বৈশাখী মেলার শেষ দিন।। নাগর দোলনা চড়ার অনুভূতি।।১৬.০৫.২০২৪

আমার প্রিয় বাংলা ব্লগবাসীর গণ

প্রিয় সদস্যগণ,
মাতৃভাষায় বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি "আমার বাংলা ব্লগ" এর ভারতীয় ও বাংলাদেশী সদস্য গণকে স্বাগত জানাই। কেমন আছেন আপনারা সবাই ? আশাকরি সবাই ভাল এবং সুস্থ আছেন। আমিও আপনাদের ইচ্ছায় ভালো আছি।

বন্ধুরা, আমি utpal2004 আমার বাংলা ব্লগের একজন নিয়মিত ও একটিভ ইউজার হওয়ার চেষ্টা করছি বেশ কিছুদিন যাবৎ। বাংলা ভাষায় ব্লগিং করতে পেরে আমার অনেক ভালো লাগলো। আর এই ভালোলাগার মাধ্যমেই আমি চেষ্টা করি প্রতিদিন আপনাদের জন্য নতুন পোস্ট শেয়ার করার। আর আজও আমি চলে এলাম একটি নতুন পোস্ট নিয়ে।

আজ থেকে জৈষ্ট মাস শুরু হয়েছে এর আগে বৈশাখ মাস ছিল। বৈশাখ মাসে আমাদের এখানে অত্যন্ত ভালো মেলার আয়োজন করা হয়। আর আজ সেই মেলার অন্তিম দিন। তাই আজ আমি বৈশাখী মেলায় জাব বলে ঠিক করেছি।আজ সেই সম্পর্কেই আপনাদের মাঝে পোস্টটি শেয়ার করছি। আশাকরি আপনাদের ভালো লাগবে। আপনাদের ভালো লাগলেই পোস্টটি তার সার্থকতা খুঁজে পাবে।

নাগর দোলনা চড়ার অনুভূতি

সদস্যরা, আজ মেলার শেষ দিন তাই আমি মেলায় যাবো সেটাতো আগেই বললাম। এখন আমি মেলায় গিয়ে দেখলাম, মেলায় অনেক বড় একটি নাগর দোলনা আনা হয়েছে। নাগর দোলনা ছাড়া আরো অনেক চড়ার জিনিস ছিল কিন্তু, আমি নাগরদোলা চড়বো বলেই ঠিক করলাম। কারণ আমি আগে কখনো নাগর দোলনা চড়িনি।

IMG_20221027_044903.jpg
Photo by-utpal2004

তো,আমি এখন টিকিট কেটে (৫০ টাকা) নাগর দোলনায়
উঠে পড়লাম। দোলনাটি এখনো ছাড়ে নি, অপেক্ষা করছে দোলনাটিতে আরো লোকজন বসানোর জন্য। এই সময়ে আমি ভাবছিলাম যে ঘোরার সময় এটি ছিটকে
যাবে না তো। তো এসব ভাবতে ভাবতে আমি নাগরদোলার গঠনের একটি চিত্র ক্যামেরা বন্ধ করলাম। চিত্রটি আমি আপনাদের সাথে শেয়ার করছি।

Screenshot_2024-05-16-22-14-38-283-edit_com.miui.gallery.jpg
Photo by-utpal2004

নাগর দোলনাটি এখন ঘুরতে শুরু করেছে। প্রথমবার নাগর দোলনা চড়ছি তো তাই অনেকটা ভয় লাগছে, কিন্তু ৪-৫ বার ঘোরার পর ভয়টা অনেকটা কমে গেল। এখন আমি চেষ্টা করছি নাগর দোলনার সর্বোচ্চ স্থান থেকে আশেপাশের পরিবেশের চিত্র ও মেলার অন্য সমস্ত কিছুর চিত্রটা
তোলার জন্য। এগুলি আমি আপনাদের সাথে শেয়ার করছি।

Screenshot_2024-05-16-22-15-04-976-edit_com.miui.gallery.jpg
Photo by- utpal2004

       ..... পোস্ট সম্পর্কিত তথ্য........
 
      পোস্ট আবদ্ধকারী যন্ত্র------ redmi
       পোস্ট তৈরি .......... Utpal2004
        অবস্থান ............ পশ্চিমবঙ্গ,ভারত

ধন্যবাদ সবাইকে
Utpal 2004

            আমার পরিচয়

আমি উৎপল রায়। আমি একজন ভারতীয় । ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের কলকাতা শহর থেকে আমি আপনাদের সাথে যুক্ত হয়েছি। আমি এখন কলেজে পড়ি। পড়াশোনা ও লেখালেখি করতে আমার ভীষণ ভালো লাগে। বাংলা ভাষায় ব্লগিং করতে পেরে আমার অত্যন্ত ভালো লাগছে।

Sort:  

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 69500.15
ETH 3394.50
USDT 1.00
SBD 2.75