টার্গেট ডিসেম্বর সিজন ৪ || ২০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ3 months ago

আসসালামু আলাইকুম


আমার প্রিয় বাংলা ব্লগের বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ?আশা করছি সবাই সুস্থ আছেন, ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে মোটামুটি ভাল আছি।



বন্ধুরা আজ আবারো আপনাদের মাঝে হাজির হয়েছি নতুন একটি পোষ্ট নিয়ে ।আজ আমি মূলত পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি। আসলে পাওয়ার আপ মানে হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি ।আর দীর্ঘদিন এই প্লাটফর্মে নিজের অবস্থানকে সুদৃঢ় করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। তাই আমাদের সকলেরই একটু একটু করে পাওয়ার আপ করা প্রয়োজন । টার্গেট ডিসেম্বরের নতুন সিজন চলে এসেছে। সবাই নিজের লক্ষ্যমাত্রা নির্ধারণ করে পাওয়ার আপ করছে । তাই আমিও একটি লক্ষ্য মাত্রা নির্ধারণ করলাম।কেননা কোন নির্দিষ্ট লক্ষ্য নিয়ে সামনে এগিয়ে গেলে খুব শীঘ্রই সেই লক্ষ্যে পৌঁছানো যায়। আর কোন লক্ষ্যমাত্রা না থাকলে কোন কিছু অর্জিত হয় না বা কোন কিছু অর্জন করা সহজ হয় না। তাই এই সিজনে আমি আমার লক্ষ্যমাত্রা ১৫০০০ স্টিম পাওয়ার রাখলাম। যদিও এটি একটি বড় এমাউন্ট । তারপরেও আমি আমার যথাসাধ্য চেষ্টা করব আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য।


Polish_20240218_122820028.jpg

আশা করছি প্রতিনিয়ত একটু একটু করে পাওয়ার আপ করে আমি আমার লক্ষ্যে পৌঁছতে পারবো। আসলে কোন লক্ষ্য থাকলে সেই লক্ষ্যে পৌঁছানো না গেলেও তার কাছাকাছি পর্যন্ত যাওয়া যায়। তবে আমি প্রতিনিয়ত চেষ্টা করব পাওয়ার আপের মাধ্যমে আমার লক্ষ্য পূরণ করতে। সেই লক্ষ্যে আজ আমি ২০ স্টিম পাওয়ার আপ করব।২০স্টিম পাওয়ার আপের বিস্তারিত বর্ণনা নিচে দেওয়া হলো।


পূর্বের এসপি৯৫০৪
পাওয়ার আপ২০ এস পি
বর্তমান এসপি৯৫২৪

পাওয়ার আপ


পাওয়ার আপের আগে ৯৫০৪ স্টিম পাওয়ার ছিলো।


Screenshot_2024-04-24-22-29-08-55_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12~2.jpg


২০ স্টিম পাওয়ার আপ করলাম।


Screenshot_2024-04-24-22-29-27-15_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12~2.jpg


পাওয়ার আপের পর মোট স্টিম পাওয়ার ৯৫২৪।


Screenshot_2024-04-24-22-29-45-44_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12~2.jpg


এইভাবে আমি আমার পাওয়ার আপ প্রক্রিয়া শেষ করলাম। আজকের মতো এখানেই শেষ করছি ।আগামীতে আবার দেখা হবে নতুন কোন লেখা নিয়ে ।সে পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন ।আমার ব্লগ টি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

ফটোগ্রাফার:@wahidasuma
ডিভাইস:OPPO Reno8 T

🔚ধন্যবাদ🔚

@wahidasuma

আমি ওয়াহিদা সুমা।আমি একজন হাউজ ওয়াইফ। সমাজবিজ্ঞানে অনার্স মাস্টার্স করেছি।ঘুরে বেড়াতে , ঘুমাতে এবং গান শুনতে আমি ভীষন পছন্দ করি।বাগান করা আমার শখ।এছাড়াও আর্ট , বিভিন্ন রেসিপি ট্রাই করতেও ভালো লাগে। আমি 🇧🇩বাংলাদেশি🇧🇩।বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ আমার বাংলা ব্লগকে এই সুযোগটি করে দেওয়ার জন্য।

VOTE@bangla.witness as witness witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

logo.gif

Sort:  
 3 months ago 

যত বেশি পাওয়ার আপ করা যাবে ততই বেশি সক্ষমতা অর্জন হবে। পাওয়ার আপ পোস্ট দেখতে এবং নিজে করতে দুটোই ভালো লাগে। আপনি অবশ্যই টার্গেট ডিসেম্বরের ভেতরে ১৫০০০ এসপি পূরণ করতে পারবেন। অসংখ্য ধন্যবাদ আপু।

 2 months ago 

হ্যাঁ আপু আপনি ঠিকই বলেছেন যত বেশি পাওয়া আপ তত বেশি সক্ষমতা অর্জন। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 months ago 

একাউন্টঃ @wahidasuma
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

 2 months ago 

বাহ্ আপু তো দেখছি অনেক বড় একটি লক্ষ্যমাত্রা নির্ধারন করেছেন। আসলে আপনি যে ভাবে প্রতি সপ্তাহে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে যাচেছন তাতে করে কিন্তু খুব তাড়াতাড়ি আপনি আপনার লক্ষ্য অর্জন করতে পারবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 months ago 

হ্যাঁ আপু অনেক বড় লক্ষ্যমাত্রা নিয়েছি। দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 months ago 

পাওয়ার আপের মাধ্যমেই আমরা নিজেদের উত্থান করতে পারি। আপনি অনেকটা এগিয়ে গিয়েছেন দোয়া করি এই ধারাবাহিকতা বজায় থাকুক। অনেক অনেক শুভ কামনা আপনার জন্য।

 2 months ago 

হ্যাঁ ভাইয়া দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য ।ভালো থাকবেন।

 2 months ago 

আজকে আপনার ২০ স্টিম পাওয়ার আপ দেখে সত্যিই আমার কাছে অনেক ভালো লাগলো। দীর্ঘমেয়াদি কাজ করতে হলে আমাদের সবার পাওয়ার আপ করা দরকার। আমি নিজেও পাওয়ার আপ বৃদ্ধি করতে খুব পছন্দ করি। সিজন ফোরতে আপনার টার্গেট হচ্ছে ১৫০০০ এসপি পাওয়ার আপ করা। আশা করি ধারাবাহিকভাবে পাওয়ার আপ করলে এই কাঙ্ক্ষিত লক্ষ্য খুব সহজে পূরণ করতে পারবেন।

 2 months ago 

ভাইয়া আপনিও পাওয়ার আপ করতে পছন্দ করেন জেনে ভালো লাগলো ।অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 months ago 

আপু আপনি নতুন লক্ষ্যমাত্রা নিয়ে আজ আবার ২০ স্টিম পাওয়ার আপ করলেন। এভাবে কিছুটা এগিয়ে ও গেলেন।টার্গেট নিয়ে এগিয়ে গেলে টার্গেট পূরণ না হলেও কাছাকাছি যাওয়া যায়। এটা খুব ভালো বলেছেন।এভাবেই এগিয়ে যাবেন আশাকরি। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 2 months ago 

হ্যাঁ আপু দোয়া করবেন আমি যেন আমার টার্গেট পূরণ করতে পারি। অসংখ্য ধন্যবাদ আপনাকে মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 months ago 

পাওয়ার আপ আমাদের সকলের জন্যই খুবই গুরুত্বপূর্ণ। আপনি ২০ স্টিম পাওয়ার আপ করে নিজেকে আরো একধাপ এগিয়ে নিয়ে গেলেন। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আপনি আপনার টার্গেটে খুব তাড়াতাড়ি পৌঁছে যাবেন। এভাবে পাওয়ার আপ করে এগিয়ে যান
আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

হ্যাঁ আপু আপনি ঠিকই বলেছেন পাওয়ার আপ আমাদের সকলের জন্যই খুবই গুরুত্বপূর্ণ ।অসংখ্য ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 months ago 

আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন। পাওয়ার বৃদ্ধিমূলক পোস্টগুলো দেখতে আমার খুবই ভালো লাগে। কারণ আমাদের সকলের উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করার মধ্য দিয়ে নিজের আইডির সক্ষমতা উন্নতির দিকে এগিয়ে নেওয়া। এভাবে যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করতে পারবে তার জন্য ততই মঙ্গল হবে। আশা করবো আপনি এমন পাওয়ার বৃদ্ধির ধারা অব্যাহত রাখবেন।

 2 months ago 

হ্যাঁ ভাই আমরা যে যত পাওয়ার বৃদ্ধি করব ততই আমাদের জন্য উপকারী হবে ।অসংখ্য ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য ।ভালো থাকবেন।

 2 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন 4 এ পাওয়ার আপ করে আরো এক ধাপ এগিয়ে গেলেন আপনার লক্ষ্যে দিকে। যত বেশি পাওয়ার আপ তত বেশি শক্তি বৃদ্ধি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 months ago 

হ্যাঁ আপু আপনি ঠিকই বলেছেন যত বেশি পাওয়ার আপ তত বেশি শক্তি বৃদ্ধি। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য। ভালো থাকবেন।

 2 months ago 

আপনি প্রত্যেক সপ্তাহে নিয়মিত পাওয়ার আপ করেন দেখে ভালো লাগে । আমাদের সবারই উচিত কমবেশি পাওয়ার আপ করা । আমাদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই ।আপনি একটা টার্গেট নিয়ে সামনের দিকে এগোচ্ছেন আশা রাখছি খুব দ্রুত আপনি আপনার টার্গেট পূর্ণ করতে পারবেন ।

 2 months ago 

হ্যাঁ আপু আমাদের সবারই পাওয়ার আপ করা প্রয়োজন। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য। ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 59269.62
ETH 3112.63
USDT 1.00
SBD 2.41