একদিন রেস্টুরেন্টে কিছু সময়

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

সবাইকে বন্ধু দিবসের অনেক অনেক শুভেচ্ছা



আমার প্রিয় বাংলা ব্লগের বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ?আশা করছি সবাই সুস্থ আছেন, ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে মোটামুটি ভাল আছি।



বন্ধুরা আজ আমি আপনাদের সামনে আমার রেস্টুরেন্টে কাটানো একটি দিনের কিছু সময় নিয়ে আলোচনা করব ।রেস্টুরেন্টে যেতে আমাদের সবারই বেশ ভালই লাগে ।আমার তো কয়েকদিন পর পরই মনে হয় রেস্টুরেন্টে গেলে বেশ ভালো হতো। কয়েকদিন পার হতে না হতেই মনে হয় দীর্ঘদিন যেন রেস্টুরেন্টে যায়নি ।তখনই হাজবেন্ড কে বলি চলো একটু রেস্টুরেন্টে গিয়ে ঘুরে আসি। এই কিছুদিন আগে একটি রেস্টুরেন্টে গিয়েছিলাম । সেই দিনের কিছু মুহূর্ত ও খাবার দাবারের ফটোগ্রাফি নিয়েই আজ আমি আপনাদের সামনে হাজির হয়েছি। আশা করছি আপনাদের কাছে ভালো লাগবে ।তাহলে চলুন দেখে আসি আমার রেস্টুরেন্টে কাটানো সেই দিনের কিছু মুহূর্ত।

একদিন রেস্টুরেন্টে কিছু সময়



Polish_20220807_000739034.jpg



ফটোগ্রাফি-১

20220619_153941.jpg

ফটোগ্রাফি-২

20220619_153926.jpg

আমরা যে রেস্টুরেন্টটিতে গিয়েছিলাম রেস্টুরেন্টের নাম ছিল ক্যাফে ম্যাংগো। এই রেস্টুরেন্টে এর আগে কখনো আসা হয়নি, এবারই প্রথম এলাম ।এটি খুব বেশি বড় নয়,খুবই অল্প পরিসরে করা। তবে মোটামুটি ডেকোরেশন করা। খুব অল্প কিছু লোকজন ছিল এখানে। আমরা দুপুরে গিয়েছিলাম রেস্টুরেন্ট টিতে। আমি অবশ্য বেশিরভাগ দুপুরের টাইমে যাই তার কারণ হলো রান্নায় ফাঁকি দেওয়ার জন্য ।বাসায় আর আমার রান্না করা লাগলো না। বুদ্ধিটা বেশ ভালো তাই না? কি বলেন আপনারা ?

ফটোগ্রাফি-৩

20220619_153315.jpg

ফটোগ্রাফি-৪

20220619_153936.jpg

ফটোগ্রাফি-৫

20220619_153330.jpg

কোন রেস্টুরেন্টে যাওয়ার আগে আমার হাজব্যান্ড কে বলি তুমি একটু অনলাইনে দেখো কোন রেস্টুরেন্টটিতে এখন ভালো অফার চলছে। মোটামুটি ভালো একটি ধারণা নিয়েই সেই রেস্টুরেন্টটিতে যাওয়া হয় ।এই রেস্টুরেন্ট টিতেও ভালো একটি অফার ছিল ।একটি সেট মেন্যুতে বেশ কয়েক রকমের আইটেম ছিল।

ফটোগ্রাফি-৬

20220619_160115.jpg

ফটোগ্রাফি-৭

20220619_160151.jpg

ফটোগ্রাফি-৮

20220619_162350.jpg

আমরা কিছুক্ষণ বসার পর অর্ডার নিতে আসলো। তারপর আমরা সেট মেন্যু অর্ডার করলাম। কিছুক্ষণ ওয়েট করার পর আমাদের খাবার পরিবেশন করল। দেখলাম সেট মেন্যুতে রয়েছে ফ্রাইড রাইস, অন্থন ,চাইনিজ ভেজিটেবল, চিকেন কারি, চিকেন ফ্রাই,থাই স্যুপ, কোক ও আইস্ক্রিম। ওদের রান্নাটাও বেশ ভালই ছিল। আমার কাছে সবগুলো আইটেমই বেশ ভালোই লেগেছে।তারপর কিছু সময় আমরা গল্প করলাম ও খাওয়া দাওয়া করলাম ।বেশ ভালো কিছু সময় অতিবাহিত করলাম।


আজকের মতো এখানেই শেষ করছি ।আগামীতে আবার দেখা হবে নতুন কোন লেখা নিয়ে ।সে পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন ।আমার ব্লগ টি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

ফটোগ্রাফার:@wahidasuma
ডিভাইস:স্যামসাং গ্যালাক্সি এ৪০
লোকেশনক্যাফে ম্যাংগো রেস্টুরেন্ট ফরিদপুর

🔚ধন্যবাদ🔚

@wahidasuma

আমি ওয়াহিদা সুমা।আমি 🇧🇩বাংলাদেশি🇧🇩।বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ আমার বাংলা ব্লগকে এই সুযোগটি করে দেওয়ার জন্য।

logo.gif

Sort:  
 2 years ago 

দেখে তো মনে হচ্ছে রেস্টুরেন্টে গিয়ে অনেক খাওয়া-দাওয়া করেছেন। আমরা তো মাঝেমধ্যে গিয়ে থাকি রেস্টুরেন্টে। মাঝেমধ্যে এরকম রেস্টুরেন্টে যেতে আমার কাছে ভীষণ ভালো লাগে। আপনার এত সুন্দর একটি মুহূর্ত শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনার মন্তব্যের জন্য ।আসলে রেস্টুরেন্ট সময় কাটাতে সবারই মনে হয় ভালো লাগে ।ধন্যবাদ।

 2 years ago 

আপু আপনি রেস্টুরেন্টে গিয়ে সুন্দর সময় কাটিয়েছেন দেখছি। আপনার রেস্টুরেন্টের নাম ও ডেকোরেশন আমার কাছে খুব ভালো লেগেছে। একদম ইউনিক। এরকম ব্ল্যাক কালারের ডেকোরেশন এর আগে আমার কোন রেস্টুরেন্টে দেখা হয়নি। সেই সাথে অনেক কিছু খেয়েছেন। অনেক ধন্যবাদ আপু চমৎকার পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপু আপনার কাছে আমার ফটোগ্রাফি গুলো ভালো লেগেছে জেনে সত্যি ভীষণ ভালো লাগলো ।অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

রেস্টুরেন্টে যাইতে এবং খাইতে বেশ ভালো লাগে। মাঝে মধ্যে যাওয়া হয়। বিশেষ করে কোন অফার পাইলে বেশি যাওয়া হয়। যে খাবারটা খেয়েছেন আপু এরকম সেট মেনু খাইতে আসলে অনেক মজার হয়। রেস্টুরেন্টের ডেকোরেশনটা অনেক ভালো ছিল। রেস্টুরেন্টে কোথায় অবস্থিত।

 2 years ago 

এটি আমাদের শহরে অবস্থিত ।ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য ।ভালো থাকবেন, আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

কোন রেস্টুরেন্টে যাওয়ার আগে আসলে রেস্টুরেন্টের খোঁজ খবর নিয়ে যাওয়া উচিত। এটা আসলে আপনি ভাল কাজই করেন। আর এখানে ভালো সময় কাটিয়েছেন বোঝাই যাচ্ছে। আমাদের সাথে শেয়ার করেছেন অনেক ধন্যবাদ আপনাকে মুহূর্তগুলো শেয়ার করার জন্য। খাবার গুলো দেখতে খুব লোভনীয় ছিল

 2 years ago 

হ্যাঁ ভাইয়া খাবার গুলো খেতেও বেশ সুস্বাদু ছিল। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য ।ভালো থাকবেন।

 2 years ago 

আপনাদের এই রেস্টুরেন্টে গিয়ে খাওয়া দাওয়া দেখলে আমার রাগ হয়। কবে একটা পার্টনার হবে আর তার সঙ্গে যাব হি হি। রেস্টুরেন্ট টার ভেতরের দৃশ‍্যটা বেশ সুন্দর। সবমিলিয়ে দারুণ সময় কাটিয়েছেন। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনার মন্তব্যের জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। সবসময় এভাবেই পাশে থাকবেন আশা করছি ।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু রেস্টুরেন্টের ভিতর দৃশ্যটা দেখে মনে হচ্ছে রেস্টুরেন্টটি খুবই পরিষ্কার পরিচ্ছন্ন এবং আকর্ষণীয়। রেস্টুরেন্টের অনেক সুন্দর খাবার গুলোর ফটোগ্রাফি দেখতেও অনেক লোভনীয়। সব মিলিয়ে রেস্টুরেন্টে কাটানো আপনার অনেক সুন্দর মুহূর্ত গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার কাছে আমার পোস্টটি ভালো লেগেছে জেনে সত্যি ভীষণ ভালো লাগলো ।সুন্দর মন্তব্যগুলি পেলে সত্যি অনেক ভালো লাগে। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

রেস্টুরেন্টটা সত্যি খুব সুন্দর ছিল। ফটোগ্রাফি গুলো দেখে বোঝা যাচ্ছে খুব ভালো সময় কাটিয়েছেন। তবে ছোটখাটো হলেও রেস্টুরেন্টের পরিবেশটা খুবই সুন্দর। রেস্টুরেন্টের নামটাও খুবই সুন্দর। খাবারগুলো খুবই লোভনীয় লাগছে। সব মিলিয়ে আমার কাছেও খুবই ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার কাছে আমার রেস্টুরেন্টে কাটানোর মুহূর্তগুলো ভালো লেগেছে জেনে সত্যি অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

রেস্টুরেন্টের নামটা অসম্ভব সুন্দর লাগলো আপু। আর তার চাইতেও বেশী আকর্ষণীয় লাগলো ভেতরের ডেকোরেশনটা। সাদা আর কালো মিলিয়ে চমৎকার সাজিয়েছে ভেতরটা। এক কথায় ভালো লাগলো সবকিছু। আর এই খাবারগুলো সব সময় আমাদের সবার অনেক পছন্দের। দেখলে লোভ হবে এটাই স্বাভাবিক 😊😊

 2 years ago 

হ্যাঁ ভাইয়া খাবার গুলো বেশ লোভনীয় ছিল এবং খেতেও বেশ সুস্বাদু ছিল। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য ।ভালো থাকবেন।

 2 years ago 

আপু দেখেই বোঝা যাচ্ছে আপনি আর ভাইয়া খুব ভোজন রসিক। তাইতো আপনারা কিছুদিন পরপরই সবাই মিলে রেস্টুরেন্টে খেতে যান। আর আমাদেরকে শুধু লোভ লাগিয়ে যান। যাইহোক আপু ভালো লাগলো আপনার পোস্টটি পড়ে। এবং আপনাদের খাবার-দাবারের মান ও ভালো ছিল।

 2 years ago 

আপু আপনি যে আমার পোস্টগুলো দেখেন জেনে বেশ ভালো লাগলো। সত্যিই সুন্দর মন্তব্যগুলি পেলে অনেক ভালো লাগে ।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

এ তো রেস্টুরেন্ট কম মিউজিক স্টুডিও মনে হচ্ছে, এমন পরিবেশ খুবই ভালো লাগে আমার।

 2 years ago 

হ্যাঁ আপু পরিবেশটা বেশ চমৎকার ছিল ।ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65910.66
ETH 2696.65
USDT 1.00
SBD 2.88