"আমার বাংলা ব্লগ "পাওয়ার আপ কন্টেস্ট-০১ এ আমার অংশগ্রহণ|| ১০% বেনিফিসিয়ারি আমার প্রিয় shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

বন্ধুরা,আপনারা সবাই কেমন আছেন?আশা করছি সবাই যে যেখানে আছেন ভালো আছেন, সুস্থ আছেন।আমিও আল্লাহর রহমতে বেশ ভালো আছি।

আজ আমি পাওয়ার আপ কনটেস্টে অংশগ্রহণ করতে এসেছি।@rex-sumon ভাইয়ার উদ্যোগে পাওয়ার আপ কন্টেস্টের আয়োজন করা হয়।এই রকম একটি আয়োজন করার জন্য ভাইয়াকে জানাই অসংখ্য ধন্যবাদ।আমি আজকে পাওয়ার আপ কন্টেস্টে অংশ গ্রহণ করছি।আমি এর আগেও পাওয়ার আপ করেছি।কিন্তু আজ আমি প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্য পাওয়ার আপ করছি।পাওয়ার আপ হচ্ছে সক্ষমতা বৃদ্ধি।আর পাওয়ার আপের মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধির পাশাপাশি নিজের অবস্থান শক্ত করা সম্ভব।তাই আমাদের সকলের উচিত যার যার অবস্থান থেকে কিছু কিছু প্রতি সপ্তাহে পাওয়ার আপ করা। যাতে করে নিজের অবস্থান মজবুত করা যায়।আজ আমি ৫০ স্টিম পাওয়ার আপ করবো।

আমার পাওয়ার আপের প্রক্রিয়াটি নিচে দেখানো হল:



Screenshot_20211108-214230_Chrome.jpg

প্রথমে আমার ওয়ালেটে স্টিম ছিল ০.৫৮৭স্টিম।আর স্টিম পাওয়ার ছিল ৩৩৯.০০২ স্টিম।



Screenshot_20211108-214616_Chrome.jpg



Screenshot_20211108-214634_Chrome.jpg

আমি আজ স্টিম ডলার সেল করে স্টিম কিনেছি ।তারপর পাওয়ার আপ করেছি। আমি আজকে ৫স্টিম ডলার সেল করেছি।আমি ৫ স্টিম ডলার সেল করে ৫৮.৬৪৫ স্টিম পাই।সেল করার পর আমার স্টিম হয় ৫৯.২৩২স্টিম।

তারপর আমি ৫০ স্টিম পাওয়ার আপ করি।তারপর আমার স্টিম থাকে ৯.২৩২ স্টিম।আর স্টিম পাওয়ার হয় ৩৮৯.০০২ স্টিম। এভাবে আমি আমার পাওয়ার আপ প্রক্রিয়া টি শেষ করি।

আজকের মতো এখানেই শেষ করছি ।আগামীতে আবার দেখা হবে নতুন কোন লেখা নিয়ে। সে পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন ।আমার ব্লগ টি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

ফটোগ্রাফার@wahidasuma
ডিভাইসস্যামসাং গ্যালাক্সি এ৪০

🔚ধন্যবাদ🔚

@wahidasuma

আমি ওয়াহিদা সুমা।আমি 🇧🇩বাংলাদেশি🇧🇩।বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ আমার বাংলা ব্লগকে এই সুযোগটি করে দেওয়ার জন্য।

Sort:  
 3 years ago 

পাওয়ার আপ মানে সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার ভোট দিলেও বৃদ্ধি করতে পারেন। এজন্য আমাদের প্রত্যেকের উচিত নিয়মিত প্রতি সপ্তাহে পাওয়ার আপ করা। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

আপু প্রথমে জানাই শুভেচ্ছা এবং অভিনন্দন।কারণ আমি আশা করি আপনি এইবারের এই পাওয়ার আপ কনটেস্ট এ অনেক ভালো করবেন। আপনার কনটেস্টে অংশগ্রহণ দেখে অনেকেই উৎসাহিত হবে যা সত্যিই অনেক বেশি ভালো লাগে আমার কাছে। শুভকামনা রইলো আপু আপনার জন্যে।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপু।

 3 years ago 

আপনি আপনার পাওয়ার আপ করার বিষয়টি খুব সুন্দরভাবে দেখিয়েছেন। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করার জন্য পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ

 3 years ago 

প্রথমে আপনাকে শুভকামনা জানাতে চায় ।কেননা আপনি এত সুন্দর একটি কনটেস্ট অংশগ্রহণ করেছেন। দ্বিতীয়তঃ আপনি অনেক খন্ডন করে পাওয়ার আফ এর প্রক্রিয়াটি দেখিয়েছেন। অনেক অনেক শুভকামনা আপনার জন্য

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে

 3 years ago 

একাউন্টঃ @wahidasuma
পাওয়ার বৃদ্ধিঃ ১৪.৭৪৯২ %

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া।

#club5050

Your post has been up-voted by country representatives Bangladesh @tarpan..

Continue #club5050 and receive extra vote.

 3 years ago 

Thank you

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57621.01
ETH 3094.14
USDT 1.00
SBD 2.32