টার্গেট ডিসেম্বর সিজন ৪ || ২০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগyesterday

আসসালামু আলাইকুম


আমার প্রিয় বাংলা ব্লগের বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ?আশা করছি সবাই সুস্থ আছেন, ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে মোটামুটি ভাল আছি।




বন্ধুরা আজ আবারো আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি ।আসলে প্রতিদিন ভিন্ন ভিন্ন বিষয় নিয়ে পোস্ট করতে বেশ ভালই লাগে। সেই ধারাবাহিকতায় প্রতি সপ্তাহে আমি একটি পাওয়ার আপ পোস্ট করি। আজকে আমি মূলত পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমাদের সকলেরই উচিত একটু একটু করে পাওয়ার বৃদ্ধি করা ।কেননা এই স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘদিন কাজ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই।

Polish_20240529_203952187~2.jpg


পাওয়ার আপ মানে হচ্ছে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি। আপনি যত বেশি পাওয়ার আপ করবেন আপনার অ্যাকাউন্ট তত বেশি শক্তিশালী হবে। টার্গেট ডিসেম্বর সিজন ফোরের এই নতুন বছরে আমি আমার টার্গেট নিয়েছি ১৫ হাজার স্টিম। জানি এটি খুবই বড় এমাউন্ট। তবে কোন লক্ষ্য নিয়ে সামনে এগিয়ে গেলে নিশ্চয়ই সেই লক্ষ্য পূরণ করা সম্ভব হয়। পূরণ করা না হলেও সেই লক্ষ্যের কাছাকাছি অন্তত যাওয়া যায়। তাই সবারই একটি নির্দিষ্ট লক্ষ্য মাত্রা থাকা প্রয়োজন। কেননা কোন লক্ষ্য মাত্রা না থাকলে কোন কিছুই অর্জিত হয় না বা অর্জন করা অতটা সহজ হয় না। আমি চেষ্টা করব আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য। সেই কারণে প্রতি সপ্তাহে আমি একটু একটু করে পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছি। আজ আমি ২০ স্টিম পাওয়ার আপ করব । পাওয়ার আপের সেই ধাপগুলো নিচে পর্যায়ক্রমে দেওয়া হল।


পূর্বের এসপি১১০১৬
পাওয়ার আপ২০ এস পি
বর্তমান এসপি১১০৩৬

পাওয়ার আপ


পাওয়ার আপের আগে ১১,০১৬ স্টিম পাওয়ার ছিল।


IMG_20240717_174410.jpg


২০ স্টিম পাওয়ার আপ করলাম ।


IMG_20240717_174437.jpg


পাওয়ার আপের পর মোট স্টিম পাওয়ার ১১,০৩৬ স্টিম হলো।


IMG_20240717_174508.jpg


*** এইভাবে আমি আমার পাওয়ার আপ প্রক্রিয়া শেষ করলাম। আজকের মতো এখানেই শেষ করছি ।আগামীতে আবার দেখা হবে নতুন কোন লেখা নিয়ে ।সে পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন ।আমার ব্লগ টি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।***

ফটোগ্রাফার:@wahidasuma
ডিভাইস:OPPO Reno8 T

🔚ধন্যবাদ🔚

@wahidasuma

আমি ওয়াহিদা আফরোজ সুমা।আমি একজন হাউজ ওয়াইফ। সমাজবিজ্ঞানে অনার্স মাস্টার্স করেছি।ঘুরে বেড়াতে , ঘুমাতে এবং গান শুনতে আমি ভীষন পছন্দ করি।বাগান করা আমার শখ।এছাড়াও আর্ট , বিভিন্ন রেসিপি ট্রাই করতেও ভালো লাগে। আমি 🇧🇩বাংলাদেশি🇧🇩।বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ আমার বাংলা ব্লগকে এই সুযোগটি করে দেওয়ার জন্য।

VOTE@bangla.witness as witness witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

logo.gif

Sort:  
 yesterday 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর এই সপ্তাহে আপনি ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজেকে এক ধাপ এগিয়ে নিলেন।এভাবেই এগিয়ে যান আমার বাংলা ব্লগের সাথে।শুভ কামনা রইলো।

 yesterday 

টার্গেট কে সামনে রেখে আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন। আপনার এ পাওয়ার বৃদ্ধ পোস্ট দেখে বেশ ভালো লেগেছে আমার। যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করতে পারবে তার আইডি সক্ষমতা তত বৃদ্ধি পাবে। তাই আমাদের উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের আইডি সক্ষমতা বাড়ানো।

 yesterday 

নিজের লক্ষ্য কে সামনে রেখে আপনি প্রতি সপ্তাহে ছোট ছোট করে পাওয়ার আপ করার ধারাবাহিকতা ধরে রেখেছেন। আশা করা যায় এমন ভাবে পাওয়ার আপ করে গেলে আপনি খুব সহজেই আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভ কামনা রইল।

 yesterday 

প্রথমে আপনাকে শুভেচ্ছা জানাই বেশ সুন্দরভাবে এগিয়ে যাওয়ার জন্য। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপের বিকল্প নেই। আমরা সবাই চেষ্টা করি কম বেশি পাওয়ার আপ করার। আপনিও দেখতেছি প্রতি সপ্তাহে ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করতেছেন। আশা করি আপনি এভাবে পাওয়ার আপ করতে থাকলে অনেক দ্রুত এগিয়ে যেতে পারবেন।

 yesterday 

আপনি ২০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ১১,০৩৬+ এসপি তে পৌঁছে গেলেন আপু। এতে করে আপনার কাঙ্খিত লক্ষ্যের দিকে আরও এক ধাপ এগিয়ে গেলেন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য ট্রিপল ডলফিন এই সিজনে অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 yesterday 

আপনি প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছেন এটা আমার কাছে খুবই ভালো লাগে আপু। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলের উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। এরই মধ্য দিয়ে আপনি ১১ হাজার ৩৬ স্টিম পাওয়ার এ পৌঁছে গেলেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63824.30
ETH 3420.53
USDT 1.00
SBD 2.54