্ষ্য মাত্রা থাকা প্রয়োজন। কেননা কোন লক্ষ্য মাত্রা না থাকলে কোন কিছুই অর্জিত হয় না বা অর্জন করা অতটা সহজ হয় না। আমি চেষ্টা করব আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য। সেই কারণে প্রতি সপ্তাহে আমি একটু একটু করে পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছি। আজ আমি ২০ স্টিম পাওয়ার আপ করব । পাওয়ার আপের সেই ধাপগুলো নিচে পর্যায়ক্রমে দেওয়া হল।


পূর্বের এসপি১১২৫৬
পাওয়ার আপ২০ এস পি
বর্তমান এসপি১১২৭৬

পাওয়ার আপ


পাওয়ার আপের আগে স্টিম পাওয়ার ছিল ১১,২৫৬ স্টিম ।


IMG_20240802_232844.jpg


২০ স্টিম পাওয়ার আপ করলাম ।


IMG_20240802_232916.jpg


পাওয়ার আপের পর মোট স্টিম পাওয়ার ১১,২৭৬ স্টিম হলো ।


IMG_20240802_232941.jpg


এভাবেই আমি আমার পাওয়ার আপ প্রক্রিয়া শেষ করলাম । আজকের মতো এখানেই শেষ করছি ।আগামীতে আবার দেখা হবে নতুন কোন লেখা নিয়ে ।সে পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন ।আমার ব্লগ টি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

ফটোগ্রাফার:@wahidasuma
ডিভাইস:OPPO Reno8 T

🔚ধন্যবাদ🔚

@wahidasuma

আমি ওয়াহিদা আফরোজ সুমা।আমি একজন হাউজ ওয়াইফ। সমাজবিজ্ঞানে অনার্স মাস্টার্স করেছি।ঘুরে বেড়াতে , ঘুমাতে এবং গান শুনতে আমি ভীষন পছন্দ করি।বাগান করা আমার শখ।এছাড়াও আর্ট , বিভিন্ন রেসিপি ট্রাই করতেও ভালো লাগে। আমি 🇧🇩বাংলাদেশি🇧🇩।বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ আমার বাংলা ব্লগকে এই সুযোগটি করে দেওয়ার জন্য।

VOTE@bangla.witness as witness witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

logo.gif

Sort:  
 15 days ago 

আপনি ২০ স্টিম পাওয়ার আপের মাধ্যমে নিজের একাউন্ট সমৃদ্ধি করেছেন আপু।এটা খুব ভালো একটি দিক একাউন্ট সমৃদ্ধি করতে।পাওয়ার আপের বিকল্প নেই সেটা আমাদের সকলেরই অবগত।আপনার জন্য শুভকামনা রইল।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 14 days ago 

হ্যাঁ আপু আপনি একদম ঠিক বলেছেন পাওয়ার আপের কোন বিকল্প নেই। ধন্যবাদ আপনাকে মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য।

 15 days ago 

কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করা মানেই নিজের অবস্থান শক্ত করা আর নিজের অবস্থান শক্ত করার ব্যাপারে এখন সকলেই অনেক বেশি সচেতন। আপনার এই পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে খুবই ভালো লাগলো। ধারাবাহিকতা প্রতি সপ্তাহে অব্যাহত রাখবেন বলে আশা রাখি। শুভকামনা রইল আপনার জন্য।

 14 days ago 

হ্যাঁ ভাই আপনি ঠিকই বলেছেন পাওয়ার বৃদ্ধি করা মানেই নিজের অবস্থান শক্ত করা ।অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 15 days ago 

একদম ঠিক বলেছেন আপু যত বেশি পাওয়ার আপ তত বেশি অ্যাকাউন্ট শক্তিশালী। আর এই স্টিমিট প্ল্যাটফর্মে কাজ করার জন্য নিজের একাউন্ট শক্তিশালী করা অনেক জরুরী। আপনি যেভাবে পাওয়ার আপ করছেন খুব দ্রুতই আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। শুভকামনা আপনার জন্য।

 14 days ago 

হ্যাঁ আপু দোয়া করবেন আমি যেন খুব দ্রুত আমার লক্ষ্যে পৌঁছে যেতে পারি ।ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 15 days ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি।আর স্টিমিট প্লাটফর্মের মধ্যে টিকে থাকতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। আপনি দেখছি আজকে বিশ স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার এতো সুন্দর একটি পাওয়ার আপ দেখে বেশ ভালো লাগলো আমার কাছে। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 14 days ago 

হ্যাঁ ভাইয়া এই স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন টিকে থাকতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 15 days ago 

এটা ঠিক আপু যত বেশী পাওয়ার আপু ততবেশী আমাদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি। আজও আপনি ২০ স্টিম পাওয়ার আপ করে আপনার একাউন্টের সক্ষমতা অনেকটা এগিয়ে নিয়ে গেলেন দেখে খুব ভালো লাগলো। আমরা যত বেশী পাওয়ার আপু করবো আমাদের এখানেও কাজ করার শক্তি ততটা বৃদ্ধি পাবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 14 days ago 

হ্যাঁ আপু আমরা যত বেশি পাওয়ার আপ করব ততই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পাবে। ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 15 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর এই সপ্তাহে আপনি ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজেকে আরো এক ধাপ এগিয়ে নিলেন আপনার জন্য শুভ কামনা রইলো এভাবে এগিয়ে যান ধন্যবাদ।

 14 days ago 

হ্যাঁ ভাই আমি প্রতিনিয়ত চেষ্টা করছি পাওয়ার অ্যাপের মাধ্যমে নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য ।ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য। ভালো থাকবেন।

 15 days ago 

টার্গেট কে সামনে রেখে আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখেছেন দেখে অনেক ভালো লাগলো। আমাদের সবার উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের আইডি সক্ষমতা বাড়ানো। যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করবে তার আইডি সক্ষমতা তত বৃদ্ধি পাবে। তাই আমাদের উচিত পাওয়ার বৃদ্ধি করা।

 14 days ago 

হ্যাঁ ভাইয়া যত বেশি পাওয়ার আপ করব ততই আমাদের অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি পাবে। আমাদের সবারই পাওয়ার আপ করা প্রয়োজন ।ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 15 days ago 

প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করছেন দেখে ভীষণ ভালো লাগলো। এভাবে ধীরে ধীরে এগিয়ে যাবেন এমনটাই আশাকরি। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 14 days ago 

হ্যাঁ আপু আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেষ্টা করি। ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য ।ভালো থাকবেন।

 15 days ago 

আজ আপনি ২০ স্টিম পাওয়ার আপ করে, সামনের দিকে আরো একধাপ এগিয়ে গিয়েছেন দেখে অনেক ভালো লাগলো। সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ অনেক বেশি গুরুত্বপূর্ণ। এমনকি নিজের লক্ষ্য পূরণ করার জন্য, আর এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি যদি ধারাবাহিকতা বজায় রেখে এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করেন, তাহলে আপনার লক্ষ্যে তাড়াতাড়ি পৌঁছে যেতে পারবেন। এটাই কামনা করি যেন আপনি তাড়াতাড়ি আপনার লক্ষ্যটা পূরণ করতে পারেন।

 14 days ago 

হ্যাঁ আপু আমিও চেষ্টা করছি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য ।ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 15 days ago 

আজকে আপনি শক্তি অর্জন করার জন্য ২০ স্টিম পাওয়ার আপ করেছেন। এই প্লাটফর্মে যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি আমাদের জন্য সুবিধা হয়। তবে এই বছর আপনার টার্গেট হচ্ছে ১৫০০০ এসপি পাওয়ার আপ করা। তবে আপনি এখন পর্যন্ত অলরেডি ১১২৭৬+পাওয়ার আপ করেছেন। আশা করি ধারাবাহিকভাবে পাওয়ার আপ করলে আপনার কাঙ্ক্ষিত লক্ষ টি অনেক সহজে পূরণ করতে পারবেন।

 14 days ago 

হ্যাঁ ভাইয়া আমি প্রতিনিয়ত ধারাবাহিকভাবে পাওয়ার আপ করে যাচ্ছি আমার টার্গেটে পৌঁছানোর জন্য ।ধন্যবাদ আপনাকে মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59926.69
ETH 2622.88
USDT 1.00
SBD 2.38