টার্গেট ডিসেম্বর সিজন ৪ || ২০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ6 months ago (edited)

আসসালামু আলাইকুম


আমার প্রিয় বাংলা ব্লগের বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ?আশা করছি সবাই সুস্থ আছেন, ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে মোটামুটি ভাল আছি।



বন্ধুরা আজ আবারো আপনাদের মাঝে হাজির হয়েছি নতুন একটি পোষ্ট নিয়ে ।আজ আমি মূলত পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি। আসলে পাওয়ার আপ মানে হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি ।আর দীর্ঘদিন এই প্লাটফর্মে নিজের অবস্থানকে সুদৃঢ় করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। তাই আমাদের সকলেরই পাওয়ার আপ করা প্রয়োজন ।তাই আবার নতুন করে এবার পাওয়ার আপ শুরু করলাম। টার্গেট ডিসেম্বরের নতুন সিজন চলে এসেছে। সবাই নিজের লক্ষ্যমাত্রা নির্ধারণ করে পাওয়ার আপ করছে । কোন নির্দিষ্ট লক্ষ্য নিয়ে সামনে এগিয়ে গেলে খুব শীঘ্রই সেই লক্ষ্যে পৌঁছানো যায়। আর কোন লক্ষ্যমাত্রা না থাকলে কোন কিছু অর্জিত হয় না বা কোন কিছু অর্জন করা সহজ হয় না। তাই এই সিজনে আমি আমার লক্ষ্যমাত্রা ১৫০০০ স্টিম পাওয়ার রাখলাম।


আমি আশা করছি প্রতিনিয়ত একটু একটু করে পাওয়ার আপ করে আমি আমার লক্ষ্যে পৌঁছতে পারবো। আসলে কোন লক্ষ্য থাকলে সেই লক্ষ্যে পৌঁছানো না গেলেও তার কাছাকাছি পর্যন্ত যাওয়া যায়। তবে আমি প্রতিনিয়ত চেষ্টা করব পাওয়ার আপের মাধ্যমে আমার লক্ষ্য পূরণ করতে। সেই লক্ষ্যে আজ আমি ২০ স্টিম পাওয়ার আপ করব।২০স্টিম পাওয়ার আপের বিস্তারিত বর্ণনা নিচে দেওয়া হলো।


Polish_20240218_122820028.jpg



পূর্বের এসপি৯০০২
পাওয়ার আপ২০ এস পি
বর্তমান এসপি৯০২২

পাওয়ার আপ


পাওয়ার আপের আগে ৯০০২ স্টিম পাওয়ার ছিলো।


Screenshot_2024-03-26-21-47-46-95_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12~2.jpg



২০ স্টিম পাওয়ার আপ করলাম।


Screenshot_2024-03-26-21-48-04-81_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12~2.jpg



পাওয়ার আপের পর মোট স্টিম পাওয়ার ৯০২২ ।


Screenshot_2024-03-26-21-48-24-74_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12~2.jpg



এভাবেই আমি পাওয়ার আপ প্রক্রিয়া শেষ করেছি।আজকের মতো এখানেই শেষ করছি ।আগামীতে আবার দেখা হবে নতুন কোন লেখা নিয়ে ।সে পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন ।আমার ব্লগ টি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

ফটোগ্রাফার:@wahidasuma
ডিভাইস:OPPO Reno8 T

🔚ধন্যবাদ🔚

@wahidasuma

আমি ওয়াহিদা সুমা।আমি একজন হাউজ ওয়াইফ। সমাজবিজ্ঞানে অনার্স মাস্টার্স করেছি।ঘুরে বেড়াতে , ঘুমাতে এবং গান শুনতে আমি ভীষন পছন্দ করি।বাগান করা আমার শখ।এছাড়াও আর্ট , বিভিন্ন রেসিপি ট্রাই করতেও ভালো লাগে। আমি 🇧🇩বাংলাদেশি🇧🇩।বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ আমার বাংলা ব্লগকে এই সুযোগটি করে দেওয়ার জন্য।

VOTE@bangla.witness as witness witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

logo.gif

Sort:  
 6 months ago 

১৫ হাজার লক্ষ্য নিয়ে আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকে আপনি ২০ স্টিম পাওয়ার আপ করলেন, আশা করছি খুব তাড়াতাড়ি আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 6 months ago 

হ্যাঁ ভাই আমি চেষ্টা করব আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য ।অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 6 months ago 

আপু প্রতি সপ্তাহেই কিন্তু আপনি ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে যাচেছন । আজও ২০ স্টিম পাওয়ার আপ করলেন। আর পাওয়া আপ করে আপনি নিজের একাউন্টের সক্ষমতা কে ধরে রেখেছেন। আশা করি পাওয়ার আপ করার এই ধারাবাহিকতা ধরে রাখবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 6 months ago 

হ্যাঁ আপু আমি প্রতিনিয়ত চেষ্টা করছি একটু একটু করে পাওয়ার বৃদ্ধি করার। ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 6 months ago 

আজকে আপনি ২০ স্টিম পাওয়ার আপ করছেন। আমার ভীষণ ভালো লাগতেছে। অনেক স্টিম অর্জন করে ফেলছেন ইতিমধ্যে। যত পাওয়ার আপ করবো তত অবস্থান শক্ত হবে। আপনি যেন ধারাবাহিকতা বজায় রাখতে পারেন। আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল।

Posted using SteemPro Mobile

 6 months ago 

হ্যাঁ ভাইয়া আমি চেষ্টা করব একটু একটু করে আমার লক্ষ্যে পৌঁছাতে। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 6 months ago 

পাওয়ার আপ আমাদের সবার জন্য অনেক গুরুত্বপূর্ণ ৷ তাই কমবেশি সবার পাওয়ার আপ করা উচিত ৷ কারন এটা আমাদের ভবিষ্যৎ বড় কাজে দেবে ৷ আপনার ২০ স্টিম পাওয়ার আপ দেখে ভালো লাগলো ৷

 6 months ago 

হ্যাঁ ভাই আমাদের সবার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 6 months ago 

আপনি প্রতিনিয়ত যেভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করেন তা দেখে আমি রীতিমত মুগ্ধ হয়ে যাই। এভাবেই চেষ্টা করতে থাকলে খুব সহজে ১৫ হাজার স্টিম পাওয়ারে পৌঁছে যেতে পারবেন। এরই মধ্য দিয়ে আপনি ৯০২২ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 6 months ago 

হ্যাঁ ভাই আমি চেষ্টা করছি একটু একটু করে আমার পাওয়ার বৃদ্ধি করে লক্ষ্যে পৌঁছানোর জন্য। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 6 months ago 

বাহ আপনি ধীরে ধীরে পাওয়ার বৃদ্ধি করতে করতে অনেক দূর এগিয়ে গিয়েছেন দেখছি। যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপনি যেন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন

Posted using SteemPro Mobile

 6 months ago 

হ্যাঁ ভাইয়া দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 6 months ago 

স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন ধরে কাজ করতে হলে আমাদের পাওয়ার আপ অনেক জরুরী। আমাদের যত বেশি পাওয়ার থাকবে আইডির শক্তি ততই বৃদ্ধি পাবে। আপনার ২০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু।

 6 months ago 

ভাই আমার পাওয়ার আপ আপনার কাছে ভালো লেগেছে জেনে ভালো লাগলো। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 6 months ago 

আমরা সবাই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজেদের লক্ষ্য অনুযায়ী এগিয়ে চলেছি ।আপনি তৃতীয় ডলফিন হওয়ার লক্ষ্যে পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা ধরে রেখেছেন। অবশ্যই এভাবে পাওয়ার বৃদ্ধি করলে আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

Posted using SteemPro Mobile

 6 months ago 

ভাইয়া দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য। ভালো থাকবেন।

 6 months ago 

অনেক বড় লক্ষ মাত্রা নির্ধারণ করেছেন তাইতো সেই লক্ষ্য পূরণ করতে ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। নিজের লক্ষ্য পূরণ করতে এভাবেই পর্যায়ক্রমে এগিয়ে যান আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

Posted using SteemPro Mobile

 6 months ago 

হ্যাঁ ভাইয়া লক্ষ্যমাত্রা অনেক নিয়েছি। দেখা যাক কতদূর পৌঁছাতে পারি ।অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 6 months ago 

নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে প্রতিনিয়ত এগিয়ে যাচ্ছেন জানতে পেরে সত্যি অনেক ভালো লাগলো।
আসলে এই প্লাটফর্মে টিকে থাকতে হলে অবশ্যই প্রতিনিয়ত বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করতে হবে।

 6 months ago 

হ্যাঁ আমাদের সকলেরই পাওয়ার আপ করা প্রয়োজন। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য ।ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 63540.43
ETH 2481.91
USDT 1.00
SBD 2.66