You are viewing a single comment's thread from:

RE: ছোটবেলার একটি ছোট্ট মজার ঘটনা

in আমার বাংলা ব্লগ2 years ago

মজা পেয়েছি ভীষণ :D :D

এই প্রসঙ্গে আমার নিজেরও একটা কথা মনে পড়ে গেল। আমাকে ছোট বেলা কিছু আনতে বললে একসাথে যদি অনেক গুলো জিনিষ বলতো আমি নিজের মত করে শেষে নিজের পছন্দের কিছু অ্যাড করে নিতাম, যেমন লজেন্স, বিগ বাবুল, রাশিয়ান কেক, লম্বু কেক ইত্যাদি। এখন বাড়ি থেকে দোকান কিছুটা দূরে হবার জন্য আমি মা যা বলে দিয়েছে সেগুলো বলতে বলতেই যেতাম, এবং আজো বুঝি না ঠিক কোণ সময়ে যেগুলো আনতে বলেছে সেগুলো ভুলে গিয়ে অন্য কিছু নিয়ে এসেছি। হয়তো আমাকে বলল ৫ টা জিনিষ আনতে, আমি আমার পাওয়া চকলেট অ্যাড করে টোটাল ৬ টা আইটেম বানালাম কিন্তু আসার সময় ৪টে নিয়ে আসি, আর একটা ভুলে যায়।
সাথে যে চারটে নিয়ে আসি সেগুলোর দুটো ভুল, মানে আমাকে বলেছিল বিক্সুটের প্যাকেট আনতে, আমি নিয়ে এসেছি ম্যাগির প্যাকেট।
বাড়ি ফেরার পর মায়ের হাতে কানকপাটিতে টেনে দুটো যা থাপ্পড় পেতাম , মাক্কালী বলছি ১ বছর আগের কথা সব মনে পড়ে যেত। আবার দোকানে গিয়ে সেগুলো ফেরত দিয়ে এবার ঠিক ঠিক জিনিষ নিয়ে আসতাম। :P

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57258.35
ETH 3065.68
USDT 1.00
SBD 2.33