প্রথমবার - মাত্র ২২ স্টিম পাওয়ার আপ [ ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে ]

in আমার বাংলা ব্লগ2 years ago

কেমন আছেন সবাই ?
আশা করি সবাই ভালো আছেন সুস্থ আছেন, আমি প্রায় ১ মাসের বেশি সময় পর ফিরলাম স্টিমিটে। মাঝে শুধু একবার লেবেল পাঁচের পরীক্ষার জন্য আসতে পেরেছিলাম। পারিবারিক কিছু সমস্যার জন্য আসতে পারিনি। যায় হোক আজকের পোস্ট সংক্রান্ত বিষয়ে কথা বলি এবার।

steem-5f44bde81a93b.o.png

২০২২ শুরুতেই ঠিক করেছিলাম আমি প্রতি মাসে অন্তত ১৫-২০ পাওয়ার আপ করবো, সমস্ত স্টীম কয়েন দিয়ে, সাথে স্টীম ডলারের কিছু অংশও ব্যবহার করবো পাওয়ার আপের জন্য। প্রথমে ভেবেছিলাম মাসে অন্তত ৫০ স্টিম পাওয়ার আপ করবো কিন্তু পরে ভেবে দেখি আমার অন্যান্য কাজ এবং স্টিমিটের সময় দুটোই খুবই কম। ফলত বেশি সময় দিতে পারবো না, যদিও ব্যাক্তিগত ভাবে আমি এখনো বিশ্বাস করি ৫০ স্টিম পাওয়ার আপ করা সম্ভব যদি দিনে অন্তত ২০-৩০ মিনিট সময় দিতে পারি। এবার থেকে সেই চেস্টাই করবো। সাথে আমার একটা নিজস্ব চিন্তা ভাবনাও আছে স্টীম অরগানাইজেশনের একটা ওপেন সোর্শ প্রজেক্টে অংশ গ্রহনের ব্যাপারে। আশা করি সেটা আগামী মাসে কনফার্ম হলে গ্রুপে সুসংবাদ দিতে পারবো।
আজকে যে পোস্ট টি করছি সেটাই আমি খুবই কম পাওয়ার আপ করেছি। প্রথম এবং শুরু হিসেবে ২২ স্টিম পাওয়ার। ৮ স্টিম এবং কিছুটা স্টিম ডলার মিলিয়ে প্রায় ২২ দশমিক কিছু অংশ স্টিম পাওয়ার অর্জন করি। ইচ্ছে ছিল ফেবরুয়ারী মাসে এটাকে যেভাবেই হোক অন্তত ৫০ স্টিম পাওয়ার করবোই। এবং ২০২২ এ না হোক ২০২৩ এ ডলফিন গ্রুপে অংশ নেব। জানি না সেটা কতদুর হবে তবে আশা করছি আমার প্লান এবং এক্সিজিউশন অনুযায়ী যদি প্রতিদিন কিছুটা অন্তত সময় দিতে পারি তাহলে সম্ভব। দেখা যাক কতদুর পারি। নিচের ছবিতে রইলো আমার সম্পূর্ণ পাওয়ার আপ করার ছবিগুলি।

পুনশ্চ ঃ অত্যন্ত ব্যাস্ততার মধ্যেই দিন কাটছে এখন। সে জন্য খুব বেশি বা ভালো করে লিখতেও পারছি না। অ্যাডমিন বা মডারেটররা আশা করি কিছুদিনের জন্য আমার অবস্থ বুঝে কনসিডার করবেন। ধন্যবাদ সবাইকে। ভালো থাকুন ।

4s.png

1 s.png

2s.png

6s.png

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ করা মানেই নিজের স্বকীয়তা বৃদ্ধি করা। অল্প হলে কী হবে ভাইয়া তারপরও আপনি চেষ্টা করেছেন আপনার সাধ্যমত আপনার স্টিমিট একাউন্টের সক্রিয়তা বৃদ্ধি করতে। যা দেখে আমার কাছে অনেক ভালো লেগেছে। যদি আপনি এইভাবে আস্তে আস্তে করতে থাকেন তাহলে একদিন আপনার একাউন্টে অনেক স্টিম পাওয়ার হয়ে যাবে।

 2 years ago 

পাওয়ার আপ করায় আপনাকে জানাই অভিনন্দন। পাওয়ার আপ করলে নিজের ক্ষমতাই বৃদ্ধি পায়। আশা করি আপনি একটি লক্ষমাত্রা নির্ধারন করে এগুচ্ছেন। এভাবে ধীরে ধীরে আপনি আপনার লক্ষ্যে পৌছে যাবেন।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো এভাবেই এগিয়ে যান পাওয়ার আপ করার মাধ্যমে ধন্যবাদ আপনাকে

 2 years ago 

নিয়মিত পাওয়ার বৃদ্ধি করলে আমাদের স্টিমিট আইডির ভ্যালু বৃদ্ধি পায় এবং আমরা সবাই পাওয়ার বৃদ্ধি ভালোবাসি কেননা আপনি যদি একজন প্রফেশনাল ব্লগার হতে চান অবশ্যই পাওয়ার এর গুরুত্ব অপরিসীম। তাই আমাদের নিয়মিত পাওয়ার বৃদ্ধি করাটাই সবার কাম্য ধন্যবাদ আপনাকে ভাই আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 
প্রথম পাওয়ার বৃদ্ধি জন্য আপনাকে অভিনন্দন জানাই। আসলে আমরা যত বেশি পাওয়ার আপ করবো তা আমাদের জন্য ভালো। আপনি প্রথমবার ভালো পরিমাণ স্টিম পাওয়ার আপ করেছেন। সামনের দিনগুলোতে আরো বেশি পাওয়ার আপ করবেন সেই শুভকামনা রইল।
 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। আপনি খুব সুন্দর উপস্থাপনার মাধ্যমে পাওয়ার আপ করলেন। আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা আমার বাংলা ব্লগ কমিউনিটি সমর্থন করে। তার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

প্রথমবার পাওয়ার আপ করার আনন্দটাই অপরিসীম। আমি যখন প্রথমবার পাওয়ার আপ করি তখন আমার কি যে আনন্দ লিখেছিলো তা বলে বোঝাতে পারবো না। আপনি পারবেন মাধ্যমে নিজের ক্ষমতা বৃদ্ধি করেছেন তা সত্যিই ভালো একটা বিষয়। আপনার জন্য শুভকামনা রইল আপনি যেন এভাবেই আপনার একাউন্টের পাওয়ার আপ বৃদ্ধির মাধ্যমে নিজেকে শক্তিশালী করেন।

 2 years ago 

একাউন্টঃ @vivv
পাওয়ার বৃদ্ধিঃ = 48.2223%

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58679.35
ETH 3155.04
USDT 1.00
SBD 2.44