মজাদার বরবটি ভর্তা

in আমার বাংলা ব্লগlast year

সবাই কে আমার নমস্কার /আদাব। আশা করি আপনারা সকলেই ভালো ও সুস্থ আছেন। আমিও ভালো আছি। গতকয়দিন বিভিন্ন জটিলতায় আমার বাংলা ব্লগ এ কোন পোস্ট শেয়ার করতে পারি নি।আজ তাই আপনাদের মাঝে শেয়ার করব চেলা শুটকি মাছ দিয়ে বরবটি ভর্তা। ভর্তা টি খুবই মজাদার ও রন্ধন প্রনালী অনেক সহজ।আশা করি রেসিপি টি আপনাদের ভালো লাগবে।
চলুন শুরু করা যাক।

প্রয়জনীয় উপকরণপরিমাণ
আলু৪টি
বরবটি২৫০গ্রাম
কাঁচা মরিচ১৫-২০টি
সরিষার তেলপ্রয়োজন মতো
রসুন১-২টি
পেঁয়াজ৩-৪ টি
লবন,হলুদ,স্বাদ মতো

রন্ধন প্রনালী
শুরুতে মাছ গুল গরম পানিতে ধুয়ে পানি ঝরিয়ে নিতে হবে।
এবার কড়াই এ তেল গরম করে মাছ গুল দিয়ে দিতে হবে। সঙ্গে হলুদ লবন মাপ মতো।

মাছ হালকা ভাজা হলে কেটে রাখা বরবটি, পেঁয়াজ কুচি, রসুন, কাঁচা মরিচ, আলু দিয়ে দিতে হবে।

এখন প্রয়োজন মতো হলুদ গুঁড়া, লবন দিয়ে ভেজে নিতে হবে।

কিছু সময় পর সবজি গুলো পুরো ভাজা হলে নামিয়ে নিতে হবে।


এখন বেঁটে নেওয়ার পালা।

তালেই তৈরি মজাদার বরবটি ভর্তা।


আজ আর নয়। রেসিপি টি ভালো লাগলে অবশ্যই তৈরি করবেন।
ভুল গুলো ক্ষমা করবেন।

Posted using SteemPro Mobile

Sort:  
 last year 

এভাবে বরবটি ভর্তা কখনো খাওয়া হয়নি। আপনার কাছ থেকে আজ অন্যরকম একটি রেসিপি শিখতে পারলাম। আপনার রেসিপির ধাপগুলো খুব মনোযোগ দিয়ে দেখলাম। একদম শেষে গিয়ে ভাজি শিল পাটায় বেটে ভর্তা বানিয়ে নিলেন। ধন্যবাদ মজাদার রেসিপি শেয়ার করার জন্য।

 last year 

ধন্যবাদ আপু

 last year 

বরবটি ভর্তা আমার খুবই প্রিয়। আর সেই প্রিয় জিনিসের খুব চমৎকার একটি রেসিপি শেয়ার করেছেন দেখে খুব ভালো লাগলো।ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

ধন্যবাদ ভাইয়া

 last year 

খুবই সুন্দরভাবে আপনি এই বরবটি ভর্তা রেসিপিটি শেয়ার করেছেন। অসংখ্য ধন্যবাদ এরকম একটি রেসিপি শেয়ার করার জন্য। এই রেসিপি আমার খুবই ভালো লেগেছে। এরকম আরো সুন্দর সুন্দর রেসিপি শেয়ার করবেন বলে আমি আশা করি।

 last year 

ধন্যবাদ ভাইয়া আপনাকে উৎসাহিত করার জন্য।

 last year 

ধন্যবাদ ভাইয়া

Posted using SteemPro Mobile

 last year 

ভাই আপনি আজকে আমাদের মাঝে দারুন একটি রেসিপি তৈরি করে শেয়ার করেছেন। আসলে এই বরবটি ভর্তা করে খাওয়া যায় আগে আমি জানতাম না আপনার থেকেই প্রথম জানতে পারলাম। তবে রান্না করে এই রেসিপি আগে অনেকবার খেয়েছি বেশ সুস্বাদু লাগে। তবে আপনার শেয়ার করা নতুন রেসিপি তৈরি করে খেয়ে দেখব কেমন লাগে। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি পোস্ট তৈরি করে ধাপে ধাপে শেয়ার করার জন্য।

 last year 

ধন্যবাদ ভাইয়া

 last year 

ধন্যবাদ ভাইয়া

Posted using SteemPro Mobile

 last year 

সম্পূর্ণ ভিন্ন ধরনের একটা রেসিপি তৈরি করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। বরবটি দিয়ে আমি অনেক ধরনের রেসিপি তৈরি করে খেয়েছি কিন্তু কোন সময় পরবর্তী ভর্তা করে খাওয়া হয়নি। একদিন খেয়ে দেখতে হবে রেসিপিটা কেমন সুস্বাদু।

 last year 

ধন্যবাদ ভাইয়া। বাসায় তৈরি করবেন।

Posted using SteemPro Mobile

 last year 

ভর্তা আমার বরাবরই খুবই পছন্দের। বরবটি আলু দিয়ে প্রায় সময় আমি ভর্তা তৈরি করে খাই। আপনার ভর্তাটি দেখে জিভে জল চলে এসেছে। তৈরি করার প্রতিটি তা খুবই সুন্দর ভাবে আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন ধন্যবাদ আপনাকে।

 last year 

ধন্যবাদ আপু। আমার ও খুব পছন্দের

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65725.56
ETH 2673.18
USDT 1.00
SBD 2.90