একটি ত্রিভুজ প্রেমের গল্প শেষ পর্ব

in আমার বাংলা ব্লগ10 months ago

আসসালামু আলাইকুম


আমার প্রিয় বাংলা ব্লগের বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ?আশা করছি সবাই সুস্থ আছেন, ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে মোটামুটি ভাল আছি।



বন্ধুরা আজ আমি আপনাদের সামনে একটি গল্প নিয়ে হাজির হয়েছি । আসলে গল্প মানেই আমাদের আশেপাশে ঘটে যাওয়া ঘটনা । যেই ঘটনা গুলো এক একটি গল্প আকারে আমাদের কাছে এসে ধরা দেয় ।আসলে প্রতিটি গল্প আমাদের সমাজে ঘটে যাওয়া কোন ঘটনা। আজ আমি যে গল্পটি আপনাদের সঙ্গে শেয়ার করব সেটি মূলত একটি বাস্তব ঘটনাকে কেন্দ্র করে লেখা । আশা করছি আপনাদের কাছে গল্পটি ভালো লাগবে । তাহলে আর কথা না বাড়িয়ে চলুন চলে যাই মূল গল্পে।


clover-1949981_1280.jpg

source

একটি ত্রিভুজ প্রেমের গল্প শেষ পর্ব


তাপস মিলাকে দুটি কিউট চাবির রিং দেয় । বলে এ দুটি তোমাকে দিলাম । একটি তুমি রাখবে আরেকটি তুমি যাকে ভালোবাসো তাকে দিবে ।
তারপর থেকে----

তারপর মিলা বেশ চিন্তায় পড়ে যায়। সে তার বান্ধবীদের সঙ্গে বিষয়টা শেয়ার করে। তার বান্ধবীরা বলে একটা চাবির রিং তুই রাখবি আর একটা তাপস কে দিবি। এটা নিয়ে আবার এত ভাবার কি আছে? কিন্তু মিলার মনে তো আছে অন্য কিছু। সে চিন্তা করেই পাচ্ছে না চাবির রিংটি কাকে দেবে । কারণ একদিকে তাপস অন্যদিকে মিলন । কাউকে ছাড়তে মন চাইছে না।


তার পর এক সপ্তাহ পর তাপস আসে। বলে তুমি কি ডিসিশান নিয়েছো ? তখন মিলা বলে কি ডিসিশান নিব আবার । একটা আমি রেখেছি আর একটা এই যে তোমাকে দিলাম । তখন তাপস বেশ খুশি হয় । তাপস চিন্তা করে এতদিন যা ভেবেছিলাম সব ভুল ভেবেছি , মিলা আমারই আছে। মিলনও চাবির রিং এর বিষয় টি জানত। কেননা মিলা মিলনকে সবটা বলেছিল। মিলনই মিলাকে বলেছিল তুমি একটা চাবির রিং রাখো। আর একটা তাপস কে দিয়ে দাও । মিলা মিলনের কথা মতোই কাজ করেছিল।


এভাবে মিলার একদিকে তাপসের সঙ্গে ভালোবাসার সম্পর্ক ছিল । অন্যদিকে মিলনের সঙ্গে বন্ধুত্বও ছিল। সময় যেতে যেতে মিলা মিলন ফাইনাল পরীক্ষাও দিয়ে দেয়। এর মধ্যে মিলনের মা মারা যায়। মিলন বেশ একা হয়ে পড়ে। বাসায় মিলনরা দুই ভাই আর বাবা । মিলনের রান্না খাওয়া সবকিছুতে বেশ সমস্যা হতে থাকে। সে বেশ একাকী অনুভব করতে থাকে ।এদিকে মিলা মিলনের সঙ্গে এই বিষয়গুলো নিয়ে আলোচনা করতে করতে মিলনের প্রতি আরও বেশি দুর্বল হয়ে পড়ে।


একদিন হুট করে সবাই জানতে পারে মিলা মিলনের সঙ্গে পালিয়েছে। তখন তাপসের আর বুঝতে বাকি থাকে না মিলা তাপস কে ছেড়ে মিলনের সঙ্গে চলে গেছে। মিলার বাসা থেকে তাদের সম্পর্ক মেনে নেয় না । কিছুদিন পর তারা ফিরে আসে।তারা মিলনের বাসায় থাকতে শুরু করে । এভাবে বেশ কিছুদিন পর মিলা মিলন ঢাকায় চলে যায় । সেখানে দুজন একই অফিসে চাকরি নেয়। তারপর তারা বেশ সুখে শান্তিতে বাস করতে থাকে । তাদের একটি মেয়ে সন্তানও হয় ।এদিকে তাপসের আর কোন খোঁজ পাওয়া যায় না।

আজকের মতো এখানেই শেষ করছি ।আগামীতে আবার দেখা হবে নতুন কোন লেখা নিয়ে ।সে পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন ।আমার ব্লগ টি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

ফটোগ্রাফার:@wahidasuma
ডিভাইস:স্যামসাং গ্যালাক্সি এ৪০

🔚ধন্যবাদ🔚

@wahidasuma

আমি ওয়াহিদা সুমা।আমি একজন হাউজ ওয়াইফ। সমাজবিজ্ঞানে অনার্স মাস্টার্স করেছি।ঘুরে বেড়াতে , ঘুমাতে এবং গান শুনতে আমি ভীষন পছন্দ করি।বাগান করা আমার শখ।এছাড়াও আর্ট , বিভিন্ন রেসিপি ট্রাই করতেও ভালো লাগে। আমি 🇧🇩বাংলাদেশি🇧🇩।বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ আমার বাংলা ব্লগকে এই সুযোগটি করে দেওয়ার জন্য।

VOTE@bangla.witness as witness witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

logo.gif

Sort:  
 10 months ago 

শেষ পর্যন্ত মিলন মিলাকে পেয়ে গেল। মিলন খুব চালাক প্রকৃতির একজন ছেলে এবং সে তার বুদ্ধি দিয়ে মিলাকে জয় করে নিয়েছে। তবে মিলা তাপসের সাথে খুব অন্যায় করেছে। তাপসের জন্য খুব খারাপ লাগলো। এই গল্পটি পড়ে সত্যিই খুব ভালো লেগেছে। আশা করি নতুন কোনো গল্প নিয়ে খুব শীঘ্রই আমাদের মাঝে হাজির হবেন,সেই অপেক্ষায় রইলাম আপু।

 10 months ago 

আসলে ভাইয়া এটি আমার দেখা একদম বাস্তব একটি ঘটনা ছিল ।আপনার ভালো লেগেছে জেনে ভালো লাগলো ।অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59991.95
ETH 2664.96
USDT 1.00
SBD 2.45