একদিন রেস্টুরেন্টে কিছু সময়

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম


আমার প্রিয় বাংলা ব্লগের বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ?আশা করছি সবাই সুস্থ আছেন, ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে মোটামুটি ভাল আছি।




বন্ধুরা আজ আমি আপনাদের সামনে একদিন রেস্টুরেন্টে যাওয়ার কিছু মুহূর্ত নিয়ে হাজির হয়েছি । কয়েকদিন আগে আমি আমার পরিবারের সঙ্গে একটি রেস্টুরেন্টে গিয়েছিলাম । রেস্টুরেন্টে যেতে আমার কাছে বেশ ভালই লাগে । বিভিন্ন সময়ে বিভিন্ন রেস্টুরেন্টে যেতে আমার কাছে বেশ ভালোই লাগে ।এজন্য শহরে যখনি কোন নতুন রেস্টুরেন্টের নাম শুনি তখনই সেখানে চলে যাই । কেননা পুরনো রেস্টুরেন্ট গুলোতে অনেকবার করে যাওয়া হয়েছে । এটি সম্পূর্ণ নতুন একটি রেস্টুরেন্ট । এই তো কয়েকদিন হল শুরু করেছে । তারপর সেখানে চলে গেলাম আমরা দুপুরের দিকে। আমি সাধারণত বেশিরভাগ সময়ই রেস্টুরেন্টে দুপুরের দিকেই যাই । তাতে একদিকে আমার সুবিধা হল আমার সেদিনের রান্নার ঝামেলা থেকে বেঁচে যাই ।যাই হোক সেই রেস্টুরেন্ট সম্পর্কে এখন আমি আপনাদের সঙ্গে আলোচনা করব । আশা করছি আপনাদের ভালো লাগবে ।

একদিন রেস্টুরেন্টে কিছু সময়


20230116_141717.jpg

20230116_141749.jpg


রেস্টুরেন্ট টি নতুন হওয়ায় লোকেশন জেনে যেতে হল । তারপর যখন রেস্টুরেন্টে ঢুকলাম তখন দেখলাম বিশাল একটি হল রুম তারপরে রেস্টুরেন্ট । তারপরে রেস্টুরেন্টের লোকজনের থেকে জানতে পারলাম এটি কমিউনিটি সেন্টার প্লাস রেস্টুরেন্ট । রেস্টুরেন্ট টিতে কমিউনিটি সেন্টার পেরিয়ে যেতে হয় ।অর্থাৎ পাশাপাশি রুম ছিল ।সেখানে যাবার পর দেখলাম বেশ বড় স্পেস নিয়ে রেস্টুরেন্টটি করা হয়েছে । তবে লোকজন একেবারেই কম ছিল । হয়তো নতুন রেস্টুরেন্ট এখনো ততটা প্রচার হয়নি সেই জন্য ।

20230116_141847.jpg

20230116_141857.jpg


ভেতরে ঢোকার পর পরিবেশটা বেশ ভালই লাগলো ।বেশ সুন্দর করে এদের ইন্টেরিয়র সাজানো হয়েছে । দেখতে বেশ ভালো লাগছে । আমরা একটি স্পেস দেখে বসে পড়লাম । তারপর ওয়েটারকে ডেকে ওদের একটা স্পেশাল অফার ছিল সেটা অর্ডার করলাম । তখন আমার মেয়ে এদিক সেদিক দৌড়াদৌড়ি করতে লাগলো । ওর কাছে বেশ ভালই লাগছিল কারণ ওদের রেস্টুরেন্টটা বেশ খোলামেলা ছিল এবং অনেক জায়গা নিয়ে রেস্টুরেন্ট টি ছিল ।

20230116_143251.jpg

20230116_143337.jpg


তারপর কিছুক্ষণ অপেক্ষা করার পর প্রথমে অন্থন ও থাই স্যুপ দিয়ে গেল । যেহেতু খাবার আসতে দেরি হবে সেহেতু এটা প্রথমে দিয়ে ভালো করেছিল । বেশ খিদে পেয়েছিল । তারপর আমরা এগুলো খেতে শুরু করলাম ,খাবারটা বেশ ভালোই ছিল ।

20230116_145339.jpg


তারপর আরো কিছুক্ষণ পর তারা তাদের মেইন খাবার গুলো সার্ভ করে গেল । বেশ সুন্দর পরিপাটি করে টেবিলে সবগুলো আইটেম একসঙ্গে দিয়েছিল ।সেখানে ছিল ফ্রাইড রাইস , চিকেন ফ্রাই , সাসলিক , চাইনিজ ভেজিটেবল , চিকেন চিলি , সালাদ ও ড্রিঙ্কস ।আসলে আমাদের তিনজনের জন্য খাবারটা অনেক বেশি ছিল ।

20230116_145205.jpg20230116_145501.jpg

তারপর আমরা ধীরে ধীরে সবগুলো খাবার টেস্ট করতে শুরু করলাম । তাদের খাবারের মানটা মোটামুটি ভালই ছিল নতুন রেস্টুরেন্ট হিসেবে । তবে শীতের সময় ছিল খাবারটা আরো একটু গরম হলে বেশি ভালো হতো । হয়তো সবগুলো আইটেম রেডি করতে করতে কয়েকটা আইটেম ঠান্ডা হয়ে গিয়েছিল । তারপরেও খেতে ভালো ছিল ।

20230116_145509.jpg20230116_145506.jpg
20230116_145513.jpg20230116_145516.jpg

চিকেন ফ্রাই ,সাসলিক টা খেতে আমার কাছে বেশি ভালো লেগেছিল । তারপরে ধীরে ধীরে আমাদের খাওয়া প্রায় শেষ হয়ে এলো । যদিও আমরা সবগুলো খাবার শেষ করতে পারিনি । কেননা এটি চারজনের অফার ছিল । আমরা বলতে গেলে দুজনই ছিলাম ,মেয়ে বেশি খায় না ।

20230116_145629.jpg


তারপর সব শেষে ড্রিঙ্কসটা খেলাম । এদের ড্রিঙ্কসটা আমার কাছে বেশ ভালো লেগেছিল । দেখতেও বেশ আকর্ষণীয় দেখাচ্ছিল । অবশেষে বিল পরিশোধ করে আমরা বাসায় চলে এলাম । আশা করছি আপনাদের কাছে ভালো লেগেছে ।


আজকের মতো এখানেই শেষ করছি ।আগামীতে আবার দেখা হবে নতুন কোন লেখা নিয়ে ।সে পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন ।আমার ব্লগ টি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

ফটোগ্রাফার:@wahidasuma
ডিভাইস:স্যামসাং গ্যালাক্সি এ৪০

🔚ধন্যবাদ🔚

@wahidasuma

আমি ওয়াহিদা সুমা।আমি 🇧🇩বাংলাদেশি🇧🇩।বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ আমার বাংলা ব্লগকে এই সুযোগটি করে দেওয়ার জন্য।

VOTE@bangla.witness as witness witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

logo.gif

Sort:  
 2 years ago 

এরকম খোলামেলা এবং ভালো পরিবেশে খাবার খাওয়া এবং মুহূর্ত অতিবাহিত করার মজাটাই অন্যরকম। আপনারা তো দেখছি নতুন রেস্টুরেন্ট খুলতে না খুলতে গিয়ে হাজির। ওরে বাবারে এত খাবার একা একাই খেয়ে নিলেন হি হি হি। আমাকে যদি একটু দিতেন তাহলে ভীষণ ভালো হতো। নতুন রেস্টুরেন্ট হিসেবে খাবারের মান তাহলে ভালই। আপনার দুপুরবেলায় যাওয়ার আইডিয়াটি কিন্তু খুবই ভালো। আপনার কাটানো মুহূর্ত পড়ে কিন্তু ভীষণ ভালো লাগলো। ফটোগ্রাফি শেয়ার করেছেন দেখে একটু বেশি ভালো লেগেছে।

 2 years ago 

রেস্টুরেন্টে খুব সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন। রেস্টুরেন্টের পরিবেশ খুবই সুন্দর দেখে খুব ভালো লাগলো। রেস্টুরেন্টে গাছের পেইন্টিং বেশ অসাধারণ। চমৎকার পরিবেশে খুব সুন্দর ভাবে খাওয়া-দাওয়া মুহূর্ত উপভোগ করেছেন। ড্রিঙ্কসটা খেতে আমার খুব ভালো লাগে। এত সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago (edited)

বাহ বাহ,ভাইয়াকে নিয়ে গিয়ে তো পকেট ফাঁকা করে দিয়েছেন আপু।নতুন রেস্টুরেন্ট এ গিয়ে মজার খাবার খেয়েছেন।আর এমনিতেই নতুন কোনো রেস্টুরেন্ট হলে সেখানে প্রথমদিকে যেতে পারলে বেশ ভালো হয়,ভিড় কম থাকে। তবে আমরা সহ যেতে পারলে হয়তো ভালো লাগতো।সর্বোপরি ইন্টেরিয়র ডিজাইন দারুণ লেগেছে।

 2 years ago 

বাহ! আপনার আইডিয়া খুব ভালো দুপুরে খেয়ে থাকেন সব সময় যাতে রান্নাবান্নার কোন জামেলা করতে হয় না।আর সেদিন রাতের বেলায় কি করেন আপু😛😛 রান্না নিয়ে? আপনি তো খুব বুদ্ধিমান একজন মানুষ নতুন নতুন রেস্টুরেন্টে খেয়ে থাকেন কারণ সেই সময় রেস্টুরেন্টের সিট গুলো ও পরিষ্কার থাকে এবং ফাঁকা থাকে। খাবারের মেনু দেখে বোঝা যাচ্ছে খাবার গুলো বেশ মজাদার ছিল।সুন্দর একটি মুহূর্ত অতিবাহিত করেছেন এবং আমাদের সাথে শেয়ার করে নিয়েছেন বেশ ভালো লেগেছে।

 2 years ago 

আপু আপনার ভাইয়া তো রাতে ভাত খায় না ।তাই একার জন্য কে ঝামেলা করে বলুন ? একটা ডিম ভেজে খেয়ে নেই।ব্যাস ঝামেলা শেষ ।

 2 years ago 

নতুন রেস্টুরেন্ট না গেলে কি আর হয়। নতুন রেস্টুরেন্ট খোলার সাথে সাথেই চলে গেলেন। আমাদেরকে বললে তো আমরাও যেতে পারতাম। বুঝতেই পারছি খাবারের মান অনেক বেশি ছিল এবং কি আপনারা বেশ মজা করে খেয়েছেন। খাবারের আইটেমগুলো দেখেই বুঝতে পারছি খুব সুস্বাদু হয়েছে। নতুন রেস্টুরেন্ট হিসেবে মোটামুটি হওয়ারই কথা। এখন যেহেতু শীতকাল তাহলে গরম হলে ভালই হতো।অনেকগুলো অর্ডার তো একসাথে রেডি করতে করতে ঠান্ডা হয়ে গিয়েছে। যাক ভালই কাটলো তাহলে রেস্টুরেন্টের সময়টা। রেস্টুরেন্ট খোলামেলা হওয়ার কারণে বেশি ভালো লেগেছে।

 2 years ago 

পরিবারের সকলে মিলে কোথায় বেড়াতে যাওয়ার অনুভূতি অন্যরকম। যেহেতু বিভিন্ন সময় বিভিন্ন রেস্টুরেন্টে যেতে আপনার ভালো লাগে। ঠিক সেই রকম ভাবে আপনি নতুন একটি রেস্টুরেন্টে গিয়েছিলেন এবং অনেকগুলো খাবারের আইটেম ও আপনি অর্ডার করেছিলেন। খাবার গুলো দেখে মনে হচ্ছে অনেক সুস্বাদু ছিল।নতুন রেস্টুরেন্টে নিজের পরিবার নিয়ে সুন্দর একটি মুহূর্ত কাটানো এবং সেটা আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

রেস্টুরেন্টে খাবার মজাই আলাদা, আর যদি সেটা হয় নতুন কোন রেস্টুরেন্ট তাহলে তো কন কতাহি নাই। আপনি যে রেস্টুরেন্টের ছবি আমাদের মাঝে শেয়ার করেছেন সেটি আসলেই দেখতে অনেক সুন্দর এবং আপনি বলেছেন যে খাবারের মান্টা অ অনেক ভালো। মূলত আমাদের দেশে নতুন যে কোন জিনিসের মান ভালোই থাকে পরে এদের মান নষ্ট হয়ে যায়। তারপর আমার মনে হয় আপনি অনেক সুন্দর একটি মুহূর্ত সেখানে কাটিয়েছেন। ধন্যবাদ আপু সুন্দর একটি মুহুরতের অভিজ্ঞতা আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু রেস্টুরেন্টে খেতে সবারই ভাল লাগে। তবে রেস্টুরেন্টে গেলে আপনাদের বেশি লাভ। সেখানে খেয়ে আসলে বাসায় আর রান্না করা লাগে না,হি হি হি। রেস্টুরেন্টের ডেকোরেশনটা অনেক সুন্দর। দেয়ালে কয়েকটা গাছের ডিজাইন দেখে অনেক ভাল লাগলো। ধন্যবাদ আপু।

 2 years ago 

আপু রেস্টুরেন্টে আপনারা খুব সুন্দর মুহূর্ত কাটিয়েছেন,সেটা আপনার পোস্ট পড়েই বুঝতে পেরেছি। আসলেই রেস্টুরেন্টের স্পেস অনেক বড় এবং ইন্টেরিয়র ডিজাইন খুব সুন্দর। খাবারের ছবি দেখেই বুঝা যাচ্ছে খাবারের মান ভালো। রেস্টুরেন্টটা এমনিতেই নতুন আর দ্বিতীয়ত নরমালি সন্ধ্যার পর চাইনিজ রেস্টুরেন্ট গুলোতে মানুষের পরিমাণ বেশি থাকে। দুপুরবেলা গিয়েছেন সেজন্য রেস্টুরেন্টটা বেশি ফাঁকা। যাইহোক এত সুন্দর মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57889.68
ETH 2457.18
USDT 1.00
SBD 2.40