টার্গেট ডিসেম্বর সিজন ৪ || ২০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ3 months ago

আসসালামু আলাইকুম


আমার প্রিয় বাংলা ব্লগের বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ?আশা করছি সবাই সুস্থ আছেন, ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে মোটামুটি ভাল আছি।




বন্ধুরা আজ আবারো আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি ।আসলে প্রতিদিন ভিন্ন ভিন্ন বিষয় নিয়ে পোস্ট করতে বেশ ভালই লাগে। সেই ধারাবাহিকতায় প্রতি সপ্তাহে আমি একটি পাওয়ার আপ পোস্ট করি। আজকে আমি মূলত পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমাদের সকলেরই উচিত একটু একটু করে পাওয়ার বৃদ্ধি করা ।কেননা এই স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘদিন কাজ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই।

পাওয়ার আপ মানে হচ্ছে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি। আপনি যত বেশি পাওয়ার আপ করবেন আপনার অ্যাকাউন্ট তত বেশি শক্তিশালী হবে। টার্গেট ডিসেম্বর সিজন ফোরের এই নতুন বছরে আমি আমার টার্গেট নিয়েছি ১৫ হাজার স্টিম। জানি এটি খুবই বড় এমাউন্ট। তবে কোন লক্ষ্য নিয়ে সামনে এগিয়ে গেলে নিশ্চয়ই সেই লক্ষ্য পূরণ করা সম্ভব হয়। পূরণ করা না হলেও সেই লক্ষ্যের কাছাকাছি অন্তত যাওয়া যায়। তাই সবারই একটি নির্দিষ্ট লক্ষ্য মাত্রা থাকা প্রয়োজন। কেননা কোন লক্ষ্য মাত্রা না থাকলে কোন কিছুই অর্জিত হয় না বা অর্জন করা অতটা সহজ হয় না। আমি চেষ্টা করব আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য। সেই কারণে প্রতি সপ্তাহে আমি একটু একটু করে পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছি। আজ আমি ২০ স্টিম পাওয়ার আপ করব । পাওয়ার আপের সেই ধাপগুলো নিচে পর্যায়ক্রমে দেওয়া হল।



Polish_20240218_122820028.jpg

পূর্বের এসপি৯৬২১
পাওয়ার আপ২০ এস পি
বর্তমান এসপি৯৬৪১

পাওয়ার আপ


পাওয়ার আপের আগে ৯৬২১ স্টিম পাওয়ার ছিলো।


IMG_20240501_223334.jpg


২০ স্টিম পাওয়ার আপ করলাম।


Screenshot_2024-05-01-22-32-35-46_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12~2.jpg


পাওয়ার আপের পর মোট স্টিম পাওয়ার ৯৬৪১।


Screenshot_2024-05-01-22-32-52-89_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12~2.jpg


এই ভাবেই আমি আমার পাওয়ার আপ প্রক্রিয়া শেষ করেছি। আজকের মতো এখানেই শেষ করছি ।আগামীতে আবার দেখা হবে নতুন কোন লেখা নিয়ে ।সে পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন ।আমার ব্লগ টি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

ফটোগ্রাফার:@wahidasuma
ডিভাইস:OPPO Reno8 T

🔚ধন্যবাদ🔚

@wahidasuma

আমি ওয়াহিদা সুমা।আমি একজন হাউজ ওয়াইফ। সমাজবিজ্ঞানে অনার্স মাস্টার্স করেছি।ঘুরে বেড়াতে , ঘুমাতে এবং গান শুনতে আমি ভীষন পছন্দ করি।বাগান করা আমার শখ।এছাড়াও আর্ট , বিভিন্ন রেসিপি ট্রাই করতেও ভালো লাগে। আমি 🇧🇩বাংলাদেশি🇧🇩।বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ আমার বাংলা ব্লগকে এই সুযোগটি করে দেওয়ার জন্য।

VOTE@bangla.witness as witness witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

logo.gif

Sort:  
 3 months ago 

পাওয়ার আপ পোস্ট গুলো দেখতেই কেমন যেন একটা ভালো লাগা কাজ করে। ভালো লাগা কাজ করে নিজেও যখন পাওয়ার আপ করি। বেশ দারুন কিন্তু। আপনি তো ধারাবাহিক ভাবে প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে যাচেছন। যা দেখে আমিও উৎসাহিত হলাম। শুভ কামনা রইল আপনার জন্য।

 3 months ago 

আপু পাওয়ার আপ দেখতে আপনার কাছে ভালো লাগে এবং আপনিও পাওয়ার আপ করেন জেনে ভালো লাগলো ।অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 3 months ago 

আপনার কুড়ি স্টিম পাওয়ার বৃদ্ধি করা দেখে আমার খুবই ভালো লেগেছে। আমি আশা করি আপনি এভাবেই নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনার একাউন্ট আরো বেশি শক্তিশালী করে তুলতে সক্ষম হবেন এবং আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 months ago 

হ্যাঁ ভাইয়া দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি ।অসংখ্য ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 3 months ago 

ছোট ছোট পাওয়ার বৃদ্ধি বড় শক্তিতে রূপান্তরিত হয়। আপনি ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যাচ্ছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 3 months ago 

হ্যাঁ ভাই আপনি বেশ ভালো বলেছেন ছোট ছোট পাওয়ার বৃদ্ধি বড় শক্তিতে রূপান্তরিত হয়। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 3 months ago 

একাউন্টঃ @wahidasuma
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

 3 months ago 

আপনার ২০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আমাদের সবার উচিত একটু একটু করে পাওয়ার আপ করার। স্টিমিট প্লাটফর্মে যার যত পাওয়ার তার ততই বেশি শক্তি। ধন্যবাদ আপু পাওয়ার আপ পোস্ট টি শেয়ার করার জন্য।

 3 months ago 

হ্যাঁ ভাই আমাদের সবারই উচিত একটু একটু করে পাওয়ার বৃদ্ধি করা। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 3 months ago 

ধিরে ধিরে আপনি অনেকটা পথ এগিয়েছেন।আপনার জন্য শুভ কামনা রইলো।এই সপ্তাহেও আপনি ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন আশা করি এটা চলমান রাখবেন শুভ কামনা রইলো।

 3 months ago 

হ্যাঁ ভাইয়া একটু একটু করে আমি আমার লক্ষ্যে পৌঁছানোর চেষ্টা করছি। ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 3 months ago 

পাওয়ার আপ করার মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ২০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে নিজের লক্ষ্য এর দিকে আরো একধাপ এগিয়ে গেলেন। অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 3 months ago 

হ্যাঁ ভাইয়া পাওয়ার আপ মানেই হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 3 months ago 

আজকে আপনি নিজের অ্যামাউন্ট শক্তি বৃদ্ধি করার জন্য বিশ স্টিম পাওয়ার আপ করেছেন। দীর্ঘ মিয়াদি চিন্তা ভাবনা করে আমরা সবাই কম বেশি পাওয়ার আপ করতেছি। তবে এই প্লাটফর্মে পাওয়ার আপ করলে আমাদের জন্য সুবিধা হয়। তবে সিজন ফোরতে আপনার টার্গেট হচ্ছে ১৫ হাজার এসপি পাওয়ার আপ করা। আশা করি ধারাবাহিকভাবে পাওয়ার আপ করলে খুব সহজে এই কাঙ্ক্ষিত লক্ষ্য পূরণ করতে পারেন।

 3 months ago 

হ্যাঁ ভাইয়া আমি চেষ্টা করব প্রতিনিয়ত পাওয়ার আপের মাধ্যমে আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য ।অসংখ্য ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 3 months ago 

একদম ঠিক বলছেন আপু যত বেশি পাওয়ার আপ করা সম্ভব তত বেশি আমাদের নিজেদেরই সক্ষমতা অর্জন করা সম্ভব। আমরা সবাই এখন চেষ্টা করি কম বেশি পাওয়ার আপ করতে। একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে পারলে দীর্ঘমেয়াদী কাজ করতে সুবিধা হবে। অনেক ধন্যবাদ আপু আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন।

 3 months ago 

হ্যাঁ আপু এই স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই ।অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করে পাশে থাকার জন্য।

 3 months ago 

ঠিকই বলেছেন আপু আমাদের সবারই কম বেশি পাওয়ার আপ করা উচিত । আপনি এ বছরে ১৫ হাজার স্টিম পাওয়ার আপ করার চেষ্টা নিয়েছেন শুনে ভালো লাগলো । এভাবে একটু একটু করে করতে থাকলে আপনি আপনার লক্ষ্যে খুব শীঘ্রই পৌঁছাতে পারবেন । আপনার জন্য অনেক শুভকামনা রইল ।

 3 months ago 

হ্যাঁ আমি চেষ্টা করব একটু একটু করে পাওয়ার আপ করে আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য ।অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59601.30
ETH 2583.48
USDT 1.00
SBD 2.48