টার্গেট ডিসেম্বর সিজন-২||২৫স্টিম পাওয়ার আপ||

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার প্রিয় বাংলা ব্লগের বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ?আশা করছি সবাই সুস্থ আছেন, ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে মোটামুটি ভাল আছি।



বন্ধুরা আজ আমি আপনাদের সামনে টার্গেট ডিসেম্বর সিজন-2 পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে এসেছি। আমাদের সকলেরই উচিত পাওয়ার আপ করা ।কারণ পাওয়ার আপ মানে হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি। নিজের অবস্থানকে শক্ত করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। তাই আমাদের সকলেরই উচিত একটু একটু করে নিজের পাওয়ারকে বৃদ্ধি করা। এই টার্গেট ডিসেম্বরে আমার টার্গেট ছিল আমার স্টিম পাওয়ার কে ২০০০ স্টিম পাওয়ারে নিয়ে যাওয়া। কিন্তু ডিসেম্বর এর আগেই আমার টার্গেট পূর্ণ হয়ে গেছে।এরপরেও আমি একটু একটু করে আমার স্টিম পাওয়ার বৃদ্ধি করে যাব।আজ আমি ২৫ স্টিম পাওয়ার আপ করব।


Polish_20220819_200512758.jpg



আমার পাওয়ার আপের প্রক্রিয়া টি নিম্নে দেখানো হলো :


পাওয়ার আপের পূর্বে:

Screenshot_20220819-201819_Chrome.jpg

পাওয়ার আপের পূর্বে আমার স্টিম পাওয়ার ছিল 2361.444 স্টিম ।

পাওয়ার আপের সময়:

Screenshot_20220819-201959_Chrome.jpg

25 স্টিম পাওয়ার আপ করার সময়।

পাওয়ার আপ করার পরে:

Screenshot_20220819-202148_Chrome.jpg

25 স্টিম পাওয়ার আপ করার পরে আমার স্টিম পাওয়ার হয় 2386.444 স্টিম।



এভাবেই আমি আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি সম্পন্ন করেছি ।আশা করছি আপনারাও সবাই একটু একটু করে নিজের স্টিম পাওয়ারকে বৃদ্ধি করবেন।


আজকের মতো এখানেই শেষ করছি ।আগামীতে আবার দেখা হবে নতুন কোন লেখা নিয়ে ।সে পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন ।আমার ব্লগ টি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

ফটোগ্রাফার:@wahidasuma
ডিভাইস:স্যামসাং গ্যালাক্সি এ৪০

🔚ধন্যবাদ🔚

@wahidasuma

আমি ওয়াহিদা সুমা।আমি 🇧🇩বাংলাদেশি🇧🇩।বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ আমার বাংলা ব্লগকে এই সুযোগটি করে দেওয়ার জন্য।

logo.gif

Sort:  
 2 years ago 

আপনি আজকে ২৫ স্টিম পাওয়ার আপ করছেন আপু যা দেখে ভালো লাগছে। আপনি আপনার লক্ষ্যে এগিয়ে যাচ্ছেন। দোয়া রইল আপনার জন্য যেন খুব তাড়াতাড়ি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 2 years ago 

আমার পাওয়ার আপ পোস্টটি দেখে আপনার ভালো লেগেছে জেনে বেশ ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া মন্তব্য করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। নিজের শক্তিকে বাড়ানো। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান আপু । আশা করছি অতিদ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইলো আপনার ভবিষ্যতের জন্য।

 2 years ago 

হ্যাঁ ভাইয়া আমাদের সকলেরই উচিত পাওয়ার আপ করা। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য ।ভালো থাকবেন।

 2 years ago 

এ সপ্তাহে আপনি ২৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধির পোস্টটি দেখে খুবই ভালো লাগলো আসলে পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য খুবই জরুরী

 2 years ago 

হ্যাঁ ভাই আপনি ঠিকই বলেছেন পাওয়ার বৃদ্ধি আমাদের সকলের জন্যই জরুরী ।ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য ।ভালো থাকবেন।

 2 years ago 

আমাদের প্রতিটি ইউজারের উচিত প্রতি সপ্তাহে কোনো একটি এমাউন্ট পাওয়ার আপ করা। কারণ পাওয়ার আপই আমাদের সফলতা এনে দিতে পারে। আপনার পাওয়ার আপ দেখে আমার কাছে অনেক ভালো লেগেছে। চালিয়ে পাওয়ার আপ এভাবেই। শুভকামনা রইলো।

 2 years ago 

হ্যাঁ আমাদের সকলেরই পাওয়ার আপ করা উচিত। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য ।ভালো থাকবেন।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা।আর আপনি প্রতিনিয়ত আমাদের মাঝে স্টিম পাওয়ার আপ করছেন। যেমনটা আজ ২৫ স্টিম পাওয়ার আপ করেছেন যেটা দেখে আমার অনেক ভালো লাগলো। ধন্যবাদ এভাবেই এগিয়ে যান শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

হ্যাঁ ভাইয়া আপনি ঠিকই বলেছেন পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। মন্তব্য করে এভাবেই পাশে থাকবেন আশা করছি ।ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে আমাদের অবশ্যই পাওয়ার বৃদ্ধি করতে হবে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমরা আমাদের অবস্থান অনেক বেশি শক্ত করতে পারি যেটা আমরা সকলেই জানি এবং বুঝি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার মন্তব্যের জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। এই ভাবেই মন্তব্য করে পাশে থাকবেন ।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট মানে নিজের স্টিমেট একাউন্টে সক্রিয়তা বৃদ্ধ। পাওয়ার আপ পোষ্টের মাধ্যমে আপনার স্টিমেট অ্যাকাউন্টের ভোটিং ভাল বৃদ্ধি পাবে। নিজেকে একজন ভালো ব্লগার হিসেবে গড়ে তুলতে হলে অবশ্যই আমাদের পাড়াপ করা উচিত। আপনি এই সপ্তাহে আমাদের মাঝে ২৫ স্টিম পাওয়ার আপ করে অনেক সুন্দর ভাবে শেয়ার করেছেন।

 2 years ago 

আপনার মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। সবসময় ভালো থাকবেন। এই শুভকামনা রইল।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট আমার কাছে খুবই ভালো লেগেছে ।‌‌আমি ব্যক্তিগতভাবে পাওয়ার বৃদ্ধি অনেক ভালবাসি এটি আমাদের ভবিষ্যতে অনেক সাহায্য করবে এই প্ল্যাটফর্মে টিকে থাকার জন্য ধন্যবাদ ।আপনাকে আপনার এই পাওয়ার বৃদ্ধি করার পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনি পাওয়ার বৃদ্ধি করাকে ভালোবাসেন জেনে সত্যিই ভীষণ ভালো লাগলো। আসলে এটা আমাদের সকলের জন্যই খুবই জরুরী। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য ২৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করে এগিয়ে গিয়েছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

মন্তব্য করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। সবসময় ভালো থাকবেন।

 2 years ago 

এই টার্গেট ডিসেম্বরে আমার টার্গেট ছিল আমার স্টিম পাওয়ার কে ২০০০ স্টিম পাওয়ারে নিয়ে যাওয়া।

তাহলে তো খুবই ভালো কথা সময় শেষ হয়ে যাবার আগেই টার্গেট পূরণ করে ফেলেছেন।

২৫ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকারভাবে আপনার সক্ষমতা বৃদ্ধি করে নিলেন ভাইয়া।এই ধরনের প্ল্যাটফর্মে দীর্ঘ হবে টিকে থাকার জন্য আমাদের সকলের সক্ষমতা বৃদ্ধি করে নেয়া। এরই মধ্য দিয়ে আপনি ২৩৮৬ স্টিম পাওয়ারের পৌঁছে গেলেন।

 2 years ago 

হ্যাঁ ভাইয়া ডিসেম্বরের আগেই আমি আমার টার্গেট পূরণ করে ফেলেছি। ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য ।ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59452.12
ETH 2603.11
USDT 1.00
SBD 2.39