একটি কিউট টেডি বিয়ারের আর্ট||১০%বেনিফিশিয়ারী আমার প্রিয়@shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম



আমার প্রিয় বাংলা ব্লগের বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ?আশা করছি সবাই সুস্থ আছেন, ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে মোটামুটি ভাল আছি।



বন্ধুরা আজ আমি আপনাদের সামনে একটি আর্ট পোস্ট নিয়ে এসেছি।আর্ট পোস্ট গুলো করতে আমার কাছে খুবই ভালো লাগে।পেনসিল আর্ট,জলরং দিয়ে আর্ট,ম্যান্ডেলা আর্ট সব গুলো আর্ট করতেই আমার কাছে বেশ ভালো লাগে ।তবে আজ একটি পেনসিল আর্ট নিয়ে এসেছি।আজ আমার শরীর টা খুব একটা ভালো না তাই খুবই অল্প সময় নিয়ে খুবই সহজ একটি আর্ট করেছি ।আর্ট করার পর কালার করেছি আমার মেয়ের রং পেনসিল দিয়ে।আমার মেয়ে তার রং পেনসিল গুলো নষ্ট করে ফেলেছে তাই রং খুব একটা ভালো হয় নি।তবুও চেষ্টা করেছি ভালো করে রং করার।আশা করছি আপনাদের কাছে আমার আর্টটি ভালো লাগবে।তাহলে চলুন শুরু করছি আমার আজকের আর্ট একটি কিউট টেডি বিয়ারের আর্ট।


একটি কিউট টেডি বিয়ারের আর্ট



Polish_20220501_220254287.jpg

  • কাগজ
  • পেনসিল
  • রাবার
  • রং পেনসিল

অঙ্কনপ্রণালী



ধাপ-১

20220501_211140.jpg20220501_211234.jpg

প্রথমে টেডি বিয়ারের কান দুটি এঁকে নেই।

ধাপ-২

20220501_211420.jpg20220501_211729.jpg

তারপর টেডি বিয়ারের কানের ও লাভের কিছু অংশ এঁকে নেই।

ধাপ-৩

20220501_212008.jpg20220501_212120.jpg

তারপর টেডি বিয়ারের চোখ ও নাক এঁকে নেই।

ধাপ-৪

20220501_212236.jpg20220501_212515.jpg

তারপর টেডি বিয়ারের দুটি হাত এঁকে নেই।

ধাপ-৫

20220501_212651.jpg20220501_212816.jpg

তারপর লাভের পুরো অংশ ও একটি পা এঁকে নেই।

ধাপ-৬

20220501_213135.jpg20220501_213506.jpg

তারপর দুটি পা এঁকে নেই।

ধাপ-৭

20220501_213512.jpg20220501_214104.jpg

তারপর পেনসিল দিয়ে গাড় করে এঁকে নেই।

ধাপ-৮

20220501_214327.jpg20220501_214443.jpg

এখন আমার নামটি লিখে নেই ও লাভের বর্ডার লাল রং করি।

ধাপ-৯

20220501_215425.jpg

তারপর লাভের পুরো অংশ লাল রং করি ।ব্যাস এভাবেই হয়ে গেল আমার কিউট টেডি বিয়ার অংকন।

আজকের মতো এখানেই শেষ করছি ।আগামীতে আবার দেখা হবে নতুন কোন লেখা নিয়ে ।সে পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন ।আমার ব্লগ টি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

ফটোগ্রাফার:@wahidasuma
ডিভাইস:স্যামসাং গ্যালাক্সি এ৪০

🔚ধন্যবাদ🔚

@wahidasuma

আমি ওয়াহিদা সুমা।আমি 🇧🇩বাংলাদেশি🇧🇩।বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ আমার বাংলা ব্লগকে এই সুযোগটি করে দেওয়ার জন্য।

logo.gif

Sort:  
 2 years ago 

আপনি অনেক সুন্দর কিউট টেডি বিয়ার আর্ট করেছেন আপু। কিছু দিন আগে আমিও এরকম টেডি বিয়ার আর করেছিলাম। এরকম টেডি বিয়ার আর্ট করতে অনেক ভালো লাগে। এছাড়াও আমার বাসায় আপনার তৈরি করা মত কিউট টেডি বিয়ার রয়েছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর টেডি আমাদের উপহার দেওয়ার জন্য।

 2 years ago 

আপু আপনিও কিছু দিন আগে এরকম টেডি বিয়ার আর্ট করেছেন জেনে বেশ ভালো লাগলো ।ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য ।ভালো থাকবেন।

 2 years ago 

টেডিবিয়ার এর আর্ট খুবই সুন্দর হয়েছে, আমার কাছে অনেক ভালো লাগছে।প্রতিটা ধাপ খুবই সুন্দর করে আমাদের দেখিয়েছেন এবং সুন্দর বর্ননা দিছেন।বিশেষ করে লাভ অংকন এবং লাল করে বেশ ফুটে উঠেছে। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 

ভাইয়া আপনার কাছে আমার টেডি বিয়ারের আর্টি ভালো লেগেছে জেনে বেশ ভালো লাগলো। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। এভাবেই পাশে থাকবেন আশা করছি।

 2 years ago 

কিউট টেডি বিয়ার আর্ট খুবই দুর্দান্ত হয়েছে আপনি খুব সুন্দর করে অত্যন্ত দক্ষতায় সহকারে নিখুঁতভাবে আট সম্পন্ন করেছেন। আপনার টেডি বিয়ার দেখে খুব ভালো লাগলো। এত অসাধারণ আট পোস্ট শেয়ার করার জন্য
আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

ভাই আপনার এত সুন্দর একটি মন্তব্য পড়ে সত্যি মুগ্ধ হয়ে গেলাম ।এভাবে মন্তব্য করে পাশে থাকলে খুশি হব। ধন্যবাদ।

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে একটি কিউট টেডি বিয়ার অঙ্কন করে আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আপনার এই অঙ্কিত কিউট টেডি বিয়ার টি দেখতে অসম্ভব সুন্দর দেখাচ্ছে। আমি অনেকদিন আগে আপনার মত এরকম একটি টেডি বিয়ার অংকন করেছিলাম তবে আমার অংকনের থেকে আপনার অংকনটা আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। এত সুন্দর একটা কিউট টেডি বিয়ার অঙ্কন করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য ।আপনিও যে এরকম একটি টেডি বিয়ার অঙ্কন করেছেন জেনে বেশ ভালো লাগলো ।ধন্যবাদ আপনাকে ।ভালো থাকবেন।

 2 years ago 

পেন্সিল ব্যবহার করে আপনি খুব সুন্দর একটি কিউট টেডি বিয়ার অংকন করেছেন আপু খুবই সুন্দর হয়েছে আপনার অংকন টি বেশ গুছিয়ে ধাপ গুলো উপস্থাপনা করেছেন ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করে আমাকে উৎসাহ প্রদান করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনার টেডি বিয়ার কি সত্যি কিউট। আপনি খুব সুন্দর ভাবে টেডি বিয়ার টি অঙ্কন করেছেন। আমার অনেক ভালো লেগেছে আপনার এই আর্ট। এত সুন্দর ভাবে আমাদের মাঝে আর্ট তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপু আমার টেডিবিয়ার টি আপনার কাছে কিউট লেগেছে জেনে বেশ ভালো লাগলো আপু। এভাবেই মন্তব্য করে পাশে থাকবেন ।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

বাহ্! আপনার টেডি বিয়ার আর্ট করা অনেক চমৎকার হয়েছে। খুব কিউট লাগছে। লাভ আর্ট করাটা বেশ লাগছে। একদম ইনোসেন্ট। অনেক ধন্যবাদ আপু সুন্দর একটি আর্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য ।লাভ আর্টটি আপনার কাছে বেশি ভালো লেগেছে জেনে বেশ ভালো লাগলো ।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার আজকের আর্টটিও আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। পেন্সিল দিয়ে টেডি বিয়ার এর চিত্র সুন্দরভাবে অংকন করার পাশাপাশি,রং করাতে দেখতে আরো বেশি সুন্দর লাগছে। টেডি বিয়ারটি সত্যি অনেক কিউট ছিল। চিত্র অংকন করে আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাইয়া আপনার মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ।সবসময় ভালো থাকবেন আর সুন্দর মন্তব্য নিয়ে আমার পাশে থাকবেন। ধন্যবাদ।

 2 years ago 

ওয়াও সত্যিই টেডি বিয়ারের চিত্রটি অনেক কিউট হয়েছে। আপনার অঙ্কনের প্রতিটা ধাপ আমাদের মাঝে সুন্দরভাবে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আপনার কাছে আমার চিত্রটি ভালো লেগেছে জেনে বেশ ভালো লাগছে। এভাবে সুন্দর মন্তব্য পেলে কাজের উৎসাহ বেড়ে যায় ।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

টেডি বিয়ারের আর্টটি খুব সুন্দর হয়েছে আপু,সত্যিই কিউট দেখতে লাগছে।টেডি বিয়ারের চোখ দুটি আমার কাছে বেশি ভালো লেগেছে।তাছাড়া এই ধরনের আর্ট বাচ্চারা খুব পছন্দ করে।ধাপগুলো ভালো ছিল, ধন্যবাদ আপু।

 2 years ago 

হ্যাঁ আপু আপনি ঠিকই বলেছেন এই আর্ট গুলো বাচ্চারা খুবই পছন্দ করে। আমার মেয়েও বেশ পছন্দ করেছে আর্টটি। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62299.15
ETH 2428.96
USDT 1.00
SBD 2.65