আকাশের অন্যরকম সৌন্দর্যের কিছু ফটোগ্রাফি🌥️

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার প্রিয় বাংলা ব্লগের বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ?আশা করছি সবাই সুস্থ আছেন, ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে মোটামুটি ভাল আছি।



বন্ধুরা আজ আমি আপনাদের সামনে কিছু ফটোগ্রাফি নিয়ে হাজির হয়েছি। আজ আমি আপনাদের সামনে আকাশের সৌন্দর্যের কিছু ফটোগ্রাফি শেয়ার করব ।আসলে আকাশের ফটোগ্রাফি করতে আমার কাছে বেশ ভালো লাগে ।সেদিন বিকেলে ছাদে গিয়েছিলাম। ছাদে যাবার পর দেখলাম আকাশটা সেদিন যেন একটু অন্যরকম লাগছিল ।তাই সেই আকাশের কিছু ফটোগ্রাফি করে ফেললাম। সেই ফটোগ্রাফি গুলোই আজ আমি আপনাদের সঙ্গে শেয়ার করব। তাহলে আর কথা না বাড়িয়ে চলুন দেখে আসি আমার আজকের ফটোগ্রাফি গুলো।


আকাশের অন্যরকম সৌন্দর্যের কিছু ফটোগ্রাফি



Polish_20220817_215053381.jpg

সেদিন বিকেলবেলায় মেয়েকে নিয়ে ছাদে ঘুরতে গিয়েছিলাম। ছাদে যেয়ে হঠাৎ চোখ পড়লো আকাশের দিকে। আকাশটাকে যেন অদ্ভুত সুন্দর লাগছিল ।তাই সময় নষ্ট না করে তাড়াতাড়ি কিছু ফটোগ্রাফি করে নিলাম।

20220813_182500.jpg

20220813_182449.jpg

সেদিন কার আকাশটা সত্যি চমৎকার দেখাচ্ছিল। আমি ছাদে দাঁড়িয়ে দাঁড়িয়ে আকাশের কয়েকটি ফটোগ্রাফি করলাম। আপনারা নিশ্চয়ই দেখতে পাচ্ছেন আকাশ টি কি চমৎকার লাগছে। এ ধরনের আকাশ দেখতে আমার কাছে খুবই ভালো লাগে ।আমি মাঝে মাঝে ছাদে যেয়ে আকাশ দেখি ।তবে সব দিনের আকাশ এরকম সুন্দর থাকে না ।আজকের আকাশটা যেন একটু অন্যরকম সুন্দর ছিল।

20220813_182511.jpg

এই ফটোগ্রাফটিতে আপনারা দেখতে পাচ্ছেন পাশের বাসার একটি ছাদে কিছু পায়রা বসেছিল ।নীল আকাশের নিচে পায়রাগুলো উড়ে বেড়াচ্ছিল দেখতে চমৎকার লাগছিল ।পায়রা গুলো একটু উড়ছিল আবার মাঝে মাঝে বসছিল ।দারুন উপভোগ করেছিলাম আমি বিষয়টি।

20220813_182452.jpg

এই ফটোগ্রাফটিতে দেখা যাচ্ছে যে হঠাৎ আকাশ যেন মেঘে ঢেকে যাচ্ছে ।খুব অল্প সময়ের মধ্যেই আকাশের পরিবর্তন লক্ষ্য করা গেল।

20220813_182703.jpg

20220813_182638.jpg

20220813_182634.jpg

এই ফটোগ্রাফ তিনটি সন্ধ্যার একদম আগ মুহূর্তে তোলা। আকাশটা যেন অন্যরকম লাগছিল। মনে হচ্ছিল আকাশটা যেন এখনই নিচে নেমে আসবে ।আকাশের কালার টা দেখতে অন্য রকম লাগছিল। সত্যি এরকম আকাশ আমি খুব কমই দেখেছি। তাইতো আপনাদের সঙ্গে শেয়ার না করে পারলাম না ।আশা করছি আপনাদের কাছে আমার ফটোগ্রাফি গুলো ভালো লেগেছে।

আজকের মতো এখানেই শেষ করছি ।আগামীতে আবার দেখা হবে নতুন কোন লেখা নিয়ে ।সে পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন ।আমার ব্লগ টি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

ফটোগ্রাফার:@wahidasuma
ডিভাইস:স্যামসাং গ্যালাক্সি এ৪০

🔚ধন্যবাদ🔚

@wahidasuma

আমি ওয়াহিদা সুমা।আমি 🇧🇩বাংলাদেশি🇧🇩।বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ আমার বাংলা ব্লগকে এই সুযোগটি করে দেওয়ার জন্য।

logo.gif

Sort:  
 2 years ago 

আপনি আজকে আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে আকাশের কিছু সুন্দর মুহূর্তের ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনার মোবাইলের ক্যামেরা বন্দী করে। আপনার ফটোগ্রাফি গুলো দেখতে সত্যি আমার কাছে অনেক ভালো। এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আমার করা আকাশের ফটোগ্রাফি গুলো আপনার কাছে ভালো লেগেছে জেনে সত্যি ভীষণ ভালো লাগলো ।ভালো থাকবেন সব সময়।

Yes, let's safeguard what we have.🛡🌎🌍🌏 We have resteemed this.🤝

 2 years ago 

অসাধারণ ভাই আপনি মেঘলা আকাশের ফটোগ্রাফি গুলো বেশ চমৎকার ছিল ৷বিশেষ করে বর্তমান যে আকাশের মেঘগুলো সত্যি অসাধারণ ৷এমনি বৃষ্টি নেই

 2 years ago 

আমার ফটোগ্রাফি গুলো আপনার কাছে চমৎকার লেগেছে জেনে বেশ ভালো লাগলো ।মন্তব্য করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ।ভালো থাকবেন।

মাঝে মধ্যে খোলা আকাশের এই বিচিত্র রূপ আমাদের মুগ্ধ করে দারুন ভাবে। ব্যাচেলর দেখে তো আমাদের বাড়িওয়ালা ছাদে যেতে দেয় না আপু। তাই মন খারাপের সময় গুলোতে এই খোলা আকাশ খুব মিস করি। খুব ভালো লাগলো আজ আপনার ছবি গুলো দেখে ।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য ।আসলে আমাদের বাসার ব্যাচেলরদের কেউও আমরা ছাদে প্রবেশ নিষেধ করেছি।কিছু করার নেই।তারা ছাদে গেলে আমাদের যেতে সমস্যা হয়।অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আসলে আপু আকাশ কখন তার রং বদলায় কিভাবে কেউ বলতে পারে না। তবে বেশ সুন্দরভাবে আপনি আকাশের বিভিন্ন কালার ক্যামেরাবন্দি করেছেন। সাদ থেকে অবশ্য আকাশের সুন্দর শট নেওয়া যায়। যাহোক মোটামুটি খুব ভালো লাগলো এত সুন্দর বর্ণনা, আর ফটোগ্রাফি গুলো।

 2 years ago 

আপনার কাছে আমার বর্ণনা এবং ফটোগ্রাফি গুলো ভালো লেগেছে জেনে সত্যি ভীষণ ভালো লাগলো ।অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য ।আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

আপনি অনেক সুন্দর করে আকাশের অন্যরকম সৌন্দর্যের কিছু ফটোগ্রাফি করেছেন। ফটোগ্রাফি গুলো দেখতে অসম্ভব ভালো লাগলো আমার। শুরু থেকে শেষ পর্যন্ত খুব সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনার কাছে আমার আকাশের ফটোগ্রাফি গুলো অসম্ভব ভালো লেগেছে জেনে সত্যি ভীষণ ভালো লাগলো ।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ওয়াও আপু আকাশের মুগ্ধকর কিছু ফটোগ্রাফি দেখতে পেলাম। সত্যি আপনার দক্ষতা আছে বলতে হবে। শুরু থেকে শেষ পর্যন্ত প্রতিটি ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লেগেছে। ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনার কাছে আমার ফটোগ্রাফি গুলো ভালো লেগেছে জেনে সত্যিই ভীষণ ভালো লাগলো ।এভাবেই মন্তব্য করে পাশে থাকবেন ।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আসলে আকাশের ফটোগ্রাফি করতে আমার কাছে বেশ ভালো লাগে ।

আপনার মত আমারও আকাশের ফটোগ্রাফি ধারণ করতে খুবই ভালো লাগে আপু।

ছাদ থেকে ধারণ করে চমৎকার কিছু আকাশের ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। সন্ধ্যাকালীন আকাশের যে ফটোগ্রাফি গুলো আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন সেগুলো আমার কাছে খুবই ভালো লেগেছে।

 2 years ago 

আপনার কাছে আমার আকাশের ফটোগ্রাফি গুলো ভালো লেগেছে জেনে অনেক ভাল লাগল ভাইয়া ।সবসময় ভালো থাকবেন এই শুভ কামনা রইল।

 2 years ago 

বর্তমান সময়ে আকাশ দেখতে অনেক বেশি সুন্দর লাগে কারণ এখন আকাশে সাদা মেঘের ভেলা সেই সাথে নীল আকাশ ২ এ মিলে যেন এক অন্যরকম মিলনমেলা। সুন্দর এই ফটোগ্রাফি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

হ্যাঁ ভাই আপনি ঠিকই বলেছেন এখনকার আকাশটা দেখতে যেন একটু বেশিই সুন্দর ।ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য ।ভালো থাকবেন।

 2 years ago 

শেষ বিকেলে আকাশে সৌন্দর্যটা বেশ ভালো ছিল যার প্রশংসা না করলেই নয়।
ভালো ফটোগ্রাফি করেন আপনার জন্য অনেক শুভকামনা রইল আপু।

 2 years ago 

আপনার কাছে ফটোগ্রাফি গুলো ভালো লেগেছে জেনে ভালো লাগলো।। সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59508.12
ETH 2603.38
USDT 1.00
SBD 2.39