চলো ঘুরতে যাই----"গ্রীষ্মের বিকালে ঘুরতে যাওয়ার অনুভূতি"

প্রিয়, আমার বাংলা ব্লকবাসি।

প্রিয় বন্ধুরা,
মাতৃভাষায় বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি "আমার বাংলা ব্লগ" এর ভারতীয় ও বাংলাদেশী সদস্যগণকে স্বাগত জানাই। কেমন আছেন আপনারা সবাই ? আশা করি সবাই ভালো এবং সুস্থ আছেন আমিও আপনাদের ইচ্ছায় ভালো আছি।

বন্ধুরা,আমি utpal2004 আমার বাংলা ব্লগের একজন নিয়মিত ও একটিভ ইউজার হওয়ার চেষ্টা করছি বেশ কিছুদিন যাবৎ।বাংলা ভাষায় ব্লগিং করতে পেরে আমার অনেক ভালো লাগছে। আর এই ভালোলাগার মাধ্যমেই আমি চেষ্টা করি প্রতিদিন আপনাদের জন্য নতুন পোস্ট শেয়ার করার।তাই আপনাদের মাঝে প্রতিনিয়ত মনের নানা অনুভূতিগুলো নিয়ে নানা রকম পোস্ট শেয়ার করার চেষ্টা করি। আর আজও আমি চলে এলাম একটি নতুন পোস্ট নিয়ে। আজ আমরা "গ্রীষ্মের বিকালে ঘুরতে যাওয়ার অনুভূতি" আপনাদের সাথে শেয়ার করছি। বন্ধুরা আপনারা অনেকেই চান বিকাল বেলায় একটু ঘুরতে যেতে কিন্তু কোনো কারণবশত হয়তো আপনারা যেতে পারেনা। সেই কারণে আমি ভাবলাম বিকালে ঘুরতে যাওয়ার অনুভূতিটি আপনাদের সাথে শেয়ার করি। আমি আশা করছি পোস্টটি আপনাদের ভালো লাগবে। পোস্টটি আপনাদের ভালো লাগলে আমি মনে করব আমার পরিশ্রম সার্থক হয়েছে।

          "চলুন ঘুরে আসি"

বন্ধুরা, আপনারা জানেন যে এই সময়টা প্রচন্ড গরম পড়ছে এবং তার মাঝে বৃষ্টিও হচ্ছে।এরকম একটি গরম ও বৃষ্টি দিনের বিকালে আমি ঘুরতে যাব ঠিক করলাম। ঘুরতে গিয়ে প্রকৃতির সৌন্দর্য অনুভব করার ইচ্ছা জাগলো মনে।কিন্তু কোথায় ঘুরতে যাব তা ঠিক করে উঠতে পারছিলাম না, তাই অবশেষে আমি ঠিক করলাম আমি সেই স্থানে ঘুরতে যাব যেখানে ছোটবেলায় (বাল্যকালে)খেলাধুলা করতাম এবং সেখানে গিয়ে একবার পুনরায় ছোটবেলাকে অনুভব করব। এরপর আমি বেরিয়ে পড়লাম ঘুরতে এবং প্রকৃতিও ছোটবেলাকে অনুভব করতে।

IMG_20240511_173337.jpg

ঘুরতে এসে আমি কিছু চিত্র তুলেছি যেগুলি আমি আপনাদের সাথে শেয়ার করছি। এটি একটা মোবাইল টাওয়ারের চিত্র আপনারা বুঝতেই পারছেন। ছোটবেলায় যখন এখানে আসতাম তখন এই টাওয়ারটা এখানে ছিল না। তাই এই চিত্রটি তুলতে একটু আগ্রহী হলাম। এরপর আমি প্রকৃতির একটি চিত্র নিজের ক্যামেরা দ্বারা বদ্ধ করলাম।

IMG_20240511_173203.jpg

প্রকৃতি যে কতটা সুন্দর তা হয়তো বন্ধুরা এই ছবি থেকে জানা যাবে না, যদি কিনা আপনি নিজে চোখে তা দেখেন এবং অনুভব করেন, তবুও আমি আমার লেখার মাধ্যমে সেই সৌন্দর্যকে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি।

IMG_20240511_173411.jpg

এই ছোট ছোট গাছপালা গুলি প্রকৃতির বাতাসের তালে তাল মিলিয়ে এমন ভাবে দুলছে যা দেখতে অসাধারণ লাগছিল, তাই বন্ধুরা এই গাছপালা গুলির ও একটি চিত্র আমি আমার পোস্টে তুলে ধরলাম।

     .........পোস্ট সম্পর্কিত তথ্য........
     
  চিত্র আবদ্ধকারী যন্ত্র ------ redmi
  পোস্ট তৈরি ----------- utpal2004
  অবস্থান-------- পশ্চিমবঙ্গ, ভারত

আজ এই পর্যন্তই থাক, আশা করি আমার ঘুরতে যাওয়ার অনুভূতি আপনাদের ভালো লেগেছে। যদি আপনাদের ভালো লেগে থাকে তবে,আবার কোন নতুন পোস্ট নিয়ে হাজির হব। ততক্ষণ সবাই সুস্থ থাকবেন ভালো থাকবেন।

........ধন্যবাদ সবাইকে......
utpal2004

        _______আমার পরিচয়______________

আমি উৎপল রায়। আমি একজন ভারতীয় ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের কলকাতা শহর থেকে আমি আপনাদের সাথে যুক্ত হয়েছি আমি এখন কলেজে পড়ি, পড়াশোনাও লেখালেখি করতে আমার ভীষণ ভালো লাগে। বাংলা ভাষায় লিখতে বলতে পারার মধ্যে আরো অনেক বেশি আনন্দ খুঁজে পাই। এই বাংলার মাটিতে জন্মগ্রহণ করতে পেরেছি বলে নিজেকে গর্বিত মনে হয়।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 69500.15
ETH 3394.50
USDT 1.00
SBD 2.75