আর্ট পেন দিয়ে চমৎকার একটি দৃশ্য অংকন

in আমার বাংলা ব্লগ10 months ago (edited)

আসসালামু আলাইকুম


আমার প্রিয় বাংলা ব্লগের বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ?আশা করছি সবাই সুস্থ আছেন, ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে মোটামুটি ভাল আছি।



বন্ধুরা আজ আপনাদের মাঝে আবারো হাজির হয়েছি নতুন একটি পোস্ট নিয়ে । যদিও আজকে শরীরটা ভীষণ খারাপ তার পরেও পোস্ট না করে থাকতে পারি না তাই হাজির হয়েছি পোস্ট করতে। যদিও কয়েকদিন আগে একটি আর্ট করে রেখেছিলাম ।তাই আজ সেই আর্ট টি আপনাদের মাঝে শেয়ার করছি। আসলে আগে থেকে কোন কাজ করা থাকলে যখন শরীর খারাপ থাকে তখন সেটি বেশ ভালো কাজে দেয়। যেমনটি আজ আমার ক্ষেত্রে হচ্ছে।আশা করছি আপনাদের আমার আজকের আর্ট টি ভালো লাগবে। তাহলে আর কথা না বাড়িয়ে চলুন চলে যাই মূল আর্টে।


আর্ট পেন দিয়ে চমৎকার একটি দৃশ্য অংকন


IMG20231128203557~2.jpg



IMG20231128224112.jpg


অংকনপ্রণালী


IMG20231128195338~2.jpg

প্রথমে একটি বৃত্ত অঙ্কন করে নেই।

IMG20231128195746.jpg

তারপর সম্পূর্ণ বৃত্তটি হলুদ রং করে নেই।

IMG20231128200547.jpg

তারপর নিচের বেশি অংশে কমলা রং করে নেই।

IMG20231128201427.jpg

তারপর নিচের দিকে লাল রঙ করে নেই।

IMG20231128201908.jpg

তারপর একদম নিচে কালো রং করে পাহাড়ের মত এঁকে নেই।

IMG20231128202702.jpg

তারপর কালো রং দিয়ে প্রথমে একটি গাছ এঁকে নেই।

IMG20231128202935.jpg

তারপর আরো একটি গাছ এঁকে নেই।

IMG20231128203246.jpg

দুইটি গাছ আঁকা হয়ে গেলে কালো রং দিয়ে বেশ কিছু পাখি এঁকে নেই।

IMG20231128203416.jpg

IMG20231128203600.jpg

এখন আমার সিগনেচার দিয়ে দেই।ব্যাস এভাবেই তৈরি হয়ে গেল আমার আর্ট পেন দিয়ে চমৎকার একটি দৃশ্য অংকন।আশা করছি আপনাদের ভালো লেগেছে।


আজকের মতো এখানেই শেষ করছি ।আগামীতে আবার দেখা হবে নতুন কোন লেখা নিয়ে ।সে পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন ।আমার ব্লগ টি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

ফটোগ্রাফার:@wahidasuma
ডিভাইস:OPPO Reno8 T

🔚ধন্যবাদ🔚

@wahidasuma

আমি ওয়াহিদা সুমা।আমি একজন হাউজ ওয়াইফ। সমাজবিজ্ঞানে অনার্স মাস্টার্স করেছি।ঘুরে বেড়াতে , ঘুমাতে এবং গান শুনতে আমি ভীষন পছন্দ করি।বাগান করা আমার শখ।এছাড়াও আর্ট , বিভিন্ন রেসিপি ট্রাই করতেও ভালো লাগে। আমি 🇧🇩বাংলাদেশি🇧🇩।বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ আমার বাংলা ব্লগকে এই সুযোগটি করে দেওয়ার জন্য।

VOTE@bangla.witness as witness witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

logo.gif

Sort:  
 10 months ago 

আপনি অসুস্থ জেনে খারাপ লাগলো। দোয়া করি যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন। আসলেই আপু আগে থেকে কোন কিছু রেডি করা থাকলে কোন ঝামেলায় পড়লে সেগুলো বেশ কাজে দেয়। কয়েকদিন আগেও এই পেন গুলো দিয়ে একটি আর্ট দেখেছিলাম মনে হচ্ছে। আজকের আর্ট টি দারুন হয়েছে। এই পেন গুলো দিয়ে আর্ট করলে একদম জল রং এর মতই দেখা যায়। বেশ ভালো লাগলো এটি দেখে। ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

হ্যাঁ আপু এই আর্ট পেন দিয়ে এর আগেও একটি আর্ট করেছিলাম ।আপনার মনে আছে দেখে ভালো লাগলো ।অসংখ্য ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য ।ভালো থাকবেন।

 10 months ago 

বৃত্তের মাঝে দারুন আর্ট ফুটিয়ে তুলেছেন। পাখিগুলো উড়ে যাওয়ার দৃশ্যটা কিন্তু আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। আপনার আর্ট করার দক্ষতা আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

 10 months ago 

ভাইয়া পাখি উড়ে যাওয়ার দৃশ্য আপনার কাছে বেশি ভালো লেগেছে জেনে ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 10 months ago 

এটি ঠিক বলেছেন কোন পোস্ট আগে রেডি থাকলে অসুস্থ থাকলে তখন ওই পোস্ট গুলো অনেক উপকার দেই। তবে আজকে আপনি অনেক সুন্দর করে আর্ট পেন দিয়ে চমৎকার দৃশ্য অংকন করেছেন। তবে আপনার দৃশ্য অংকন খুব চমৎকার হয়েছে। বিশেষ করে গাছ দুটি অনেক সুন্দর করে অঙ্কন করেছেন। তবে দৃশ্য অংকন প্রতিটি ধাপ আমাদের মাঝে খুব চমৎকারভাবে উপস্থাপনা করেছেন তাই আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 10 months ago 

হ্যাঁ আপু আগে থেকে রেডি থাকলে বেশ সুবিধা হয়। আপনার কাছে আমার আর্টের ভেতর গাছ দুটি বেশি ভালো লেগেছে জেনে ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

আর্ট পেন দিয়ে অনেক সুন্দর একটি দৃশ্যের চিত্র অঙ্কন করেছেন আপনি। আপনার এই চিত্র অংকনে পাহাড়ের মতো চিত্র অঙ্কন করে নেওয়াটা এবং গাছের চিত্র অঙ্কন করে দেওয়াটা আমার কাছে খুবই ভালো লেগেছে। দারুণ একটি চিত্র অংকনের পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 10 months ago 

ভাইয়া আর্টের ভেতর পাহাড় এবং গাছের চিত্র আপনার কাছে বেশি ভালো লেগেছে জেনে ভালো লাগলো ।অসংখ্য ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 10 months ago 

সুস্থতা হচ্ছে আল্লাহর বড় নেয়ামত। আজকে আপনি অনেক সুন্দর করে আর্ট পেন দিয়ে চমৎকার দৃশ্য অংকন করেছেন । তবে এ ধরনের দৃশ্য অংকন গুলো আমার কাছে অনেক ভালো লাগে। গাছ দুটির সাথে পাখি ছোট ছোট আর্ট করার কারণে দেখতে বেশ চমৎকার লাগতেছে দৃশ্যটি। এবং দৃশ্য অংকন প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপনা করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

হ্যাঁ ভাইয়া সুস্থতা অবশ্যই আল্লাহ তায়ালার অনেক বড় নেয়ামত। যাই হোক আপনার কাছে আমার চিত্রটি ভালো লেগেছে জেনে ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61875.77
ETH 2403.11
USDT 1.00
SBD 2.64