"আমার পরিচিতি মূলক পোস্ট" ১৭.০৫.২০২৪

নমস্কার,
আমার প্রিয় বন্ধুগণ,

সবাইকে শুভ সন্ধ্যার আন্তরিক অভিনন্দন। আমি আশা করছি সবাই ভালো ও সুস্থ আছেন। আমিও আপনাদের ইচ্ছায় ভালো আছি। আমি একজন নতুন ইউজার এবং আমার ইউজার আইডি হল utpal2004

আমার পরিচয়

IMG_20240517_181050.jpg
Photo by- utpal2004

আমার নাম উৎপল রায়।আমার বয়স ২০ বছর এবং আমি কলেজে পড়ি। আমি বনমালীপুর প্রিয়নাথ সন্তোষ ভট্টাচার্য মেমোরিয়াল হাই স্কুল থেকে দ্বাদশ শ্রেণী পাস করেছি।

আমার বাবার পরিচয়

আমার বাবার নাম বিপন্ন রায়।আমার বাবার বয়স ৪২ বছর আমার বাবা একজন কৃষক। আমাদের পরিবার আমার বাবার ওপরেই নির্ভর করে আছে। যখন আমার কাছে সময় থাকে তখন আমিও বাবার কাজে সাহায্য করি।

আমার মায়ের পরিচয়

আমার মায়ের নাম তৃষ্ণা রায়। আমার মা সাধারণত বাড়ির কাজ গুলি করেন। আমার মা অত্যন্ত ভালো রান্না করতে পারেন।

আমার শখ

যেহেতু আমি বললাম আমি কলেজে পড়ি, তাই আমার লেখালেখি ও পড়াশোনা করতে খুবই ভালো লাগে। তাছাড়াও আমার আঁকতে খুব ভালো লাগে।

IMG_20240517_174006.jpg
Photo by- utpal2004

আমি steemit এ কিভাবে এসেছি ?

আমি এখানে সোশ্যাল মিডিয়া দেখার পর এবং আমার বন্ধু দিপ্তনিল এর কাছে কিছু পরামর্শ নেওয়ার পর তার কাছে এই প্লাটফর্ম সম্পর্কে শোনার পর এখানে এসেছি।

ধন্যবাদ সবাইকে
utpal2004

Sort:  
 2 months ago 

আপনার পরিচিত মূলক পোস্ট শেয়া করার জন্য অনেক ধন্যবাদ। আমাদের কমিউনিটিতে কাজ করতে হলে আপনাকে অবশ্যই রুলস ফলো করত্র হবে আপনার যদি কোনো রেফের না থাকে তাহলে আপনি রুলস গুলো মেনে একজন গেস্ট বল্গার হিসাবে কাজ করতে পারবেন।আরো কিছু যোগ করুন আপনার পোস্টে।ধন্যবাদ।

 2 months ago 

আমাদের কমিউনিটিতে কাজ করার জন্য কমিউনিটির কিছু রুলস রয়েছে, আশা করছি আপনি সেই রুলস গুলো ভালোভাবে আয়ত্ত করবেন এবং সেগুলো মেনে যথাযথভাবে কাজ করার চেষ্টা করবেন। প্রয়োজনে আমাদের ডিসকোড সার্ভারে যোগাযোগ করুন আমাদের সকলের প্রিয় মডারেটর ভাইরা সেখানে রয়েছে আপনাকে সহযোগিতা করবে। তবে আপনাকে কে রেফার করেছে তার নাম তো এখানে উল্লেখ করেননি। আপনার জন্য শুভকামনা রইল সঠিক নিয়ম মেনে কাজ করুন ভালো কিছু করতে পারবেন।

আমার রেফারার এর নামটা দেওয়া উচ্ছিত ছিল।

 2 months ago 

আপনি চাইলে আপনার পরিচিতি মূলক পোস্ট টি আরো সুন্দর ভাবে সাজিয়ে গুছিয়ে বিস্তারিত ভাবে লিখতে পারতেন।তবে, আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আশা করছি আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে কাজ করার চেষ্টা করবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 2 months ago 

নীচের পোস্ট ভালোভাবে পড়বেন তারপর পোস্ট টি ঠিক করবেন

https://steemit.com/hive-129948/@rme/guest-blogger

ঠিক আছে আমি পড়ার পর আমার কোন ভুল হলে সেটি আমি ঠিক করে নেব।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 69500.15
ETH 3394.50
USDT 1.00
SBD 2.75