যমুনা ফিউচারপার্ক ভ্রমণপর্ব-২||১০%বেনিফিসিয়ারি আমার প্রিয় @shy-foxএর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

আমার প্রিয় কমিউনিটি আমার বাংলা ব্লগের বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন?আশা করছি সবাই যে যেখানে আছেন ভালো আছেন,সুস্থ আছেন।আমিও আল্লাহর রহমতে ও আপনাদের দোয়ায় আলহামদুলিল্লাহ ভালো আছি।



আমি কিছুদিন আগে যমুনা ফিউচার পার্ক শপিংমলে গিয়েছিলাম। তখন আমি এই শপিংমলের একটা অংশ আপনাদের সঙ্গে শেয়ার করেছিলাম ।আজ আমি এর আরেকটা অংশ আপনাদের সঙ্গে শেয়ার করবো ।এই শপিংমলের সব থেকে টপ ফ্লোরে ফুড কোর্ট রয়েছে।বেশ কিছুক্ষণ ঘুরাঘুরি করে খুব খিদে পেয়ে গিয়েছিল।তখন আমি,আমার হাসবেন্ড ও আমার মেয়ে তিনজনে টপ ফ্লোরে গেলাম খাবার জন্য।



Polish_20211016_192154022.jpg

এই রেস্টুরেন্টটি বিশাল বড় ।একদিনে দেখে শেষ করা সম্ভব নয় ।আমি সব ফ্লোরে যেতে পারিনি ।কয়েকটা ফ্লোর ঘুরে দেখেই খুব টায়ার্ড লাগছিল।অবশেষে আমরা টপ ফ্লোরে যাই।সেই ফটোগ্রাফি গুলি আপনাদের সঙ্গে শেয়ার করছি।

ফটোগ্রাফি:১

20211005_143719.jpg

ফটোগ্রাফি:২

20211005_143738.jpg

ফটোগ্রাফি:৩

20211005_143734.jpg

এটি হচ্ছে শপিং মলের টপ ফ্লোর। এত সুন্দর করে চারপাশটা ডেকোরেশন করা দেখলে মনটা ভরে যায় ।উপরের দিকটা খুবই সুন্দর দেখতে।আমি বেশ কিছুক্ষণ উপরের দিকটা দেখছিলাম।

ফটোগ্রাফি:৪

20211005_153148.jpg

ফটোগ্রাফি:৫

20211005_153151.jpg

ফটোগ্রাফি:৬

20211005_153509.jpg

তারপর আমরা দেখলাম সমস্ত ফ্লোরে শুধুই খাবার রেস্টুরেন্ট।কোনটা রেখে কোনটায় খাবো সেটা একটু ঘুরে ঘুরে দেখলাম।সেখানে পিৎজা হাট দেখতে পেলাম।বসার বিশাল বড় আয়োজন।

ফটোগ্রাফি:৭

20211005_153422.jpg

ফটোগ্রাফি:৮

20211005_153416.jpg

ফটোগ্রাফি:৯

20211005_153435.jpg

তারপর আর একটু সামনে ইন্ডিয়ান রেস্টুরেন্ট দেখতে পেলাম।এখানে একটি মজার ব্যাপার হল সব রেস্টুরেন্টের সামনে রেস্টুরেন্টের একজন মেয়ে বা ছেলে প্রতিনিধি দাঁড়িয়ে থাকে। আর বলতে থাকে আসুন আসুন, এখানে এই পাওয়া যায়, ওই পাওয়া যায় ইত্যাদি ইত্যাদি।কাস্টমারদের দৃষ্টি আকর্ষণ করার জন্য।

ফটোগ্রাফি:১০

20211005_145126.jpg

তারপর বেশ কিছুক্ষণ ঘুরাঘুরি করার পর আমরা একটা রেস্টুরেন্টে ঢুকে পড়লাম।তারপর কিছু খাবার অর্ডার করলাম।

ফটোগ্রাফি:১১

20211005_145647.jpg

ফটোগ্রাফি:১২

20211005_145718.jpg

ফটোগ্রাফি:১৩

20211005_150810.jpg

আমরা চাইনিজ সেট মেন্যু, ছোলা বাটুরা ও মাটন হান্ডি বিরিয়ানী অর্ডার করলাম।খাবার গুলোর টেস্ট ভালোই ছিল।ওদের সার্ভিস ও ভালো ছিল।সব কিছু মিলিয়ে ভালোই লাগলো ।তারপর ড্রিংকস শেষ করে আমরা রেস্টুরেন্ট থেকে বেরিয়ে পড়লাম।আমার মেয়ে কিডস জোনে যেতে চাইলো ওখানে ওকে নিয়ে গেলাম।সেগুলো আপনাদের সঙ্গে আর একদিন শেয়ার করবো।

আজকের মত এখানেই বিদায় নিচ্ছি। পরবর্তীতে আবার দেখা হবে নতুন কোন লেখা নিয়ে ।সেই পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন ।সবাইকে আমার ব্লগ টি পড়ার জন্য ধন্যবাদ।

ফটোগ্রাফার@wahidasuma
ডিভাইসস্যামসাং গ্যালাক্সি এ৪০

🔚ধন্যবাদ🔚

@wahidasuma

আমি ওয়াহিদা সুমা।আমি 🇧🇩বাংলাদেশি🇧🇩।বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ আমার বাংলা ব্লগকে এই সুযোগটি করে দেওয়ার জন্য।

Sort:  
 3 years ago 

যমুনা ফিউচার পার্কে আমি অনেকবার গিয়েছি। আর টপ ফ্লোরের ফুড কোর্টেও খাবার খেয়েছে। আপনার ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে আপু। আর মার্ক ডাউন এর ব্যবহারও খুব সুন্দর ভাবে করেছেন। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ

 3 years ago 

আপু আপনার আর রূপক ভাইয়ার কারণ যমুনা ফিউচার পার্কের সৌন্দর্য এভাবে দেখতে পাচ্ছি। তার জন্য প্রথমেই আপনাকে জানাই অনেক বেশি ধন্যবাদ। সত্যিই আমি অনেক খুশি। ছবিগুলো জাস্ট দারুণ হয়েছে।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপু।ভালো থাকবেন।

 3 years ago 

আপু আপনার ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। আমি কখনও যমুনা ফিউচার পার্কে যায় নি তবে শুনেছি যমুনা ফিউচার পার্ক সম্পর্কে। আর আজ আমি আপনার মাধ্যমে দেখতে পারলাম।শুভ কামনা রইল আপনার জন্য।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

গর্ব লাগে যে যমুনা ফিউচার পার্ক আমার বাংলাদেশের একটা শপিং মল। অসাধারণ ভাবে গুছিয়ে লিখেছেন আপু। এত সুন্দর জাইগাতে ছবি তুল্লে এমনিতেই সুন্দর হয়। রুপক ভাইয়াও একটা পোস্ট করেছিল যমুনা ফিউচার পার্ক নিয়ে।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া ভালো থাকবেন।

অনেক দুর্দান্ত ফটোগ্রাফি করেছেন আপনি।এক কথায় অসাধারণ হয়েছে ফটোগ্রাফি গুলো।বেশ ভালো বর্ণনা দিয়েছেন।খাবার গুলো বেশ লোভনীয় লাগছে।দেখেই খেতে ইচ্ছা করছে।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

ঘোরাঘুরি ছোটবেলা থেকে আমি অনেক ভালবাসি। পোস্টটি অসাধারণ ছিল বিশেষ করে শপিংমলের ফটোগ্রাফি গুলো আমার খুব ভালো লেগেছে ।শুভেচ্ছা রইল আপু দোয়া করি ভবিষ্যতে আরো ভালো করবেন।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

আপনি যমুনা ফিউচার পার্কের সুন্দর ফটক গুলো তুলে ধরেছেন যা আমার কাছে খুব ভালো লাগছে। ওখানকার খাবার গুলো খুব সুস্বাদু । সুন্দর পোস্ট করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে

 3 years ago 

অনেক আগে গিয়েছিলাম যমুনা ফিউচার পার্কে। আপু আপনার ফটোগ্রাফি গুলো দারুণ হয়েছে, প্রতিটি ছবি। খুব ইচ্ছে হচ্ছে আবার যেয়ে ঘুরে আসি৷ অনেক ধন্যবাদ সুন্দর পোস্ট শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু।ভালো থাকবেন।

 3 years ago 

জায়গাটা পরিচিত কিন্তু আপনার উপস্থাপনা অনবদ্য 💜। আর খাবার তো লোভনীয় 😋
আর সবকিছুই যথার্থ ☺️

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

খুব সুন্দর একটি সময় কাটিয়েছেন আপু। ফটোগ্রাফি গুলা জোস হয়ছে। আমার কাছে মাটন হান্ডি বিরিয়ানী খাবার টা দারুন লেগেছে।

 3 years ago 

হ্যা আপু অনেক মজার।ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64319.13
ETH 3411.87
USDT 1.00
SBD 2.51