শিশুপার্কে কাটানো কিছু সুন্দর মুহূর্তের ফটোগ্রাফি-শেষ পর্ব||১০%বেনিফিশিয়ারি@shy-foxএর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুআলাইকুম



বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ?আশা করছি সবাই যে যেখানে আছেন সুস্থ আছেন, নিরাপদে আছেন। আমিও আল্লাহর রহমতে মোটামুটি ভালো আছি।



আজ আমি আপনাদের সঙ্গে আমার কিছুদিন আগে শিশু পার্কে কাটানো কিছু সুন্দর মুহূর্তের ফটোগ্রাফি শেয়ার করব। আশা করছি আপনাদের কাছে আমার ফটোগ্রাফি গুলো ভালো লাগবে। ঘুরে বেড়াতে আমার খুবই ভালো লাগে ।বেশ কিছুদিন আগে আমরা পরিবারের ভাইবোন মিলে একটি পার্কে ঘুরতে গিয়েছিলাম । এর আগেও আমি এই শিশু পার্কের বেশ কিছু ফটোগ্রাফি আপনাদের সঙ্গে শেয়ার করেছি ।আজ আমি পার্কের আরো কিছু ফটোগ্রাফি নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি । বেশ বড় জায়গা নিয়ে পার্ক টি তৈরি করা হয়েছে। তাহলে চলুন ঘুরে আসি শিশু পার্ক থেকে।



Polish_20220207_212910802.jpg

সেদিন আমরা পরিবারের ভাই বোন ও বাচ্চাদের নিয়ে শিশু পার্কে ঘুরতে গিয়েছিলাম। আমরা গিয়েছিলাম বিকেল বেলায় কিন্তু ঘুরে আসতে আসতে আমাদের রাত হয়ে গিয়েছিল। বেশ সুন্দর সময় কাটিয়ে ছিলাম আমরা ।বাচ্চারা খুবই আনন্দ পেয়েছিল।তাহলে চলুন সেই ফটোগ্রাফি গুলো আপনাদের সঙ্গে শেয়ার করি। নিশ্চয়ই আপনাদের ভালো লাগবে।

ফটোগ্রাফি-১

20220105_170827.jpg

ফটোগ্রাফি-২

20220105_170751.jpg

ফটোগ্রাফি-৩

20220105_171135.jpg

ফটোগ্রাফি-৪

20220105_171224.jpg

শিশু পার্কের ভিতরে ঢুকলে প্রথমেই যে বিষয়টি সবার চোখে পড়বে সেটা হচ্ছে বেশ কয়েকটি সুন্দর সুন্দর ভাস্কর্য । যেগুলো দেখতে খুবই সুন্দর ।আমার কাছে তো ভাস্কর্যগুলো খুবই ভালো লেগেছে।বাচ্চারা ভাস্কর্যের সঙ্গে বেশ কয়েকটি ছবিও তুলেছে।

ফটোগ্রাফি-৫

20220105_170837.jpg

শিশুপার্কের এই রাইড টি খুবই মজার। বাচ্চাদের সঙ্গে বড়রাও এই রাইড টিতে চড়ে ।আমরা সবাই মিলে এটিতে উঠেছিলাম ।খুবই মজা পেয়েছিলাম সবাই মিলে।বাচ্চারাও খুবই আনন্দ পেয়েছিল।সবাই মিলে কোথাও ঘুরতে যাওয়ার আনন্দই অন্যরকম সেটা বলে বোঝানো সম্ভব না।

ফটোগ্রাফি-৬

20220105_170935.jpg

এটি হচ্ছে বাচ্চাদের জন্য খুবই মজার একটি রাইড ।মিউজিকের তালে তালে ঘোড়াগুলো ঘুরতে থাকে । এটি তে চড়ে বাচ্চারা খুবই আনন্দ পায়।

ফটোগ্রাফি-৭

20220105_171045.jpg

এটিও খুবই মজার আরো একটি রাইড ।এর উপর দিয়ে একটি হাঁস চলতে থাকে। যেটি উপর থেকে নিচে পানির মধ্যে পড়ে দেখতে বেশ ভালো লাগে ।কিন্তু আমার এই রাইডে চড়তে খুবই ভয় লাগে ।তাই এটাতে আমরা কেউই চড়িনি।

ফটোগ্রাফি-৮

20220105_172037.jpg

এটি একটি ট্রেন। ট্রেনে আমরা বাচ্চাদের নিয়ে উঠে ছিলাম বেশ মজা লেগে ছিল ।এই ট্রেনটি চলতে থাকে চিড়িয়াখানার পাশ দিয়ে । পাশে জীবজন্তু দেখা যায় দেখতে বেশ ভালই লাগে।

ফটোগ্রাফি-৯

20220105_173000.jpg

ফটোগ্রাফি-১০

20220105_173015.jpg

ফটোগ্রাফি-১১

20220105_181137.jpg

ফটোগ্রাফি-১২

20220105_182745.jpg

ফটোগ্রাফি-১৩

20220105_181125.jpg

ফটোগ্রাফি-১৪

20220105_181053.jpg

ফটোগ্রাফি-১৫

20220105_180948.jpg

এভাবে বাচ্চারা সবগুলো রাইডে চড়ে বেশ আনন্দ করেছিল। বাচ্চাদের সঙ্গে সঙ্গে আমরা বড়রাও বেশ কয়েকটি রাইডে চরেছিলাম।সবাই মিলে খুব সুন্দর একটি সময় কাটিয়ে ছিলাম।ঘুরতে ঘুরতে আমাদের রাত হয়ে গিয়েছিল।অবশেষে আমরা বাড়ির উদ্দেশ্যে রওনা দিলাম।

আজকের মতো এখানেই শেষ করছি। আগামীতে আবার দেখা হবে নতুন কোন লেখা নিয়ে ।সে পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন ।আমার ব্লগ টি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

ফটোগ্রাফার:@wahidasuma
ডিভাইস:স্যামসাং গ্যালাক্সি এ৪০

🔚ধন্যবাদ🔚

@wahidasuma

আমি ওয়াহিদা সুমা।আমি 🇧🇩বাংলাদেশি🇧🇩।বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ আমার বাংলা ব্লগকে এই সুযোগটি করে দেওয়ার জন্য।

Sort:  
 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

শিশু পার্কের ভেতের চিত্রগুলো দেখে মন জুড়িয়ে গেলো। কি অসাধারণ সব দৃশ্য! ক্যাংগারুর ছবিটি সব চেয়ে বেশি ভালো লেগেছে। আপু আপনার ফটোগ্রাফি দেখেই বুঝা যাচ্ছে আপনি অনেক সুন্দর সময় উপভোগ করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ শিশু পার্কের অসাধারণ মুহুর্ত আমাদেত সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

আমার শিশুপার্কের ফটোগ্রাফি গুলো আপনার কাছে ভাল লেগেছে জেনে সত্যি ভাইয়া অনেক ভালো লাগলো। হ্যাঁ ভাই আমি খুবই সুন্দর সময় কাটিয়েছিলাম সেইদিন ।ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

ওয়াও কি সুন্দর দৃশ্য গুলো দেখতে অসাধারণ লাগছে। শিশু পার্কে রাইডে চড়ার একটা মজাই আলাদা। শিশু পার্কের ভিতরে ঢুকতেই ভাস্কর্যগুলো দেখতে খুবই অসাধারণ। সব গুলো রাইডে আমি মোটামুটি চড়েছি।দেখেই বোঝা যাচ্ছে অনেক দক্ষতার সাথে ফটোগ্রাফি গুলো করেছেন। সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু ।এভাবেই মন্তব্য করে পাশে থাকবেন আশা করছি। আপনার জন্য শুভকামনা রইল ।ভালো থাকবেন ।

 2 years ago 

ফটোগ্রাফি গুলো বেশ চমৎকার তো। আসলে শিশুপার্ক এমনই হওয়া উচিত যেন বাচ্চারা খুব সহজে আকৃষ্ট হয় এবং বিনোদন পায়। এবং নতুন নতুন কিছু পশু পাখি দেখে শিখতে পারে। যাইহোক আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু পুরো ব্যাপারটি দারুন ভাবে গুছিয়ে লিখেছেন।

 2 years ago 

আমার পোস্টটি আপনার কাছে ভাল লেগেছে জেনে সত্যি অনেক ভালো লাগলো ।এভাবে মন্তব্য করে পাশে থাকবেন আশা করছি ।আপনার জন্য শুভকামনা রইল ।ধন্যবাদ।

 2 years ago (edited)

আপনি পার্কে খুব সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো খুবই অসাধারণ হয়েছে ।পার্কের দৃশ্য খুবই সুন্দর। আপনি পার্কের বিভিন্ন সৌন্দর্য খুব ভালোভাবে উপভোগ করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল এত সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

হ্যাঁ ভাই আমি পার্কে খুব ভালো সময় উপভোগ করেছিলাম ।আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। এভাবে মন্তব্য করে পাশে থাকবেন আশা করছি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 
শিশু পার্কের ভিতরের দৃশ্য দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। আপু আপনার প্রতিটা ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। শিশু পার্কে আপনি খুব সুন্দর একটি সময় কাটিয়েছেন দেখেই বুঝা যাচ্ছে। আপনার জন্য অনেক শুভকামনা রইল।
 2 years ago 

হ্যাঁ আপু আমাদের এই শিশু পার্ক টা খুব সুন্দর করে সাজানো ।আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল ।ভালো থাকবেন।

 2 years ago 

দিদি আমি আপনার আগেও শিশু পার্কের ছবিগুলো দেখেছিলাম ভীষণ ভালো লেগেছিল।আজকে ও ছবিগুলো দেখলাম খুব ভালো লাগলো।সত্যি কথা বলতে শিশুপার্কটিই ভীষণ সুন্দর। শিশুরা গেলে সত্যিই খুব আনন্দ করতে পারবে এই রকম জায়গায়। রাইড গুলো কিন্তুু দারুন লাগলো আমার। অনেক ধন্যবাদ দিদি এই শিশু পার্কের ছবিগুলো আমাদের সাথে ভাগ করে নেওয়ার জন্য।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপু আপনি আমার আগের ফটোগ্রাফি গুলো দেখেছেন জেনে খুবই ভালো লাগলো ।এভাবে মন্তব্য করে পাশে থাকবেন আশা করছি ।আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 
শিশুপার্কের এই চিত্র গুলো দেখলেই ছোটবেলার কথাগুলো মনে পড়ে যায়। আপনি খুব সুন্দর করে সেখানে কাটানো কিছু মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। প্রতিটি ছবি খুবই সুন্দর হয়েছে। শুভকামনা রইল আপনার জন্য।
 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া ।এভাবেই মন্তব্য করে পাশে থাকবেন আশা করছি ।আপনার জন্য শুভকামনা রইল ।ভালো থাকবেন।

আপনার পোস্টের মাধ্যমে শিশু পার্ক সম্পর্কে অনেক খুঁটিনাটি বিষয় জানতে পারলাম। পরিবার নিয়ে অনেক ভালো একটি সময় কাটিয়েছেন আপনি। শুভকামনা আপনার জন্য

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য। আপনার জন্য শুভকামনা রইল। ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68745.77
ETH 3744.06
USDT 1.00
SBD 3.76