চিংড়ি সঙ্গে বকওয়ান ভুট্টা করুন || @shy-fox-এর10%

in আমার বাংলা ব্লগ3 years ago

Picsart_22-01-13_09-07-17-315.jpg
আমার দ্বারা ফোটো

অনুসরণ না করা অবরুদ্ধ অবরোধ মুক্ত মুলতুবি বাতিল আপনি কি কখনও ফেরিওয়ালা খাদ্য সম্পর্কে শুনেছেন? তোমার এলাকায় বাকওয়ান এর অন্য নাম কী? তুমি কখনো বকেয়ানয়ের চেষ্টা করেছ? যদি না হয়, আজ আমি আপনাকে একটি প্রেসক্রিপশন বকওয়ান ভূট্টা চিংড়ি করতে খুব সহজ দিতে হবে. মাত্র কয়েক মিনিটের মধ্যে আপনি ইতিমধ্যে পরিবার বা আপনার বন্ধুদের জন্য জলখাবার খাদ্য তৈরি করতে পারেন. কিভাবে এই জলখাবার জন্য? নীচের রেসিপি দেখুন.

Picsart_22-01-13_09-09-48-153.jpg
আমার দ্বারা ফোটো

আচ্ছা আপনি প্রস্তুত করতে হবে উপাদানগুলো আপনি তৈরি করতে চান কত খাবার, তারপর 1 টি ডিম, রসুন, ট্যাপিওকা মাড়, চিংড়ি পরিষ্কার করা হয়েছে যে উপর নির্ভর করে ভূট্টা একটি বিট ব্যবহার করতে পারে, ভূট্টা হয়, লাল মরিচ, গোলমরিচ, পাতা সিক্ত, লিকস, মরিচ, আজ এবং আধুনিক একটি লঙ্কা সস. আমি হোম পাসে সব উপকরণ দিয়ে কেনা এবং মূল্য খুব ব্যয়বহুল নয়.

Picsart_22-01-13_09-10-58-870.jpg
আমার দ্বারা ফোটো

সবকিছু প্রস্তুত, সিক্ত এবং জনসংযোগ পাতার সব পাতা কাটা, তারপর সম্পূর্ণভাবে মসৃণ না হওয়া পর্যন্ত রসুন ম্যাশ, গোলমরিচ এবং লাল মরিচ ছোট কাটা.

Picsart_22-01-13_09-11-38-479.jpg
আমার দ্বারা ফোটো

এখন গোলমরিচ সব মিশ্রিত, লাল মরিচ, রসুন আঁচলা, লিকস, এবং স্যুপ. তারপর অনেক ভূট্টা ব্যবহার 2 বা 3 ডিম ব্যবহার করতে পারে, যদি মালকড়ি 1 ডিম যোগ করুন. তারপর ভাল মিশ্র পর্যন্ত একটি চামচ ব্যবহার পিটা আলোড়ন.

Picsart_22-01-13_09-12-22-012.jpg
আমার দ্বারা ফোটো

সব মালকড়ি মসৃণ করার পর, সব পূর্বে সাফ লিখতে, মালকড়ি মধ্যে স্বাদ চিনি ও লবণ যোগ, তারপর টোকা-চামচ ময়দা 4 থেকে 5 টেবিল-চামচ যোগ. সবকিছু অন্তর্ভূক্ত করা হয় একবার, আবার সব মালকড়ি আলোড়ন পর্যন্ত সবকিছু সমানভাবে বিতরণ করা হয়, জপান যাতে আলতো করে আলোড়ন.

Picsart_22-01-13_09-13-00-534.jpg
আমার দ্বারা ফোটো

ওয়েল, সব মালকড়ি ভাল মিশ্র হয়, উপরে ছবি দেখতে পারেন, সব চিংড়ি, মশলা, ভূট্টা এবং লঙ্কা ইতিমধ্যে ভাল মিশ্র, এছাড়াও আগের প্রক্রিয়ায় একটু পানি যোগ করা হয়েছে. এখন ফিরেওয়ান করতে মালকড়ি ভাজা রান্নাঘর যান.

Picsart_22-01-13_09-14-17-248.jpg
আমার দ্বারা ফোটো

এখন এক করে সব পিটা এক ভাজা এবং ধীরে ধীরে, নিশ্চিত মালকড়ি গরম তেল পুরা খুব বেশী হয় না, যে আকার বাকওয়ান নির্ধারণ করে মালকড়ি একটি গরম ফ্রাইং প্যান মধ্যে করা হয়, কারণ. চড়ুইভাতি সম্পূর্ণরূপে ঝামর পর্যন্ত এবং আপনি একের পর বাকওয়ান এক নিতে পারবেন. চড়ুইভাতি সব বাকওয়ান আপনি ডিম ভাজা হিসাবে, এটা খুব সহজ নয়? এই পোস্টের নীচে আপনার মতামত দিন.

Picsart_22-01-13_09-14-55-175.jpg
আমার দ্বারা ফোটো

ভাল, কিছু খাবার ইতিমধ্যে প্রস্তুত এবং অবিলম্বে উপরের ছবির মত ছাঁকনি মধ্যে আপীত. সম্পূর্ণভাবে কোন তেল বাকি পর্যন্ত সব বাকওয়ান ড্রেন, আপনি উপরে ছবি দেখতে পারেন, এটা ভূট্টা মত দেখায় এবং চিংড়ি সত্যিই ভাল ছিল, এখন এর কোট এই সঙ্গে গরুর মাংস দেওয়া.

Picsart_22-01-13_09-16-08-174.jpg
আমার দ্বারা ফোটো

অবশেষে, চিংড়ি সঙ্গে বাকওয়ান ভূট্টা প্রস্তুত এবং পরিবার এবং বন্ধুদের দ্বারা খাওয়া যেতে পারে. রমণ যোগ করতে গোলমরিচ এবং কাঁচা মরিচ দিয়ে খাবার খান, লেপ জন্য লেটুস শুধু একটি প্রসাধন এটি আরো আকর্ষণীয় করে তুলতে. তোমার কি মনে হয় ? চিংড়ি এই সঙ্গে বকওয়ান ভুট্টা করতে আগ্রহী? এই পোস্টের নীচে আপনার মন্তব্য. এই জলখাবার করতে চাই যারা আপনি সব জন্য সৌভাগ্য. আমাকে উপদেশ দিন এবং আমাকে আরো উত্তেজিত করতে আপনাকে সমর্থন. পরবর্তী রেসিপি খাদ্য ও জলখাবার পোস্ট আপনি দেখুন.

আমি আমার ফোন ব্যবহার করে এই ছবিটি তুলেছি:

vivo X50 Pro+
স্ক্রিন: 6.56 ইঞ্চি AMOLED
চিপসেট: স্ন্যাপড্রাগন 865
GPU: Adreno 650
RAM: 8GB, 12GB
অভ্যন্তরীণ মেমরি: 128GB, 256GB
বাহ্যিক স্মৃতি:-
রিয়ার ক্যামেরা: 50 MP + 13 MP + 32 MP + 13 MP
সামনের ক্যামেরা: 32 এমপি
ব্যাটারি: Li-Po 4350 mAh

এবং আমি এই সময়ে আমার গল্পটি শেষ করেছি, আমি আশা করি আপনি আমার লেখাটি উপভোগ করবেন এবং আমি আশা করি আমি এই প্রিয় প্ল্যাটফর্মে বাড়তে এবং অবদান রাখতে পারব, সত্যি বলতে আমি এখানে খুব খুশি আমি কোথায় আছি তা না দেখেই আমি অভিযোগ বা আনন্দ ভাগ করতে পারি। আর কোন জাতি থেকে, আপনাদের জেনে ভালো লাগলো এবং @কিউরেটর এবং @এডমিনকেও ধন্যবাদ যারা আমার জন্য ইতিবাচক ভোট দিয়েছেন, এইটুকুই এবং আবার দেখা হবে বিদায়!

PicsArt_06-01-01.26.10.jpg

13-20-21-Untitled design .gif

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

#amarbanglablog #abb-school #steemexclusive #shy-fox10pc #bangladesh #shy-fox #recipe #food #club5050 #krsucces

Sort:  
 3 years ago 

নতুন একটি রেসিপি আপু।খুবই ইউনিক দেখাচ্ছে।মনে হচ্ছে খুবই ক্রিসপি হয়েছে।আপনাকে ধন্যবাদ আপু সুন্দর একটা রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 3 years ago 

আপনাকে ধন্যবাদ, আমি আপনাকে অনেক সুখ কামনা করি, রেসিপিটি চেষ্টা করতে ভুলবেন না

 3 years ago 

আপু আপনার রেসিপি গুলা অনেক ভালো হয়,কিন্তুু আমি কেন জানি আপনার লিখাগুলো তেমন বুঝতে পারি না।তবে আপনার ছবি দেখে বুঝতে পারি।যাই হোক আপনি একটি ইউনিক রেসিপি দিয়েছেন।ধন্যবাদ আপু আপনাকে।

 3 years ago 

আগাম দুঃখিত, আমার অনুবাদক ভাল না, কিন্তু দেখার জন্য আপনাকে ধন্যবাদ

 3 years ago 

চিংড়ি দিয়ে বকওয়ান রান্না করেছেন রেসিপি টা তো দেখি সত্যি অসাধারণ লাগছে। আমার মনে হয় খেতে অনেক সুস্বাদু হয়েছে। সত্যি আপু আজকে আপনি অসাধারণ একটা রেসিপি সাথে ভাগ করে নিলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

আপনাকে ধন্যবাদ, আপনি রেসিপি চেষ্টা করতে পারেন আশা করি

বক ওয়ান জিনিস টা আমার কাছে একদম অপরিচিত একটি রান্না। দেখতে একদম অন্য রকম লাগতেছে।দেখতে অনেক সুন্দর লাগছে আপু না জানি খেতে কেমন লাগে।ধন্যবাদ আপু নতুন একটি রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য

 3 years ago 

এই খাবারটি সুস্বাদু, আমি আশা করি আপনি এটি তৈরি করতে পারবেন

 3 years ago 

অনেক সুন্দর একটা রেসিপি শেয়ার করেছেন,দেখে মনে হচ্ছে বেশ সুস্বাদু হয়েছে,নতুন একটা আইটেম জানতে পারলাম,তার জন্যে অনেক ধন্যবাদ,
ভালো থাকবেন।

 3 years ago 

আপনাকে ধন্যবাদ, আপনি এই রেসিপি চেষ্টা আশা করি

 3 years ago 

আপু, খুবই সুস্বাদু এবং ইউনিক একটি রেসিপি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। কাঁচা ভুট্টা দিয়ে চিংড়ি মাছের পাকোড়া দেখে আমি সত্যিই অবাক হয়ে গেলাম। কারণ ভুট্টা আমরা সচরাচর পপকর্ন তৈরি করে খেয়ে থাকি। তবে কখনো ভুট্টা দিয়ে এতো সুস্বাদু রেসিপি তৈরি করা যায় সেটা জানতাম না। চিংড়ি মাছ ভুট্টা দিয়ে অসাধারণ একটি রেসিপি তৈরি করা প্রতিটি ধাপ আপনি খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। অসংখ্য ধন্যবাদ এতো সুস্বাদু এবং ইউনিক একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

আমি খুশি যে আপনি এই রেসিপিটি পছন্দ করেছেন, এই রেসিপিটি তৈরি করতে ভুলবেন না, ঠিক আছে?

লেখার চেষ্টা দেখে, প্রথমেই আপনাকে অভিনন্দন। দারুন একটা নুতন রেসিপি দেখে খুবই ভাল লাগছে।

 3 years ago 

আপনাকে স্বাগতম

আবার আসবেন

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57983.67
ETH 2465.71
USDT 1.00
SBD 2.41